বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে গ্রেফতার এজাজ খান করোনা আক্রান্ত, ভর্তি করা হল হাসপাতালে
 এজাজ খান (ফাইল ছবি) (Photo by Bhushan Koyande/ HT Photo)
 এজাজ খান (ফাইল ছবি) (Photo by Bhushan Koyande/ HT Photo)

মাদককাণ্ডে গ্রেফতার এজাজ খান করোনা আক্রান্ত, ভর্তি করা হল হাসপাতালে

  • কোভিড-১৯ এর কবলে মাদককাণ্ডে গ্রেফতার এজাজ খান। 

গত ৩০শে মার্চ গভীর রাতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হন অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী এজাজ খান।এরপর থেকে এনসিবির হেফাজতেই ছিলেন অভিনেতা। সোমবার সকালে এজাজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানাল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সংবাদ সংস্থা এএনআইকে এনসিবি জানিয়েছে, এজাজের করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। এই মামলার তদন্তকারী অফিসাররাও নিময় মেনে করোনা পরীক্ষা করাবেন। 

গত মঙ্গলবার বিকালে মুম্বই এয়ারপোর্ট থেকে অভিনেতাকে আটক করে এনসিবি। মাদক পাচারকারী শাদাব ভাটাটাকে জিজ্ঞাসাবাদের সময় নাম উঠে আসে এই প্রাক্তন বিগ বস প্রতিযোগীর। এরপর অভিনেতার সঙ্গে যুক্ত অন্ধেরি ও লোখান্ডওয়ালার দুটো জায়গায় তল্লাসি চালায় এনসিবি। পাশাপাশি এয়ারপোর্ট থেকে আটক করে এনসিবির ব্যালাড এস্টেটের অফিসে নিয়ে আসা হয়। পরে তাঁকে গ্রেফতার করে এনসিবি। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আগেই জানানো হয়েছে, ভাটাটা গ্যাং-এর সঙ্গে যোগসূত্র থাকবার অভিযোগেই মূলত গ্রেফতার করা হয়েছে এজাজকে। তাঁর বাড়ি থেকে Alprozol ট্যাবলেট ( ঘুমের ওষুধ) উদ্ধার করা হয়েছে। তবে গ্রেফতারির কারণ মাদকচক্রের সঙ্গে তাঁর যোগাযোগ।

এজাজ খানকে জেরার ভিত্তিতে শনিবার এক টেলিভিশন অভিনেতার বাড়িতে রেইড করে এনসিবি। এবং সেখান থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়েছে।

বন্ধ করুন