বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar plays guitar: 'ভাগ্যিস সহ্য করতে হল না!', অক্ষয়ের কোন কীর্তি দেখার হাত থেকে বাঁচলেন টুইঙ্কল

Akshay Kumar plays guitar: 'ভাগ্যিস সহ্য করতে হল না!', অক্ষয়ের কোন কীর্তি দেখার হাত থেকে বাঁচলেন টুইঙ্কল

অক্ষয়ের কোন কীর্তি দেখার হাত থেকে বাঁচলেন টুইঙ্কল

Akshay Kumar plays guitar: গোয়ায় ছুটি কাটাতে গিয়ে একদম অন্য মেজাজে ধরা দিচ্ছেন আক্কি। গিটার বাজিয়ে গাইলেন ক্রিসমাস সং। কী বললেন টুইঙ্কল খান্না?

পরিবারের সঙ্গে গোয়ায় বড়দিনের ছুটি কাটাচ্ছেন অক্ষয় কুমার। একে তো হলিডে মুডে আছেন, সঙ্গে আবার বড়দিন ফলে দুই মিলিয়ে এদিন ‘প্যাডম্যান’কে একদম নতুন রূপে দেখা গেল। গিটার বাজালেন অভিনেতা। না শুধু গিটার বাজাননি, সঙ্গে আবার গানও গেয়েছেন। কী ভাবছেন এসব সত্যি? একদমই না। তবে সবটাই করার ভান করেছেন। আর সেই গিটার বাজানোর ভান করার ভিডিয়ো তিনি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

ভিডিয়োতে অভিনেতাকে একটি কালো ভেস্ট, নীল প্যান্ট এবং সানগ্লাস পরে থাকতে দেখা গিয়েছে। তিনি একটি সুইমিং পুলের কাছে দাঁড়িয়ে গিটার বাজানোর ভনিতা করে। তিনি যখন জোস ফেলিসিয়ানোর ‘আই ওয়ানা উইশ ইউ আ মেরি ক্রিসমাস’ গানটির সঙ্গে ঠোঁট মিলিয়ে গিটার বানানোর ভান করেন তখন সেখানে উপস্থিত এক ব্যক্তি সেই ভিডিয়ো রেকর্ড করেন সুইমিং পুল থেকে।

এরপর যদিও অক্ষয় কুমার নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করেন এবং তার ক্যাপশনে লেখেন, 'পিওভি: গোয়ায় ক্রিসমাস ভাইবস। যেখানে কেউই স্থির হয়ে থাকতে পারে না, না আমি, না ক্যামেরা।' তিনি তাঁর এই পোস্টে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন। লেখেন ক্রিসমাস ২০২২, ফ্যামিলি, হলিডে।

অভিনেতার এই পোস্ট দেখে ভারী মজা পেয়েছেন তাঁর ঘরণী। দুজনের খুনসুটি মজার সম্পর্কের খানিকটা আভাস কমেন্ট বক্সেই মেলে। প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কল খান্না অক্ষয়ের এই পোস্টে লেখেন 'আমার কী সৌভাগ্য যে আমি ঘরে ছিলাম আর এটা আমায় শুনতে হয়নি।' ডায়না পেন্টিও এই পোস্টে কমেন্ট করেন, তিনি লেখেন, ' ভক্তদের জন্য মিস্টার কের সেরা বড়দিনের উপহার।'

অক্ষয়ের সঙ্গে টুইঙ্কলের ২০০১ সালে বিয়ে। এরপর তাঁদের এক কন্যা এবং এক পুত্র হয়। তাঁদের বড় ছেলের নাম আরভ কুমার এবং মেয়ের নাম নিতারা কুমার।

আক্কিকে শেষবার দেখা গিয়েছে ‘রাম সেতু’ ছবিতে। তাঁর সঙ্গে এই ছবিতে ছিলেন জ্যাকলিন ফার্নান্দেজ। বক্স অফিসে মোটের উপর ভালোই সাড়া পেয়েছে এই ছবি। তাঁকে পরবর্তীতে আনন্দ এল রাইয়ের ‘গোর্খা’তে দেখা যেতে চলেছে। এছাড়া ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.