বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সচেতনতা বার্তায় আলিয়ার অনর্গল তেলেগু বক্তব্যে মুগ্ধ নেটদুনিয়া
করোনা সচেতনতা বার্তার সেই ভিডিওতে আলিয়া ভাট ও রাম চরণ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করোনা সচেতনতা বার্তার সেই ভিডিওতে আলিয়া ভাট ও রাম চরণ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

করোনা সচেতনতা বার্তায় আলিয়ার অনর্গল তেলেগু বক্তব্যে মুগ্ধ নেটদুনিয়া

  • করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত দেশ।এবার করোনার বিরুদ্ধে লড়াইয়ের উপায় বাতলালেন পরিচালক রাজামৌলি ও তাঁর ছবি 'আর আর আর' এর তারকারা।ভিডিওতে আলিয়া ভাটের মুখে তেলেগুতে করোনা সতর্কবাণী শুনে মুগ্ধ নেটদুনিয়া।

'বাহুবলী' ছবি খ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী যে 'আর আর আর' সেকথা এতদিনে সবার জানা। ছবিতে যে রাম চরণ এবংজুনিয়র এনটিআর এর মতো দুই দক্ষিণী তারকা ছাড়াও দেখা যাবে আলিয়া ভাট ও অজয় দেবগনকে,এ খবরও নতুন নয়। খবর হলো রাজামৌলি এবং 'আর আর আর '-এর বাকি এই চার তারকা মিলে করোনার সঙ্গে লড়াইয়ের একটি সতর্কবার্তা দিয়েছেন। তাঁদের এই বার্তা সম্প্রতি রিলিজ করা হয়েছে নেটমাধ্যমে। করোনার বিরুদ্ধে সতর্ক করার পাশাপাশি জনসাধারণকে কোভিড টিকা নেওয়ার ব্যাপারেও অনুরোধ রেখেছেন তাঁরা। তবে ভিন্ন ভিন্ন ভাষায় এই সতর্কবার্তা দিয়েছেন এই তারকারা। ওই ভিডিওতে দেখা যাচ্ছে রাম চরণ কথা বলছেন তামিল ভাষায়।জুনিয়র এনটিআর কন্নড়ে,রাজামৌলি মালয়ালমে,অজয় দেবগন হিন্দিতে ও আলিয়া তেলেগুতে! তবে নেটিজেনরা চমকেছে অনর্গল গতিতে, স্পষ্ট উচ্চারণে আলিয়ার মুখে তেলেগু শুনে। একটুও হোঁচট না খেয়ে যেভাবে স্বতঃর্স্ফূর্ত ভঙ্গিতে আলিয়া এই ভাষায় নিজের বক্তব্য রেখেছেন,আপাতত তার তারিফে ব্যস্ত নেটিজেনরা।

প্রধানত এই দ্বিতীয় ঢেউয়ে কীভাবে করোনা আক্রান্তদের সংখ্যা পাল্লা দিয়ে বেড়ে চলেছে তা বলার পাশাপাশি কীভাবে ভারতবাসী গত বছর করোনার বিরুদ্ধে একজোট হয়ে লড়েছিল সেকথাও মনে করিয়ে দিয়েছেন। করোনার বিরুদ্ধে লড়াইয়ে সফল হওয়ার অন্যতম উপায় হিসেবে মাস্ক পরা,ঘন ঘন হাত স্যানিটাইজ করা ও পারতপক্ষে বাড়ির বাইরে না যাওয়ার কথাই শোনা গেছে তাঁদের মুখে। কোভিড সংক্রান্ত কোনোরকমের গুজবে কান না দেওয়ারও অনুরোধ রেখেছেন তাঁরা। ভিডিওয়ে নিজেদের বক্তব্যের শেষে সবার মুখেই শোনা যাচ্ছে করোনা টিকা নেওয়ার কথা।ভিডিওটি নিজের ট্যুইটার পেজে শেয়ার করেছেন রাজামৌলি। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের অক্টোবরেই বড়পর্দায় মুক্তি পাবে 'আর আর আর'।

বন্ধ করুন