বাড়ি > বায়োস্কোপ > আলিয়ার কাছে হেরে গেলেন দীপিকা, ২০১৯ এর সেক্সিয়েস্ট ওম্যানের তাজ আলিয়ার মাথায়
বছর সেরা আবেদনময়ী আলিয়া, দশক সেরা দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বছর সেরা আবেদনময়ী আলিয়া, দশক সেরা দীপিকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

আলিয়ার কাছে হেরে গেলেন দীপিকা, ২০১৯ এর সেক্সিয়েস্ট ওম্যানের তাজ আলিয়ার মাথায়

  • ২০১৯ সালে এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব জিতলেন আলিয়া ভাট এবং গত এক দশকের সেরা আবেদনময়ীর তাজ উঠল দীপিকার মাথায়।
  • ব্রিটিশ ম্যাগাজিন ইস্টার্ন আইয়ের সমীক্ষায় এই জয় ছিনিয়ে নিয়েছেন আলিয়া এবং দীপিকা।

২০১৯ সালে এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর খেতাব জিতলেন আলিয়া ভাট, অন্যদিকে দীপিকার ঝুলিতে গেল গত এক দশকের সবচেয়ে আবেদনময়ী নারীর শিরোপা। ব্রিটিশ ম্যাগাজিন ইস্টার্ন আইয়ের সমীক্ষায় এই জয় ছিনিয়ে নিয়েছেন আলিয়া এবং দীপিকা।

‘আমি সবসময় মনে করি সৌন্দর্যকে কখনও চোখে ধরা যায় না, সৌন্দর্য মানে শুধু বাহ্যিক দিকটাই নয়। আমাদের বয়স বাড়বে, আমাদের চেহারা বদলে যাবে কিন্তু আমাদের ভালো মনটা সর্বদা সুন্দর থাকবে। সেইটার দিকেই নজর দিতে হবে’, জানান মহেশ ভাট কন্যা।

View this post on Instagram

🐼

A post shared by Alia ☀️ (@aliaabhatt) on



এই বছরটা সবমিলিয়ে দুর্দান্ত কাটছে আলিয়া। গল্লি বয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। অস্কারের দৌড়েও সামিল হয়েছে রণবীর সিং-আলিয়া ভাটের এই ছবি।

অনলাইন ভোট, মিডিয়া কভারেজের ভিত্তিতেই এই সমীক্ষার বিজয়ী নির্বাচন করা হয়। ম্যাগাজিনের সম্পাদক আসজাদ নাজিরের মতে, 'আলিয়া এ বছর এক কথায় অপ্রতিরোধ্য। এবং আগামী দশ বছর কর্মাশিয়াল হিন্দি ছবির রানি হয়ে থাকবে আলিয়া, কেউ ওকে আটকাতে পারবে না'।

গত বছর তালিকায় শীর্ষে ছিলেন দীপিকা। এই বছর আলিয়ার কাছে হেরে গেলেও দশক সেরার তাজ উঠেছে ডীপ্পীর মাথায়।

‘রূপোলি পর্দার তারকা হিসাবে নয় দীপিকা পাড়ুকোন নারী শক্তির মূর্ত প্রতিচ্ছবি। আজকের দিনের নারীর প্রতিনিধিত্ব করেন দীপিকা’, মত আসজাদ নাজিরের।



টেলিভিশনের সবচেয়ে দামী অভিনেত্রী হিনা খান এই তালিকায় জায়গা করে নিয়েছেন তিন নম্বরে। অন্যদিকে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় চতুর্থস্থান দখল করেছেন।পাশাপাশি গত এক দশকে পাকিস্তানের সবচেয়ে সেক্সি ওম্যান নির্বাচিত হয়েছেন শাহরুখ খানের রইস কো-স্টার। 'আমি নিজেকে সেক্সি মনে করি না. তবে যখন তোমরা এমনটা বলো সেটাই আমার সবচেয়ে বড়ো পাওনা। আশা করি এভাবেই সারাজীবন তোমরা আমাকে ভালোবেসে যাবে', জানান মাহিরা খান।




তিন নম্বরে রয়েছেন হিনা খান এবং চার নম্বরে জায়গা করে নিয়েছেন মাহিরা (সৌজন্যে ইন্সটাগ্রাম)
তিন নম্বরে রয়েছেন হিনা খান এবং চার নম্বরে জায়গা করে নিয়েছেন মাহিরা (সৌজন্যে ইন্সটাগ্রাম)

ইস্টার্ন আইয়ের তালিকায় ২০১৯ এর সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন সুরভি চন্দা, ষষ্ঠ স্থানেই সন্তুষ্ট থাকছে হয়েছে ক্যাটরিনা কাইফকে। চলতি বছর প্রথম পাঁচের তালিকায় জায়গা না পেলেও গত এক দশকের সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় চার নম্বরে রয়েছেন ক্যাট। অন্যদিকে এই তালিকায় দু নম্বরে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

৫০ জন সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় সবচেয়ে কম বয়সী হিসাবে রয়েছেন ২১ বছরের অনন্যা পাণ্ডে(৩৬) এবং সবচেয়ে বেশি বয়সেও আবেদনময়ী নারীর সেরা পঞ্চাশে জায়গা ধরে রেখেছেন ঐশ্বর্য রাই বচ্চন (৩৯)।


বন্ধ করুন