বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ফাগুনের পিহুকে নিয়ে ‘যৌন ইঙ্গিতবাহী’ কথা Amusing Rii-র, খচল মন ফাগুন দর্শক!
মন ফাগুন নিয়ে ট্রোল ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ার রোষে ইউটিউবার অ্যামিউজিং রি। 

মন ফাগুনের পিহুকে নিয়ে ‘যৌন ইঙ্গিতবাহী’ কথা Amusing Rii-র, খচল মন ফাগুন দর্শক!

  • মন ফাগুন নিয়ে ট্রোল ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার ইউটিউবার অ্যামিউজিং রি। 

বাংলা ধারাবাহিক নিয়ে ট্রোল করে ভিডিয়ো বানিয়ে থাকেন ইউটিউবাররা। তবে ‘মন ফাগুন’ নিয়ে রোস্টিং ভিডিয়ো বানিয়ে নেট-নাগরিকদের আক্রমণের মুখে পড়লেন ‘অ্যামিউজিং রি’ (Amusing Rii)। রি-এর উপরে অভিযোগ উঠল, নিজে মেয়ে হয়ে ‘মন ফাগুন’ নায়িকা পিহু ওরফে সৃজলা গুহ-র নামে ‘নোংরা কথা’ বলেছেন।

শুরুর থেকেই টিআরপি তালিকার বেশ উপরেই থাকে ‘মন ফাগুন’। সঙ্গে শন আর সৃজলার কেমিস্ট্রিও সবার খুবই পছন্দের। ছোট থেকে ঋষি আর পিহুর প্রেম, উড়ে উড়ে সিঁদুর এসে মাথায় পড়া, বিয়ের পরেও পিহুর ‘টুবাইদা’ বলে ডাকা, সব নিয়েই ট্রোল করে রি।

রি-এর বলা ‘টুবাইদার পায়ের কাছে বসে পিহু কিছু একটা করল আর তারপর থেকে পিহু টুবাইদা টুবাইদা করেই যাচ্ছে’-র মধ্যে অশালীল ইঙ্গিত খুঁজে পেল ‘মন ফাগুন’-এর দর্শকরা। আর রি নিজে একজন মহিলা হয়ে কীভাবে একটা মহিলাকে নিয়ে এরকম ‘নোংরা যৌনইঙ্গিতবাহী’ মন্তব্য করলেন তা নিয়েই ক্ষোভ দেখাল ঋষি-পিহুর ভক্তরা। এমনকী, বয়কট করার ডাকও উঠল Amusing Rii-কে।

রি-এর উপর খচে লাল মন ফাগুনের দর্শক।
রি-এর উপর খচে লাল মন ফাগুনের দর্শক।

প্রসঙ্গত চলতি মাসেই সোশ্যাল মিডিয়ায় চলা সিনেবাপ আর বং গাই বিতর্কে মন্তব্য করার পর থেকে হয়রানির শিকার হতে হয়েছিল বাংলার এই জনপ্রিয় মহিলা ইউটিউবারকে। মূলত বং গাই আর আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাইয়ের সম্পর্ক নিয়ে মন্তব্য করায় তাঁকে ট্রোল করেছিল কিরণ দত্তের ভক্তরা। এবার ‘মন ফাগুন’কে নিয়ে ট্রোল করে ফের সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হলেন রি।

 

 

বন্ধ করুন