বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার নেটফ্লিক্সে 'বিস্ফোরণ' ঘটাবেন কার্তিক আরিয়ান, সৌজন্যে 'ধামাকা'!
'ধামাকা' ছবিতে কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার
'ধামাকা' ছবিতে কার্তিক আরিয়ান। ছবি সৌজন্যে - ট্যুইটার

এবার নেটফ্লিক্সে 'বিস্ফোরণ' ঘটাবেন কার্তিক আরিয়ান, সৌজন্যে 'ধামাকা'!

  • সাম্প্রতিক সময়ে নতুন প্রজেক্ট থেকে শুরু করে বিতর্ক, নানা বিষয়ে চর্চায় ছিলেন কার্তিক আরিয়ান।এবার ফের স্পটলাইটে তিনি।নেটফ্লিক্সে জোরদার 'বিস্ফোরণ' ঘটাতে চলেছেন কার্তিক।সৌজন্যে, তাঁর নতুন ছবি 'ধামাকা'!

টিনসেল টাউনের অন্যতম জনপ্রিয় নাম কার্তিক আরিয়ান। সাম্প্রতিক সময়ে নতুন প্রজেক্ট থেকে শুরু করে বিতর্ক, নানা বিষয়ে চর্চায় ছিলেন তিনি। পরিচালক-প্রযোজক করণ জোহরের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের অবনতি ও ছবির চিত্রনাট্যের বিষয়ে মনোমালিন্যের জেরে 'দোস্তানা ২' ছবির শ্যুটিং শুরু হওয়ার পরেও তা থেকে বাদ পড়েন এই অভিনেতা। সেই ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের জল কম দূর গড়ায়নি। তবে আগাগোড়া মুখে কুলুপ এঁটেছিলেন কার্তিক। বেশ কিছুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রেখেছিলেন তিনি। তবে এবার ফের একবার স্পটলাইটে তিনি। নেটফ্লিক্সে জোরদার 'বিস্ফোরণ' ঘটাতে চলেছেন কার্তিক। সৌজন্যে, তাঁর নতুন ছবি 'ধামাকা'!

গত বছর নিজের জন্মদিনে 'ধামাকা' ছবিতে নিজের কাজ করার বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিবৃটি দিয়েছিলেন এই বলি-অভিনেতা। সেইমতো গত ডিসেম্বরে এই ছবির শ্যুটিংও শুরু হয়। ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী ম্রুণাল ঠাকুরকে। এর কয়েকদিন পর 'ধামাকা' ছবিতে নিজের লুক-ও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কার্তিক যা নিমিষে হয়েছিল ভাইরাল। এই ছবিতে 'অর্জুন পাঠক' নামের একজন নিউজ অ্যাঙ্করের চরিত্রে রয়েছেন কার্তিক, যিনি রহস্যজনকভাবে বোমা বিস্ফোরণের এক পরিস্থিতিতে জড়িয়ে পড়েন। উল্লেখ্য, 'ধামাকা'-র বিষয়ে বিভিন্ন আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ফাঁকে অনুরাগীদের এই অভিনেতা জানিয়েছিলেন যে ছবির ডাবিংও শেষ করেছেন তিনি। মুক্তি পেয়েছে ছবির টিজারও। জানা গেছে আগামী জুন মাসে নেটফ্লিক্সে 'ধামাকা'-র স্ট্রিমিং শুরু হওয়ার কথা থাকলেও বর্তমানে তা সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে। আপাতত জোরকদমে চলেছে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ। 'ধামাকা' ছাড়াও কার্তিককে দেখা যাবে রোহিত ধাওয়ান পরিচালিত তেলেগু অ্যাকশন-ড্রামা ‘আলা বৈকুন্ঠপুরমল্লু’র হিন্দি রিমেক ছবিতেও। জোর খবর,সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত এক ছবিতেও মুখ্যভূমিকায় অভিনয় করছেন আরিয়ান।

বন্ধ করুন