বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: নিউ জার্সিতে বাতিল অক্ষয়দের শো, কম টিকিট বিক্রির গুঞ্জনের মধ্যেই এল সাফাই

Akshay Kumar: নিউ জার্সিতে বাতিল অক্ষয়দের শো, কম টিকিট বিক্রির গুঞ্জনের মধ্যেই এল সাফাই

অক্ষয় কুমার

আমরা আমাদের প্রিয় দর্শকবন্ধুদের প্রত্যাশা পূরণ করার সবসময়ই চেষ্টা করে এসেছি। তবে সবসময় সবকিছু ঠিক থাকে না। তাই আমাদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হবে৷ এবার অক্ষয় কুমার ও অন্যান্য তারকাদের নিয়ে আয়োজিত দ্যা এন্টারটেইনমেন্ট কনসার্ট বাতিল করতে হচ্ছে।

সময়টা বিশেষ ভালো যাচ্ছে না আক্কির। সম্প্রতি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে অক্ষয় কুমার-ইমরান হাশমি অভনীত 'সেলফি'। একের পর এক ছবি ফ্লপে অক্ষয় এখন বেশ হতাশ। এরই মধ্যে শোনা যাচ্ছে, অক্ষয় সহ বলি তারকাদের আমেরিকার নিউ জার্সিতে আয়োজিত ‘দ্যা এন্টারটেইনমেন্ট কনসার্ট’টিও বাতিল হয়েছে। উদ্যোক্তাদের তরফে দাবি করা হয়েছে, অনুষ্ঠানের টিকিট সেভাবে বিক্রি না হওয়ায় কারণেই আক্কিদের নিউ জার্সির এন্টারটেইনমেন্ট ট্যুর বাতিল করতে হচ্ছে। যদিও সূত্র বলছে অন্যকথা।

ঠিক কী কারণে বাতিল হচ্ছে অক্ষয় কুমার সহ বলি তারকাদের ‘দ্যা এন্টারটেইনমেন্ট কনসার্ট’?

সূত্রের খবর, নিউ জার্সির স্থানীয় প্রমোটার, ভারতীয় প্রচারক সংস্থার টাকা মেটাতে পারেননি, আর সেকারণেই নিউ জার্সির কনসার্টটি বাতিল করা হয়েছে। যদিও মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যান্য প্রান্তে এন্টারটেইনমেন্ট কনসার্টে যোগ দিতে সোমবারই মার্কিন মুলুকে উড়ে যায় আক্কিরা। অক্ষয় ছাড়াও ভারতীয় তারকাদের মধ্যে এই কনসার্টে থাকবেন মৌনি রায়, নোরা ফাতেহি, সোনম বাজওয়া, অপরাশক্তি খুরানা, জারা খান এবং দিশা পাটানি।

যদিও ৪ মার্চ নিউ জার্সিতে শো বাতিল হওয়ার কারণ হিসাবে SAI USA INC-র তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছিল, 'আমরা আমাদের প্রিয় দর্শকবন্ধুদের প্রত্যাশা পূরণ করার সবসময়ই চেষ্টা করে এসেছি। তিনটি দেশে দর্শদের প্রত্যাশা অনুযায়ী আমরা শোয়ের আয়োজন করে থাকি। তবে সবসময় সবকিছু ঠিক থাকে না, তাই হয় সবকিছু আমাদের পক্ষে রায় দেয় না।  তাই আমাদের এই কঠিন সিদ্ধান্ত নিতে হবে৷ এবার অক্ষয় কুমার ও অন্যান্য তারকাদের নিয়ে আয়োজিত দ্যা এন্টারটেইনমেন্ট কনসার্ট বাতিল করতে হচ্ছে।'

এদিকে সম্প্রতি মুক্তি পাওয়া অক্ষয় কুমার ও ইমরান হাশমি অভিনীত 'দ্যা সেলফি' ছবিতে সপ্তাহন্তে ১০কোটির কিছু বেশি টাকা আয় করেছে বলে খবর। বোঝাই যাচ্ছে, ছবিটির বক্স অফিসের এই রিপোর্ট শীঘ্রই এটিকে হয়ত ফ্লপ বলেই ঘোষণা করবে। ২০২২-এর শুরু থেকে এখনও পর্যন্ত একের পর এক ছবি ফ্লপের কারণে বক্স অফিসে বেশ কোণঠাসা আক্কি। তাঁর 'বচ্চন পাণ্ডে', 'পৃথ্বীরাজ', থেকে ‘রক্ষা বন্ধন’ এর কোনটিই বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। এর মধ্যে শুধু 'কাঠপুতুলি' ছবিটি ওটিটি মাধ্যমে মুক্তি পেয়েছিল। যদিও এই ব্য়র্থতার দায় ১০০ শতাংশ নিজের ঘাড়েই নিয়েছেন অভিনেতা, তাঁর কথায়, আমি শুধু সবটুকু দিয়ে চেষ্টা করতে পারি। তারও আগে সেলফি-র প্রচারে গিয়ে আক্কি বলেছিলেন, তাঁর মায়ের মৃত্যুর পর থেকে একটি ছবিও সাফল্যের মুখ দেখেনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন নারকেল তেলে জাদু আছে, সারা রাত মেখে রাখলে মিলবে চমৎকার ত্বক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.