বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay-Ananya-Madhvan: 'শঙ্করা' অক্ষয়ের সঙ্গী অনন্যা-মাধবন, করণের ছবিতে ফাঁস হবে জালিয়ানওয়ালা বাগের কোন সত্য?

Akshay-Ananya-Madhvan: 'শঙ্করা' অক্ষয়ের সঙ্গী অনন্যা-মাধবন, করণের ছবিতে ফাঁস হবে জালিয়ানওয়ালা বাগের কোন সত্য?

'শঙ্করা' অক্ষয়ের সঙ্গী অনন্যা-মাধবন

Akshay-Ananya-Madhvan: আসছে জালিয়ানওয়ালা বাগ কাণ্ড নিয়ে নতুন হিন্দি ছবি। আর সেই ছবিটির প্রযোজনা করবেন করণ জোহর। অভিনয়ে থাকবেন অক্ষয় কুমার, অনন্যা পাণ্ডে এবং আর মাধবন।

অক্ষয় কুমার বর্তমানে দারুণ ব্যস্ত তাঁর আগামী ছবি বড়ে মিয়া ছোটে মিয়া নিয়ে। ইদের সময় মুক্তি পাচ্ছে এই ছবিটি। এখন তিনি এবং টাইগার শ্রফ জমিয়ে প্রচার করছেন এই ছবির। আর তার মাঝেই তাঁর নতুন ছবির খবর প্রকাশ্যে এল। বহু প্রতীক্ষিত সি শঙ্করন নায়ারের বায়োপিক নিয়ে তথ্য প্রকাশ্যে এল।

আরও পড়ুন: 'একা থাকতে চাইনি...' কীভাবে শুরু হয় প্রশ্মিতা - অনুপমের প্রেম? কে প্রপোজ করেন? দিদি নম্বর ওয়ানে ফাঁস প্রেমকাহিনি

শঙ্করা নিয়ে কোন তথ্য জানা গেল?

সূত্রের খবর অনুযায়ী গত বছর এই ছবিটির শ্যুটিং শুরু হয়। তখনও নাম ঠিক করা হয়নি এটির। এবার জানা গেল যেহেতু সি শঙ্করনের জীবনীর উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি হবে তাই এটার নাম শঙ্করা রাখা হয়েছে।

আরও পড়ুন: তিন কন্যের ম্যাজিকে মজে বক্স অফিস! ৩ দিনেই ৬০ কোটি পার, করিনা - কৃতিদের ছবি বিশ্বজুড়ে মোট কত আয় করল?

আরও পড়ুন: দৃষ্টিশক্তিহীন, স্রেফ বাতাসের উষ্ণতা অনুভব করে সপ্তর্ষিকে বাজের হাত থেকে বাঁচাবেন ঋতব্রতা! প্রকাশ্যে অষ্টমীর নয়া প্রোমো

বলিউড হাঙ্গামার একটি রিপোর্টে জানানো হয়েছে অক্ষয়ের নতুন ছবিটির নাম শঙ্করা রাখা হয়েছে। গোটা দেশের কাছে এই ছবিটি পৌঁছে দেওয়ার জন্যই এমন নাম রাখা হয়েছে। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে সেই কথা ঘোষণা করা হবে বলেও জানা গিয়েছে।

এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও থাকবেন আর মাধবন, অনন্যা পাণ্ডে। এই ছবিতে একজন উকিলের গল্প দেখানো হবে যিনি ব্রিটিশ রাজের বিরুদ্ধ লড়াই করেছিলেন যাতে পঞ্জাবের গভর্নর জেনারেল মাইকেল ও ডায়ারের যে হাত ছিল জালিয়ানওয়ালা বাগ কাণ্ডে সেটা প্রমাণ করা যায়। গোটা ছবিটি তৈরি করা হচ্ছে রঘু পালট এবং পুষ্পা পালটের লেখা দ্য কেস দ্যাট সুক দ্য এম্পায়ার বইয়ের ভিত্তিতে। রঘু এবং পুষ্পা হলেন উকিল শঙ্করন নায়ারের পপৌত্র এবং তাঁর স্ত্রী।

আরও পড়ুন: বড়ে মিয়া ছোটে মিয়া, ময়দান, মির্জা: এপ্রিলে সরগরম বড়পর্দা - OTT, কবে কোন ছবি মুক্তি পাচ্ছে?

আরও পড়ুন: নির্বাচনের কোপ ঋতুপর্ণা - প্রসেনজিতের ৫০ তম ছবিতে! পয়লা বৈশাখের বদলে কবে মুক্তি পেতে পারে ‘অযোগ্য’?

করণ জোহর এই ছবিটির প্রযোজনা করেছেন। করণ সিং ত্যাগী পরিচালনা করেছেন ছবিটির।

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.