বাংলা নিউজ > বায়োস্কোপ > Arkoja Acharyya's V'Day plan: ‘শ্রেয়সী’ দোকা হলেও, অর্কজা কিন্তু আদ্যোপান্ত একা, কেমন প্রেমিক চান তিনি?

Arkoja Acharyya's V'Day plan: ‘শ্রেয়সী’ দোকা হলেও, অর্কজা কিন্তু আদ্যোপান্ত একা, কেমন প্রেমিক চান তিনি?

ভ্যালেন্টাইন্স ডে'র আগে অকপট ‘সিঙ্গেল’ অর্কজা

Arkoja Acharyya's V'Day plan: সামনেই ভ্যালেন্টাইন্স ডে। আর সেই বিশেষ দিনে কী পরিকল্পনা আছে অভিনেত্রী অর্কজা আচার্যর? ছোটবেলায় কটা প্রপোজাল পেয়েছিলেন সবটাই জানালেন হিন্দুস্তান টাইমসকে।

'বাতাসে বহিল প্রেম/নয়নে লাগিল নেশা...' নিয়েই বসন্ত এসে গিয়েছে। চারদিকে কোকিলের ডাক, বোগেনভেলিয়া, পলাশ, শিমুলের সমাহার আভাস দিচ্ছে বসন্ত প্রেম নিয়ে এসে গিয়েছে। আর তো একটা দিন তারপর গোটা বিশ্ব মাতবে 'প্রেম পুজোয়'। তার আগে হিন্দুস্তান টাইমসের সঙ্গে বিশেষ আলাপচারিতায় প্রেম সংক্রান্ত আড্ডায় মাতলেন এক সময়ের ‘নিরুপমা’, এবং বর্তমানের ‘শ্রেয়সী’ অর্কজা আচার্য।

শ্রেয়সীর জীবনে তো অতীন আছে কিন্তু অর্কজার জীবনে? সেই বিশেষ মানুষটির নাম কী? আজ বলেই দেওয়া হোক নাকি? প্রাণ খুলে হাসার পর অভিনেত্রী বলেন, 'অর্কজার জীবন সম্পূর্ণ সিঙ্গল।' যাহ! তাহলে ভ্যালেন্টাইন্স ডে'তে কোনও বিশেষ প্ল্যান নেই? 'আমার কিছু ভীষণ ভালো বন্ধু আছে। তো ওদের সঙ্গে সময় কাটাব। আমার ভ্যালেন্টাইন ওরাই', জানান অর্কজা।

সে নয় এখন পর্দার ‘শ্রেয়সী’ সিঙ্গল, কিন্তু ছোটবেলায় এই বিশেষ দিন নিয়ে কোনও স্মৃতি নেই, হতেই পারে না! অতীতের এই বিশেষ দিনটি কেমন ছিল? কীভাবে কাটত? অর্কজা জানান, 'ছোটবেলার স্মৃতিগুলো ভীষণ স্পেশাল। তখন নতুন নতুন প্রেম, আনন্দ, ফূর্তি ছিল। এখন কাজের চাপে আর আলাদা করে ভ্যালেন্টাইন্স ডে তেমন বিশেষ মনে হয় না।' তার মানে নিশ্চয় প্রচুর প্রপোজাল পেয়েছেন? 'সে আর বলতে! অগুন্তি! কটা প্রপোজাল পেয়েছি গুনতে বসলে রাত কাবার হয়ে যাবে। আমি যাদবপুরের ছাত্রী, আর এখানে প্রেম একটা বিশেষ অঙ্গ। ওখানে পড়ার সময় বেঞ্চে চকলেট পাওয়া, লাভ লেটার পাওয়া তো ছিলই। ঝিলের ধারে প্রপোজ করা, ইত্যাদিও', জানান অভিনেত্রী।

অর্কজার কাছে ভালোবাসা কী? অপশন? নাকি ৯০ দশকের ওল্ড স্কুল প্রেম কাহিনি? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, 'আমি ওয়ান ম্যান ওম্যান। হোপলস রোমান্টিক যাকে বলে আর কী! সেই জন্যই হয়তো জীবনে প্রেম নেই। আসলে যুগ এগিয়ে গিয়েছে, আমি পারিনি। এখন প্রেম মেটিরিয়ালিস্টিক। অপশনে ভরে গিয়েছে। আর আমার কাছে আদর্শ প্রেম মানে শাহরুখের ছবি। যদি কখনও প্রেম করি তেমনটাই যেন হয়।'

আর সেলফ ডেট সম্পর্কে তাঁর কী মত? এখন তো নিজেকে ভালোবাসা, নিজের সঙ্গে ডেটে যাওয়ার খুব চল। অর্কজাও যান নাকি? 'একদম। আমি একা সিনেমা দেখতে যাই। নিজেকে সময় দেওয়া, ভালোবাসা এখন খুব জরুরি। চারদিকে অস্থির সময়, কাজের চাপের মধ্যে নিজেকে ভালো না রাখলে আশপাশের মানুষগুলোকে ভালো রাখব কী করে?'

বায়োস্কোপ খবর

Latest News

পুরী লোকসভা কেন্দ্র ২০২৪: সম্বিতের ভুলেই কী খেলা নির্ধারিত হবে এই আসনে? আজমগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য RR vs SRH: পাওয়ার প্লে-তে ৩ উইকেট, ভুবিকে ছাপিয়ে IPL 2024-এ নয়া রেকর্ড বোল্টের ধানবাদ লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য জামশেদপুর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য ইংরেজি না পড়লেও হবে, একাদশ-দ্বাদশ শ্রেণির সিলেবাসে নয়া নিয়ম মহারাষ্ট্রের বদলে গেল হাইকোর্টের রুটিন, বিচারপতি অমৃতা সিনহা পুলিশ মামলায়, চাকরি মামলায় কে? টিকিট বেচার থেকে খাবার বিক্রি করেই বেশি আয় করে PVR INOX ইন্ডিগোর মুনাফা দ্বিগুণ হল, এবার বিজনেস ক্লাস চালুর পরিকল্পনা নন্দীগ্রামে BJP কর্মী খুনে অভিযুক্তরা অধরা, তারই মধ্যে ধৃত দলের নেতা, কী অভিযোগ?

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.