বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্ট শিশুকে শান্ত করানো থেকে হাতিকে স্যালুট, ঐশ্বর্যর কীর্তি দেখে অবাক নেটপাড়া!
নেটমাধ্যমে বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর ঐশ্বর্যর নানান ভিডিওর ক্লিপের সেই মোন্তাজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নেটমাধ্যমে বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর ঐশ্বর্যর নানান ভিডিওর ক্লিপের সেই মোন্তাজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

ছোট্ট শিশুকে শান্ত করানো থেকে হাতিকে স্যালুট, ঐশ্বর্যর কীর্তি দেখে অবাক নেটপাড়া!

  • ১৯৯৪ সালে 'বিশ্ব সুন্দরী'-র খেতাব জিতে রাতারাতি খ্যাতির লাইমলাইটে চলে এসেছিলেন ঐশ্বর্য রাই।

১৯৯৪ সালে 'বিশ্ব সুন্দরী'-র খেতাব জিতে রাতারাতি খ্যাতির লাইমলাইটে চলে এসেছিলেন ঐশ্বর্য রাই। সম্প্রতি, 'বিশ্ব সুন্দরী'-র মুকুট জয়ের পর ঐশ্বর্যের বিভিন্ন মুহূর্তের ভিডিওর একটি কোলাজ তাঁর ফ্যান ক্লাবের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে। ভিডিওর নানান ক্লিপের মোন্তাজে ধরা পড়েছে ঐশ্বর্যর নানান অদেখা কীর্তি। লেখাই বাহুল্য, নেটপাড়ায় হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে বলি-তারকার সেই ভিডিও।

ভিডিওতে কখনও দেখা যাচ্ছে মা বৃন্দা রাইয়ের পাশে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। কেউ একজন তাঁদের মাথার ওপর ছাতা ধরে রয়েছেন। আবার বিশ্বসুন্দরীর মুকুট পরে একদল স্কুল ছাত্রের সঙ্গে কথাবার্তা বলার পাশাপাশি কান্নারত ছোট্ট শিশুকে কোলে তুলে তাকে শান্ত করতেও দেখা যাচ্ছে 'ধুম ২' এর নায়িকাকে। আবার ওই ভিডিওতে একটি পার্টিতেও হাজির হতে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে। ভিডিওর ওই ক্লিপের এক ঝলক থেকেই স্পষ্ট বোঝা যাবে সেই সময় নয়ের দশক না হয়ে যায় না। লাল শাড়ির সঙ্গে উঁচু করে মাথায় বাঁধা খোঁপা যেন এক ঝটকায় জৌলুস বাড়িয়ে দিয়েছে নীলনয়না সুন্দরীর। মোন্তাজের একেবারে শেষের দিকে একটি হাতির শুঁড়ে হাত বুলিয়ে স্যালুট করতেও দেখা যায় তাঁকে। ভিডিওটি শেষ হচ্ছে কোনও অনুষ্ঠান থেকে বেরিয়ে গাড়িতে উঠে উপস্থিত দর্শকদের উদ্দেশে হাসি মুখে হাতজোড় করা ঐশ্বর্য দেখিয়ে।

প্রসঙ্গত, ২০১৪ সালে অর্থাৎ 'বিশ্বসুন্দরী'-র খেতাব জেতার ২০ বছর পর তাঁর সমাজসেবামূলক কাজের জন্য বিশ্ব সুন্দরীর প্রতিযোগিতার মঞ্চে তাঁকে সম্মানিত করা হয়। পাশে দাঁড়িয়ে তখন তাঁর স্বামী অভিষেক বচ্চন। ঐশ্বর্যকে শেষবার বড়পর্দায় দেখা গেছে ২০১৮ সালে 'ফ্যানি খান' ছবিতে। যদিও এইমুহূর্তে মণিরত্নমের আগামী প্রোজেক্টে শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

বন্ধ করুন