বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay Devgn in Dhamaal 4: ফিরছে ইন্দ্র কুমার-অজয় দেবগনের জুটি, আবার ধামাল হবে বড়পর্দায়

Ajay Devgn in Dhamaal 4: ফিরছে ইন্দ্র কুমার-অজয় দেবগনের জুটি, আবার ধামাল হবে বড়পর্দায়

ফিরছে ইন্দ্র কুমার-অজয় দেবগনের জুটি

Ajay Devgn in Dhamaal 4: অজয় দেবগনকে ইন্দ্র কুমারের ধামাল ৪ ছবিতে দেখা যেতে পারে। আপাতত সেটা নিয়েই আলোচনা চলছে।

ভারতের অন্যতম সেরা কমেডি ছবিগুলোর নাম করতে বসলে একটি নাম হিসেবে ধামালের কথা উঠে আসবেই। এটা হিন্দি বিনোদন জগতের অন্যতম সফল ফ্রাঞ্চাইজিগুলোর একটি। ইতিমধ্যেই এই ফ্র্যাঞ্চাইজির তিনটি ছবি মুক্তি পেয়ে গিয়েছে। এই তিনটি ছবি হল ধামাল, ডাবল ধামাল, টোটাল ধামাল। টোটাল ধামাল ছবিটি বক্স অফিসে ব্যাপক সাড়া পেয়েছিল। এটি প্রায় ১৫০ কোটি টাকা কামিয়েছিল। এটিই অন্যান্য দুই ছবির থেকে বেশি ব্যবসা করেছিল বক্স অফিসে। এখন এই সিরিজের চতুর্থ ছবির কাজ শুরু হতে চলেছে।

এই ছবির পরিচালনা করবেন ইন্দ্র কুমার। তাঁর ঘনিষ্ঠ এক ব্যক্তি বলেন পরিচালক নাকি ইতিমধ্যেই চতুর্থ ছবির ভাবনা ভেবে ফেলেছিলেন। এবং তিনি তাঁর এই ছবিতে অজয় দেবগনকে নিতে আগ্রহী। বর্তমানে ইন্দ্র কুমার এবং তাঁর দল এই ছবির স্ক্রিপ্ট নিয়ে শেষ পর্যায়ের কাজ করছেন। সেটা শেষ হলেই তাঁরা এই স্ক্রিপ্ট নিয়ে অজয় দেবগনের সঙ্গে নাকি বসতে চলেছেন। তাঁর কথা অনুযায়ী যদি সব ঠিকঠাক এগোয় তাহলে হয় ২০২৩ এর শেষেই, কিংবা ২০২৪ -এর শুরুতে এই ছবির কাজ শুরু হবে।

যদি সত্যি এই ছবিতে অজয় দেবগন কাজ করেন তাহলে এটা তাঁদের অভিনেতা পরিচালক জুটির চতুর্থ ছবি হতে চলেছে। এর আগে তাঁরা একসঙ্গে ইশা, মস্তি, টোটাল ধামাল, থ্যাঙ্ক গড ছবিতে কাজ করেছিলেন। প্রথম দুটো ধামাল ছবিতে সঞ্জয় দত্ত সহ রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ার্সি, জাভেদ জাফরি, আশীষ চৌধুরী, মল্লিকা শেরাওয়াত, কঙ্গনা রানাওয়াতকে দেখা গিয়েছিল। অন্যদিকে টোটাল ধামাল ছবিতে অনিল কাপুর এবং মাধুরীকে দেখা যায় অজয় দেবগনের সঙ্গে।

প্রসঙ্গত কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অজয় দেবগন অভিনীত এবং পরিচালিত ছবি ভোলা। এখানে তাঁকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে। এটি একটি দক্ষিণী ছবির রিমেক। এই ছবিটি বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছে। প্রথম সপ্তাহান্তে এই ছবি মোট ৪৪.২৮ কোটি টাকার ব্যবসা করেছে দেশে। এখানে তাঁর সঙ্গে টাবুকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে। মিশ্র থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি দর্শক, সমালোচকদের থেকে। এটির প্রযোজনা করেছে অজয় দেবগণ ফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, টি সিরিজ ফিল্মস এবং ওয়ারিয়র পিকচার্স। অজয় দেবগন, টাবু ছাড়াও এখানে গুরুত্বপূর্ণ ভূমিকায় দীপক দোব্রিয়াল, বিনীত কুমার, সঞ্জয় মিশ্র, গজরাজ রাও প্রমুখকে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল 3 ওভার শেষে West Indies-র স্কোর 44/1 ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.