বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun-Malaika: প্রেম কি সত্যিই ভেঙেছে? মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট, তবে অর্জুনের কমেন্টে ধন্দে নেটপাড়া

Arjun-Malaika: প্রেম কি সত্যিই ভেঙেছে? মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট, তবে অর্জুনের কমেন্টে ধন্দে নেটপাড়া

মালাইকা-অর্জুন

বিচ্ছেদ চর্চার মাঝেই মালাইকার পোস্টে কমেন্ট করে বসেছেন অর্জুন। মালাইকা তাঁর আদরের পোষ্য 'ক্যাসপার'কে 'সুপারস্টার' সম্বোধন করে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। আর তাতেই দুটি কমেন্ট করে বসেছেন অর্জুন। একটিতে লিখেছেন, ‘Handsome boy’, আরেকটিতে লিখেছেন,'তোমার জীবনের আসল তারকা'। সঙ্গে জুড়েছেন লভ ইমোজি।

বলিউডে এখন একটাই গুঞ্জন মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের নাকি প্রেম ভেঙেছে। আপাতত বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে নানান 'ফিসফিস' চর্চা। তবে এই গুঞ্জন অনেকটাই এখন সত্যি বলে মনে করছেন অনেকে। নেটপাড়ার অনেকেই খেয়াল করেছেন অর্জুন 'কাপুর'-এর পরিবারের অনেককেই নাকি আনফলো করেছেন মালাইকা। অনেকেই লক্ষ্য করেছেন অর্জুন কাপুরের বোন জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অংশুলা কাপুরের পাশাপাশি কাকা অনিল কাপুর এবং অর্জুনের বাবা বনি কাপুরকেও আনফলো করেছেন মালাইকা। তবে তারপরেও কিছুটা সংশয় রয়েছে, কারণ মালাইকা নাকি এখনও অর্জুনকে ফলো করে চলেছেন।

এদিকে অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম ভাঙার খবরে ঘৃতাহুতি হিসাবে সামনে এসেছে মালাইকার ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট। কিন্তু কী আছে সেই পোস্টে? মালাইকা শনিবার সকলকে 'সুপ্রভাত' পোস্টে লিখেছেন, ‘পরিবর্তনই জীবনের নিয়ম। যাঁরা শুধুই অতীত এবং বর্তমান নিয়ে বাঁচেন,তাঁরা হয়ত ভবিষ্যৎকে হারিয়ে ফেলেন’। মালাইকার এমন পোস্টে অর্জুনের সঙ্গে তাঁর বিচ্ছেদ জল্পনাকে আরও দৃঢ় হয়েছে। এদিকে ১৩ এপ্রিলের পর অর্জুন নিজেও মালাইকার সঙ্গে কোনও পোস্ট করেননি। এমনকি যে মালাইকা অর্জুনের প্রায় সব পোস্টেই মন্তব্য করতেন, তাঁকে বনিপুত্রের সাম্প্রতিক কোনও পোস্টেই কমেন্ট করতে দেখা যায়নি। 

আরও পড়ুন-গদর ২ ব্যবসায় লাগাম, বক্স অফিসে ১৫ দিন পার করে আয় কত হল অক্ষয়ের OMG-2-র?

আরও পড়ুন-১৭ বছর পর ফের একসঙ্গে! ‘আমাকে অমিতাভ বচ্চন দৌড়ে হারিয়ে দিয়েছেন’, অকপট শাহরুখ

<p>মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট</p>

মালাইকার ইঙ্গিতপূর্ণ পোস্ট

এদিকে এসব চর্চার মাঝেই শনিবার মালাইকার পোস্টে কমেন্ট করে বসেছেন অর্জুন। মালাইকা তাঁর আদরের পোষ্য 'ক্যাসপার'কে 'সুপারস্টার' সম্বোধন করে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। আর তাতেই দুটি কমেন্ট করেছেন অর্জুন। একটিতে লিখেছেন, ‘Handsome boy’, আরেকটিতে লিখেছেন,'তোমার জীবনের আসল তারকা' (The real star of ur life)। সঙ্গে জুড়েছেন লভ ইমোজি। 

অর্জুনের এই মন্তব্যে অবশ্য নেটিজেনদের বিভিন্ন প্রতিক্রিয়া উঠে এসেছে। কেউ কেউ স্বস্তি পেয়েছেন এটা ভেবে, যে অর্জুন-মালাইকার বিচ্ছেদ হয়নি। কারোর দাবি, অর্জুন আসলে বলতে চেয়েছেন তিনি নন, কুকুরটিই মালাইকার জীবনের তারকা।

<p>মালাইকার পোস্টে অর্জুনের কমেন্ট</p>

মালাইকার পোস্টে অর্জুনের কমেন্ট

শুক্রবার মালাইকাকে যে সোয়েটশার্টে দেখা গিয়েছিল, তাতে লেখা ছিল, 'চলো আমরা আলাদা হই...'। পরে ফের একটা ইঙ্গিতপূর্ণ ইনস্টাস্টোরি শেয়ার করে নেন মাল্লা। যাতে লেখা, ‘শক্ত থাকো, সুন্দর থাকো। কিছুতেই ভয় পেও না। আর বিশ্বাস করো তোমার দ্বারা কোনও কিছুই অসম্ভব নয়, যদি সঠিক মানুষকে পাশে পাও, তাহলে সেই তোমাকে অনুপ্রেরণা জোগাবে।’ আর মালাইকার পরপর এমন পোস্টই বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে দিয়েছিল। 

বহু আগে থেকেই শোনা যাচ্ছিল, মালাইকাকে নাকি কোনওদিনই পছন্দ করত না কাপুর পরিবার। ডিভোর্সি, ছেলের থেকে বয়সে ১১ বছরের বড় বউমা ঘরে আনতে রাজি ছিলেন না তাঁরা। তবুও বাড়ির ছেলের মুখ চেয়েই তাঁরা কিছুটা নমনীয় হয়েছিলেন।

আবার জোর গুঞ্জন অর্জুন কাপুর নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন। যে কুশার সঙ্গে সম্প্রতি তাঁর স্বামী জোরাওয়ার সিং আহলুওয়ালিয়ার বিচ্ছেদ হয়েছে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেছেন কুশা কপিলা নিজেই।

 

বায়োস্কোপ খবর

Latest News

India tour of Sri Lanka: লঙ্কার বিরুদ্ধে সিরিজের দিনক্ষণ বদলে গেল,জানুন নয়া সূচি পা ছুঁয়ে আর্শীবাদ নিল অনন্ত, আম্বানি পুত্র আর বউমাকে উপহারে কী দিলেন মোদী? 'ইন্ডিয়া জোটের এত খুশির কি আছে? বাংলায় তো…' ভোটের ফল নিয়ে লিখলেন অমিত মালব্য England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়েতে আসেননি, আম্বানি পুত্রের আর্শীবাদে হাজির মোদী, ভাইরাল হল ভিডিয়ো জমে গেল আশীর্বাদের আসর, আলিয়া-জাহ্নবীদের নতুন লুকে কুপোকাত নেটপাড়া ৬০ বছর পরে বিশ্বের জনসংখ্য়া কত থাকবে? বেশি দিন বাঁচবে মানুষ, চমকে দেওয়া Report IND vs PAK, WCL 2024 Final Live: ভারতের সামনে ১৫৭ রানের লক্ষ্য রাখল পাকিস্তান ২৬ বছর পরে মায়ের জেতা উইলম্বডনই চ্যাম্পিয়ন বারবোরা, ২০১৭-তে ক্যানসারে মারা যান অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.