বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka Sharma Pregnant: অনুষ্কা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা! আগাম ইঙ্গিত দিয়ে রেখেছেন কোহলি? পোস্ট ঘিরে হইচই

Anushka Sharma Pregnant: অনুষ্কা দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা! আগাম ইঙ্গিত দিয়ে রেখেছেন কোহলি? পোস্ট ঘিরে হইচই

অনুষ্কার প্রেগন্যান্সির ইঙ্গিত দিলেন বিরাট? 

Anushka Sharma Pregnant: ভামিকার বয়স সবে আড়াই! ইতিমধ্যেই মেয়ের খেলার সঙ্গী আনার প্ল্যানিং পাকা বিরুষ্কার। দ্বিতীয়বার মা হচ্ছেন বিরাট ঘরণী। 

শীঘ্রই বিরুষ্কার ঘরে আসছে নতুন অতিথি! দ্বিতীয়বার মা হতে চলেছেন বিরাট ঘরণী, হিন্দুস্তান টাইমসের হাতে এসেছে এক্সক্লুসিভ খবর। সেই নিয়ে হইচই কাণ্ড! ভামিকার বয়স এখন আড়াই বছর। জানুয়ারিতেই তিন পূর্ণ করবে সে। তার আগেই পদোন্নতি হয়ে গেল বিরাট-কন্যার। খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করবেন অনুষ্কা, এমনটাই খবর জুটির ঘনিষ্ঠ সূত্রের। এই মুহূর্তে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নায়িকা।

বিরুষ্কার বাবা-মা হওয়ার গুঞ্জনের মাঝেই ভাইরাল অনুষ্কার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট। এই পাওয়ার কপল একসঙ্গে একাধিক ব্র্যান্ডের প্রচার সারেন। যার অন্যতম একটি স্পোর্টস ওয়্যার ব্র্যান্ড। পুমা-র জন্মদিন উপলক্ষ্যে একটি মিষ্টি ছবি পোস্ট করেন অনুষ্কা। আর সেই পোস্টেই বিরাটের মন্তব্য নজর কাড়ছে সবার। কালো রঙা ওভারসাইজ টিশার্টে ফ্রেমবন্দি অনুষ্কার ক্লোজ আপ শট। হাতে লেগে রয়েছে চকোলেট কেক। পোস্টের ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘পুমার জন্মদিনের গোটা কেকটাই আমি খেয়ে ফেলেছি, তাই সে রেগে আছে।’ বউয়ে পোস্টের কমেন্ট বক্সে তড়িঘড়ি বিরাট লেখেন, ‘তুমি তো আমার কেকটাও খেয়ে ফেলেছো’। এই কথা বলে কি অনুষ্কার প্রেগন্যান্সি ক্রেভিং-এর কথাই উল্লেখ করলেন বিরাট?

জানা গিয়েছে, প্রেগন্যান্সি নিয়ে এবারও গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোয় ঢিলে‌ঢালা চুড়িদার এবং শাড়িতেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অনুষ্কার।

এই তারকা জুটির ঘনিষ্ট সূত্রের তরফে জানানো হয়েছে, 'অনুষ্কা দ্বিতীয়বার মা হতে চলেছেন। আগেরবারের মতো এবারেও ওঁরা পরের দিকে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন। এখনই কাউকে কিছু জানাতে চাইছেন না।' সম্প্রতি নাকি এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের ক্লিনিকের বাইরে ফ্রেমবন্দি হন অনুষ্কা। তবে সেই ছবি পাপারাৎজিদের প্রকাশ্যে না আনার অনুরোধ করেছেন অভিনেত্রী। কিন্তু সুখবর চাপা রইল না! 

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালে ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরুষ্কা। সেই রূপকথার বিয়ে দেখে অবাক হয়েছিল গোটা বিশ্ব। ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। এর জন্য কম কাঠখড় পোড়াতে হয়নি তাঁদের। এখন দেখবার আনুষ্ঠানিকভাবে কবে আর কখন সুখবর শেয়ার করেন তারকা দম্পতি। 

শীঘ্রই বিশ্বকাপ নিয়ে ব্যস্ত হয়ে উঠবেন কোহলি, অন্যদিকে মা হওয়ার পর এখনও পর্দায় দেখা যায়নি অনুষ্কাকে। তবে ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ শেষ করেছেন তিনি। এই বছরই মুক্তি পাওয়ার কথা এই ছবি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পিতৃ দিবস উপলক্ষে জানুন, এই দিনটি সম্পর্কে মজার কিছু তথ্য টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.