বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Malaika: ডিভোর্সি মালাইকাকে বউমা করতে না-রাজ বনি? প্রেমিকাকে আগলে ‘সুখী’ অর্জুন!

Arjun-Malaika: ডিভোর্সি মালাইকাকে বউমা করতে না-রাজ বনি? প্রেমিকাকে আগলে ‘সুখী’ অর্জুন!

অর্জুন-মালাইকার সম্পর্কে ভিলেন বনি?

Arjun-Malika relationship: পাঁচ বছরের প্রেম সম্পর্কে দাঁড়ি টেনেছেন অর্জুন-মালাইকার? দু-দিন ধরে জোর চর্চা বি-টাউনে। জুটির ঘনিষ্ঠ সূত্র জানালো আসল সত্যিটা। 

তাঁদের সম্পর্কের বয়স প্রায় পাঁচ বছর। আরবাজ খানের সঙ্গে দাম্পত্যে ইতি টানতে না টানতেই ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রণয় ডোরে বাঁধা পড়েন মালাইকা আরোরা। ঘটনাচক্রে অর্জুনের প্রাক্তন বান্ধবী অর্পিতা খান (এখন শর্মা)-র প্রাক্তন বৌদি মালাইকা। বয়সের ফারাক, মালাইকার ডিভোর্সি স্টেটাস কোনওকিছুই বাধ সাধেনি এই জুটির প্রেম কাহানিতে। গড়গড়িয়ে এগিয়েছে তাঁদের সম্পর্কের চাকা। কিন্তু মাঝে স্পিডব্রেকার তো আসবেই! 

শনিবার আচমকা খবর রটে যায়, মালাইকা-অর্জুনের রূপকথার প্রেম নাকি ভেঙে গিয়েছে। তবে সব জল্পনায় জল ঢেকে মালাইকার হাত ধরে রবিবার দুপুরে লাঞ্চ ডেটে ধরা দেন বলিউডের ইশকজাদে। জুটির সম্পর্কে ভাঙনের চর্চা নিয়ে হিন্দুস্তান টাইমসের কাছে এল হাতেগরম তথ্য। 

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র বলছে, মোটেই চিড় ধরেনি জুটির সম্পর্কে। আগের মতোই ভালোবাসার বাঁধনে নিজেদের বেঁধে রেখেছেন অর্জুন-মালাইকা। গোটাটাই নাকি সোশ্যাল মিডিয়ার বাড়াবাড়ি। প্রসঙ্গত, সদ্যই সমাজ মাধ্যম প্রভাবী কুশা কপিলার সঙ্গে নাম জড়ায় অর্জুনের। প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলে বিতর্ক বাড়িয়ে দেন কুশা। অর্জুন-মালাইকার ব্রেকআপের চর্চা শুরু হয়, যখন  ফ্যানেরা লক্ষ্য করে বেশ কয়েক সপ্তাহ ধরেই অর্জুনের ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট তো দূরে থাক লাইক দিচ্ছেন না মালাইকা। এরপরই একাধিক রেডিট ইউজার দাবি করেন অর্জুনের দুই সৎ বোন জাহ্নবী আর খুশিকে ইনস্টায় আনফলো করে দিয়েছেন মাল্লা। তবে অর্জুনকে এখনও ফলো করেন মালাইকা। অর্জুন কিন্তু নিয়মিত গার্লফ্রেন্ডের পোস্টে মন্তব্য করছেন। শনিবার রাতেই মালাইকা ও তাঁর পোষ্যর ছবিতে কমেন্ট করেন অর্জুন। 

জুটির এক ঘনিষ্ঠ সূত্র বলছে স্বাধীনতা দিবসে মালাইকাকে ছাড়াই ঘুরতে গিয়েছিলেন অর্জুন, সেই নিয়েই বিচ্ছেদ জল্পনার শুরু। তাঁর কথায়, ‘ব্রেকআপের খবর মোটেই সত্যি নয়। ওঁরা একসঙ্গেই আছে। আসলে লোকজন সোশ্যাল মিডিয়ায় দেখেই এইসব ধারণা করে নিচ্ছে। মানুষের বোঝা উচিত ওঁরা দুজনেই কাজ করে, মানুষের ব্যক্তিগত সফর বলেও একটা ব্যাপার রয়েছে’।

যদিও মালাইকার সঙ্গে কাপুর পরিবারের সমীকরণ মোটেই ভালো নয়, সেই গুঞ্জন বহুদিনের। কাপুর ফ্যামিলির কোনও অনুষ্ঠানেই দেখা মেলে না মালাইকার। অর্জুনের বোনেদের সঙ্গেও কোনওদিনই সময় কাটাতে দেখা যায় না মালাইকাকে। অথচ অর্জুনের সঙ্গে দারুণ বন্ডিং মালাইকার মা-বোন, এমনকী ছেলেরও। শোনা যায়, ডিভোর্স আর বয়সে বড় মালাইকার সঙ্গে ছেলের প্রেম নিয়ে ঘোর আপত্তি বনি কাপুরের। সেটাই বাধা হয়ে দাঁড়াচ্ছে অর্জুন-মালাইকার সম্পর্কে। যদিও বাবার বারণ শুনতে না-রাজ ছেলে। মনের মানুষকে আগলে রেখেছেন অর্জুন কাপুর। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.