বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh-Aishwarya: ঐশ্বর্যকে ছাড়া দিওয়ালির ছবি দেওয়ায় রেগেছিল সকলে, বহু রানির সাথে ছবি দিল অমিতাভ
অমিতাভ আর ঐশ্বর্য। 
অমিতাভ আর ঐশ্বর্য। 

Amitabh-Aishwarya: ঐশ্বর্যকে ছাড়া দিওয়ালির ছবি দেওয়ায় রেগেছিল সকলে, বহু রানির সাথে ছবি দিল অমিতাভ

  • আরাধ্যা-ঐশ্বর্যর সাথে গোটা বচ্চন পরিবারের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিগ বি।

দিওয়ালি পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সবাইকে অবাক করে দিয়েছিলেন অমিতাভ বচ্চন। যেখানে দেখা গিয়েছিল, গোটা বচ্চন পরিবার উপস্থিত থাকলেও, নেই ঐশ্বর্য! যা নিয়ে তুমুল শোরগোলও হয়। পরে অবশ্য আরাধ্যা-ঐশ্বর্যর সাথে গোটা বচ্চন পরিবারের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিগ বি। 

এই ছবিতে আবার সবাইকে দিওয়ালির শুভেচ্ছা জানালেন অমিতাভ। লিখলেন, ‘পরিবার একসাথে প্রার্থনা করে ও উদযাপন করে। এই শুভক্ষণে সবার জন্য শুভকামনা। দিওয়ালি সকলের ভালো কাটুক।’ ছবিতে দেখা যাচ্ছে মাঝে বসে আছেন আমিতাভ আর জয়া। আর বাঁ দিকে আরাধ্যার দু'পাশে অভিষেক-ঐশ্বর্য। ছেলে অগস্ত্য আর ননদ নাতাশা নন্দার সাথে ডান দিকে বসে আছেন শ্বেতা বচ্চন নন্দা। আর অমিতাভ আর জয়ার সামনে মাটিতে বসেছেন নভ্যা!

এর আগে দিওয়ালির ছবিতে শুধুমাত্র দেখা পাওয়া গিয়েছিল অমিতাভ, জয়া, অভিষেক, শ্বেতা আর নভ্যার। তবে, বচ্চন পরিবারের দিওয়ালির ছবিতে ঐশ্বর্য-আরাধ্যাকে না দেখে মন খারাপ হয়েছিল অনেকেরই। তবে, পরে গোটা পরিবারের ছবি শেয়ার করে সকল অনুরাগীর মন ভালো করে দেন অমিতাভ। কমেন্ট সেকশনে ‘পারফেক্ট ফ্যামিলি’, ‘হ্যাপি ফ্যামিলি’র মতো নানা প্রশংসা কুড়িয়েছে সেই ছবি!

টুইটরে শ্বেতা আর অভিষেকের ছোটবেলার ছবি আর এখনের ছবি শেয়ার করে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছিলেন অমিতাভ। লিখেছিলেন, ‘কিছু ছবির বসার ধরন কখনও পরিবর্তন হয় না, সময়ের সাথেও।’

বচ্চন পরিবারের দিওয়ালি পার্টি বরাবরই থাকে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। তবে এবারও করোনার জন্য পরিবারের সবার সাথেই হয়েছে সেলিব্রেশন। 

বন্ধ করুন