বাংলা নিউজ > বায়োস্কোপ > OMG 2 Box Office: গদর ২ ব্যবসায় লাগাম, বক্স অফিসে ১৫ দিন পার করে আয় কত হল অক্ষয়ের OMG 2-র?

OMG 2 Box Office: গদর ২ ব্যবসায় লাগাম, বক্স অফিসে ১৫ দিন পার করে আয় কত হল অক্ষয়ের OMG 2-র?

OMG 2

OMG 2 Box Office: এখনও পর্যন্ত দেশীয় বক্স অফিসে OMG 2-এর আয় ১২৮.২২ কোটি টাকা। আর বিশ্বব্যাপী আয় করেছে ১৭৬.২ কোটি টাকা। তথ্য বলছে, OMG 2 প্রথমদিন ১০.২৬ কোটি টাকা দিয়ে ব্যবসা শুরু করেছিল। প্রথম সপ্তাহের শেষে OMG 2 দেশীয় বক্স অফিসে আয় হয় ৮৫.০৫ কোটি টাকা। ছবিটি ২ সপ্তাহে মোট ৪১.৩৭ কোটি টাকা আয় করে।

অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠির OMG 2 মুক্তি পেয়েছিল ১১ অগস্ট। দেখতে দেখতে বক্স অফিসে ১৫ দিন পার করে ফেলেছে এই ছবি। কিন্তু গত ১৫ দিনে কত টাকা আয় করল এই ছবি? 

জানা যাচ্ছে, এখনও পর্যন্ত দেশীয় বক্স অফিসে OMG 2 -এর আয় ১২৮.২২ কোটি টাকা। Sacnilk.com-এর একটি প্রতিবেদন অনুসারে, অক্ষয়ের এই ছবি থিয়েটারে তৃতীয় শুক্রবার, ১.৮ কোটি টাকার ব্যবসা করেছে। OMG 2-এ প্রধান চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, পঙ্কজ ত্রিপাঠি এবং ইয়ামি গৌতম। এটি সানি দেওলের গদর 2 এর সঙ্গে একই দিনে (১১ আগস্ট) মুক্তি পায়, যা বক্স অফিসে অপ্রতিরোধ্য ছিল।

আরও পড়ুন-সেরা গীতিকার ও সুরকারের সম্মান পেয়েও পুরস্কার নিলেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন-মধুবনীর জন্মদিন, স্ত্রীকে বিলাসবহুল উপহার রাজার, কী এমন দিলেন?

বক্স অফিস

তথ্য বলছে, OMG 2 প্রথমদিন ১০.২৬ কোটি টাকা দিয়ে ব্যবসা শুরু করেছিল। প্রথম সপ্তাহের শেষে OMG 2 দেশীয় বক্স অফিসে আয় হয় ৮৫.০৫ কোটি টাকা। ছবিটি দ্বিতীয় শুক্রবারে ২.৮ কোটি টাকা আয় করেছে, এর পর ২ সপ্তাহে মোট ৪১.৩৭ কোটি টাকা আয় করে। OMG 2 তৃতীয় শুক্রবার, ২৫ আগস্ট সামগ্রিকভাবে হিন্দি বলয়ে দর্শকদের ২৩.৫৩ শতাংশই দখল করে ছিল বলে অনুমান। আর চেন্নাইয়ের ৬২ শতাংশ লোকজন এই ছবি দেখেছে (Sacnilk.com অনুসারে)। জানা যাচ্ছে OMG 2-এর বিশ্বব্যাপী আয় করেছে ১৭৬.২ কোটি টাকা। এদিকে একই দিনে মুক্তি পেয়ে গদর ২ ৪০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে। যদিও এই মুহূর্তে গদরের ব্যবসাতেও কিছুটা ভাটা পড়েছে বলে খবর। 

কী আছে OMG - আর OMG 2 তে?

প্রসঙ্গত, অমিত রাই পরিচালিত অক্ষয় কুমার ও পরেশ রাওয়ালের ২০১২ সালের ছবি ওহ মাই গড-এর সিক্যুয়াল হল OMG 2। প্রথম পর্বে ছবিটি কাঞ্জি লালজি মেহতার (পরেশ রাওয়াল) গল্প বলেছিল। যিনি কি না ভূমিকম্পে তার দোকান ধ্বংসের জন্য ঈশ্বরের বিরুদ্ধে মামলা করেছিল। আর OMG 2-তে যৌন শিক্ষা উপর গুরুত্ব দেওয়া হয়েছে। এক্ষেত্রে শিবের বার্তাবাহক হিসাবে মর্তে আসেন অক্ষয় কুমার।

OMG 2-র গল্পে দেখা যায়,  অতিরিক্ত হস্তমৈথুনের ফলে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন পঙ্কজ ত্রিপাঠির ছেলে। আবার, স্কুলের বাথরুম থেকে তাঁর এমন ভিডিয়ো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। আর সমস্যার শুরু সেখান থেকেই। শহর ছেড়ে পালিয়ে যেতে চান পঙ্কজ। তখন তাঁকে সাহায্য করেন আরাধ্য় দেবতা শিব। মর্তে তিনি দূত পাঠান। সেই দূতই হলেন অক্ষয় কুমার। ছবিতে পঙ্কজ ত্রিপাঠীকে ভগবান শিবের ভক্ত, কান্তি শরণ মুদগাল এবং ইয়ামি গৌতমকে একজন আইনজীবী হিসেবে দেখা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.