বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ের চাপে অসুস্থ আলিয়া ভাট ভর্তি হাসপাতালে! কী হয়েছে নায়িকার?
শ্যুটিংয়ের চাপে অসুস্থ আলিয়া? 
শ্যুটিংয়ের চাপে অসুস্থ আলিয়া? 

শ্যুটিংয়ের চাপে অসুস্থ আলিয়া ভাট ভর্তি হাসপাতালে! কী হয়েছে নায়িকার?

  • অসুস্থ হওয়ার পরদিনই সেটে কাজ করার জন্য হাজির হন আলিয়া।

পরিচালক সঞ্জয় লীলা বনশালির ছবি ‘গঙ্গুবাই কাথিওয়াড়ি’র শ্যুটিং চলাকালীন আচমকা অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। পরিস্থিতি বেগতিক দেখে শ্যুটিং সেট থেকে তড়িঘড়ি নিজেই হাসপাতালে ছুটে যান অভিনেত্রী। এই খবরে চাঞ্চল্য বি-টাউনে।

স্থানীয় রিপোর্টার সূত্রে খবর, অসুস্থ হওয়ার পরদিনই সেটে কাজ করার জন্য হাজির হন আলিয়া। জানা যায়, শ্যুটিংয়ের জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন অভিনেত্রী। তার জেরেই সেটে আচমকা দুর্বলতা এবং অসুস্থ অনুভব করেন তিনি। তাছাড়া দীর্ঘক্ষণ না খেয়ে কাজ করার জন্য হাইপার অ্যাসিডিটি হয়েছিল তাঁর। 

ছবির অপর অভিনেত্রী সীমা পাহওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি সেদিন শ্যুটিংয়ের সেটে হাজির ছিলেন না। তবে তিনি মনে করেন এটা শ্যুটিংয়ের জন্য নয় বরং এর পিছনে অন্য কোনও কারণ থাকতে পারে। কারণ পরিচালক সঞ্জয় লীলা বনশালি চাপ দিয়ে কাজ করানোর মতো মানুষ নন। তিনি জানেন একজন কলাকুশলীকে দিয়ে কতটুকু কাজ করানো যায়। তিনি মোটেই চাপ দিয়ে কাজ করানোর পক্ষপাতী নন। তিনি খুব স্পষ্ট এবং একটি দৃশ্যের শ্যুট একদিনে করেন। ছবির হিসেবে শ্যুটিং খুব ধীর গতিতে হচ্ছে।

এছাড়া অভিনেত্রী আরও জানান, ছবির জন্য তাঁরা বিশেষ ভ্রমণও করছেন না। ছবির বেশির ভাগ শ্যুট মুম্বইয়ের শহরতলির একটি সেটে সারা হচ্ছে। এমনি ছবির ৯০শতাংশ কাজ শেষ। মাত্র একটা গানের শ্যুটিং বাকি।

এর আগে অপর একটি সাক্ষাৎকারে আলিয়া সম্পর্কে সীমা জানিয়েছিলেন, খুবই সংস্কারি মেয়ে আলিয়া। বড়দের সম্মান করতে জানে সে। অন্য কলাকুশলীদেরও সম্মান করতে জানে। অনায়াসে মানিয়ে চলতে পারে। সেটে দীর্ঘ সময় তিনি আলিয়ার সঙ্গে কাজ করেছেন। কখনো তাঁকে সেটে দেরিতে আসতে দেখেননি। অথবা বাহানও করতে দেখেননি। খুব মিষ্টি মেয়ে আলিয়া। কাজ এবং নিজের ভালোলাগা নিয়ে খুব সচেতন একজন ব্যক্তিত্ব সে।  

বন্ধ করুন