বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের অভাব পূরণ করলেন নীতু, দেখুন আলিয়ার জন্মদিনের ছবি
আলিয়া ভাট
আলিয়া ভাট

রণবীরের অভাব পূরণ করলেন নীতু, দেখুন আলিয়ার জন্মদিনের ছবি

  • রণবীর নেই, জন্মদিনে আলিয়াকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করলেন নীতু সিং।

আরও এক বছর বড় হয়ে গেলেন। সোমবার ২৮-এ পা দিলেন অভিনেত্রী আলিয়া ভাট। জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন, পরিবার থেকে বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরা। সামাজিক মাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করে, সকলের উদ্দেশে ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। 

করণের মুম্বইয়ের বাড়ি থেকে জন্মদিন পার্টির ছবি পোস্ট করেন আলিয়া। ড্রিংকস বারের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। পিছনে নিয়ন লাইট দিয়ে ‘আলিয়া’ লেখা স্পষ্ট। কালো এবং লাল উজ্জ্বল পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘ধন্যবাদ... এত কিছু জন্য... ভালোবাসা এবং দ্যুতির জন্য’।

করোনাভাইরাসে আক্রান্ত বয়ফ্রেন্ড রণবীর। আপতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। তাই আলিয়ার জন্মদিন পার্টিতে উপস্থিত হতে পারেননি তিনি। তবে রণবীরের মা নীতু সিং আলিয়ার সঙ্গে একটি গেট-টুগেদারের ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ছবিতে আলিয়াকে জড়িয়ে ধরে নীতুর ভালবাসা প্রকাশ পাচ্ছে।

জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিলেন আলিয়া ভাট। অভিনেত্রীর ২৮তম জন্মদিনেই প্রকাশ্যে এল তাঁর আসন্ন ছবি RRR-এর লুক। বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজমৌলির এই ছবিতে সীতার ভূমিকায় দেখা মিলবে আলিয়ার। ছবির ফার্স্ট লুকে মুগ্ধ করলেন নায়িকা। পরিচালক এসএস রাজামৌলির এই পিরিয়ড ড্রামায় এনটিআর জুনিয়ার এবং রাম চরণের মতো দক্ষিণী ছবির সুপারস্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন বলি সুন্দরী।

পাশাপাশি, সঞ্জয় লীলা বনশালির ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির’-তে প্রধান চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট। এই প্রথম বনশালির নায়িকা হিসাবে দেখা যাবে আলিয়াকে। ৩০ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি। এস হুসেন জাইদির লেখা বই 'মাফিয়া কুইনস অফ মুম্বই' অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এছাড়াও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রক্ষ্মাস্ত্র’ এবং করণ জোহারের ‘তখত’ রয়েছে আলিয়ার পাইপলাইনে।

বন্ধ করুন