বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের বাড়িতে ধুমধাড়াক্কা পার্টি! রালিয়া, মালাইকা-অর্জুনের সঙ্গে আর কে কে হাজির

করণের বাড়িতে ধুমধাড়াক্কা পার্টি! রালিয়া, মালাইকা-অর্জুনের সঙ্গে আর কে কে হাজির

করণে বাড়িতে প্রবেশের মুখে বলিউড তারকারা

পরিচালক-প্রযোজক করণ জোহরের বাড়িতে নৈশভোজে বলিউড তারকারা। হাজির ছিলেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার মতো চর্চিত ব্যক্তিত্বরা। স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজির হন পরিচালক রোহিত ধাওয়ান, অয়ন মুখোপাধ্য়ায় এবং আরতি শেট্টিওর দেখা মেলে এ দিন।

ইন্ডাস্ট্রির কাছের মানুষ এবং বন্ধুদের জন্য ডিনার পার্টির আয়োজন করেছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর। সোমবার রাতে করণের বান্দ্রার বিলাসবহুল বাংলোতে ছিল সেই আয়োজন। হাজির ছিলেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার মতো চর্চিত ব্যক্তিত্বরা। স্ত্রীকে সঙ্গে নিয়ে হাজির হন পরিচালক রোহিত ধাওয়ান, অয়মন মুখোপাধ্য়ায় এবং আরতি শেট্টিওর দেখা মেলে এ দিন।

এ দিন সাদা পোশাক পরে দেখা মেলে অলিয়া ভাট এবং রণবীর কাপুরের। সাদা শার্টের সঙ্গে ডেনিম জিনস পরেছেন রণবীর। অন্যদিকে সাদা পোশাকে দেখা মেলে আলিয়ার। করণের বাড়ির বাইরে পাপারাজ্জিরা লেন্সবন্দি করার সময় হাসিমুখে পোজ দেন আলিয়া। মেট গালা থেকে ফিরে আসার পর স্বামী রণবীরের সঙ্গে এই প্রথম বেরাতে দেখা গেল আলিয়াকে।

আরও পড়ুন: ক্রিকেটার করুণ নায়ারের স্ত্রীকে চেনেন? ছবি থেকে দেখে নিন তাঁর আসল পরিচয়

অন্যদিকে, আদিত্য রায় কাপুর এবং অনন্যা পান্ডে কালো পোশাকে ধরা দিয়েছেন। দুজনেই আলাদা গাড়িতে করণের বাড়িতে এসে পৌঁছান। মাঝেমধ্যেই শহরের বাইরে এবং প্রায় একসঙ্গে দেখা যায় এই দুই তারকাকে। আরও পড়ুন: পঞ্চম বিবাহবার্ষিকীতে আবেগঘন সোনম, পোস্ট করলেন স্বামী-ছেলের অদেখা ছবি

ডিনার আউটিংয়ের জন্য মালাইকা এবং অর্জুন কনট্রাস্ট করা পোশাক বেছে নিয়েছেন। কালো পোশাকে দেখা মেলে অর্জুনের। মালাইকার পরনে হাতকাটা সাদা টি-শার্ট। অয়ন মুখোপাধ্যায়কেও সাদা টি-তে দেখা গিয়েছে। সদ্য ছুটি কাটিয়ে জার্মানি থেকে ফিরেছেন তাঁরা।

<p>করণে বাড়িতে প্রবেশের মুখে আদিত্য-অনন্যা</p>

করণে বাড়িতে প্রবেশের মুখে আদিত্য-অনন্যা

<p>করণে বাড়িতে প্রবেশের মুখে মালাইকা-অর্জুন</p>

করণে বাড়িতে প্রবেশের মুখে মালাইকা-অর্জুন

<p>করণে বাড়িতে প্রবেশের মুখে </p>

করণে বাড়িতে প্রবেশের মুখে 

করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে আগামীতে দেখা যাবে আলিয়া ভাটকে। ২০১৯ সালে ‘গাল্লি বয়’ ছবিতে রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করার পর ফের একবার এই ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। ছবিতে আরও অভিনয় করেছেন শাবানা আজমি, ধর্মেন্দ্র এবং জয়া বচ্চন। ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

করণ জোহরের বাড়িতে অয়ন মুখোপাধ্যায়ের উপস্থিতি তাঁদের মধ্যে বিবাদের গুজবও স্তব্ধ করেছে। এর আগে গুজব রটেছিল, করণের ব্যানার ধর্মা প্রোডাকশনের অধীনে ব্রহ্মাস্ত্র ২ এবং ৩ তৈরি হচ্ছে। তাঁদের মধ্যে বিবাদের কারণে ছবির কাজ স্থগিত রয়েছে। যদিও করণের বাড়িতে এ দিন রাতে অয়নের উপস্থিতি সমস্ত গুঞ্জনে জল ঢেলে দিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.