বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya-Aditya: বিদেশের রাস্তায় আদিত্যর সঙ্গে রোম্যান্সে ঠাসা ছবি ফাঁস! প্রথমবার মুখ খুললেন অনন্যা

Ananya-Aditya: বিদেশের রাস্তায় আদিত্যর সঙ্গে রোম্যান্সে ঠাসা ছবি ফাঁস! প্রথমবার মুখ খুললেন অনন্যা

ফাঁস হওয়া ছবি নিয়ে মুখ খুললেন অনন্যা 

Ananya-Aditya: তাঁর আশিকি নিয়ে চর্চার শেষ নেই! কিছুদিন আগেই ফাঁস হল আদিত্যর সঙ্গে গোপন রোম্যান্সের ঝলক। প্রথমবার জবাব দিলেন অনন্যা। 

ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলা না-পসন্দ তাঁর। তবে তাঁর লাভ লাইফে উঁকিঝুঁকির শেষ নেই। কারণ এই মুহূর্তে বলিউডের অন্যতম এলিজেবল ব্যাচেলারের সঙ্গে তাঁর প্রেমচর্চা তুঙ্গে। কথা হচ্ছে অনন্যা পাণ্ডের। চানকি কন্যার সঙ্গে আদিত্য রায় কাপুরের প্রেম, এক কথায় বলিউডের ওপেন সিক্রেট।

নতুন বছরেই আদিত্যর সঙ্গে একান্ত সময় কাটাতে বিদেশে পাড়ি দিয়েছিলেন অনন্য়া। তবে গোপন থাকেনি সেই সিক্রেট লোকেশন। সোশ্যালে ভাইরাল হল লন্ডনের এক ঘরোয়া পার্টিতে আদিত্য-অনন্যার ঘনিষ্ঠ ছবি। এর আগেও ইউরোপ ট্রিপে আদিত্যর বাহুলগ্না অনন্যার ছবি ইন্টারনেটে ঝড় তুলেছিল। তবে এই সব নিয়ে ‘ডোন্ট-কেয়ার’ মনোভাব অনন্যার। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এত কৌতুহল, অথচ এতে কিচ্ছু যায় আসে না অভিনেত্রীর। নিউজ এইন্টিনকে তিনি জানান, ‘এইসব চর্চা, গসিপ আমাকে ভাবায় না। অনন্যার সংযোজন, অভিনয় পেশায় আসা মানেই তুমি যেচে এগুলোর অংশ হচ্ছ। লোকে তোমাকে নিয়ে কৌতুহলী হবে, সেটাই স্বাভাবিক। কিন্তু এটা আমাদের উপর নির্ভরশীল যে আমরা কোথায় দাঁড়ি টানব। কারণ আমার যেটা জরুরি,সেটা আমাকেই রক্ষা করতে হবে, আমি সেটাই চেষ্টা করি। এটা (গসিপ) আমার পেশার অংশ, তাই মন খারাপ করে লাভ নেই। আমার ক্ষমতায় যা আছে, আমি শুধু সেটাই নিয়ন্ত্রণ করতে পারি’। 

সম্প্রতি কফি উইথ করণের এক এপিসোডে করণ সরাসরি আদিত্যকে প্রশ্ন করেছিলেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে ‘আশিকি ২’ তারকা বলেন-'করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না'। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’। বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কাপুর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। এই সম্পর্কে কোনওরকম কমিটমেন্ট থাকে না। অর্থাৎ ক্যাজুয়াল সম্পর্ক। যদিও সিচুয়েনশিপে বিশ্বাসী নন অনন্যা, স্পষ্ট জানান তিনি। 

প্রসঙ্গত, ২০২২ সালে কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। তারপর কখনও ইউরোপ তো কখনও মলদ্বীপে একসঙ্গে ছুটি কাটিয়েছেন তাঁরা। 

অনন্যাকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের ছবি ‘খো গয়ে হাম কাঁহা’তে। এই ছবিতে অনন্যার পারফরম্যান্স প্রশংসা কুড়িয়েছে। চার বছরের ফিল্মি কেরিয়ারে এই প্রথম কোনও ছবির জন্য এতটা আলোচনায় নায়িকা। আগামিতে তাঁকে দেখা যাবে, ডেবিউ ওয়েব সিরিজ ‘কল মি বে’তে। এছাড়াও কন্ট্রোল এবং দ্য আনটোল্ড স্টোরি অফ শ্রীশঙ্কর নায়ার-এ। 

বায়োস্কোপ খবর

Latest News

আর্থিক সংকট থেকে মুক্তি, কিনতে পারেন গাড়ি! গুরুর উদয়ে লাকি রাশি বৃষ সহ কারা? ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ৯ বছর ওল্ড ট্র্যাফোর্ডে কাটানোর পরে ম্য়ান ইউ ছাড়লেন অ্যান্থনি মার্শিয়াল ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং ‘দমদমে ‌সিপিএম প্রার্থীর সঙ্গে বিজেপির সেটিং হয়েছে’‌, নির্বাচনের আগে তথ্য মমতার Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মুক্তি পেতে চলেছে পরেশ রাওয়ালের বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য তাজ স্টোরি’ মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে নিতারা! টুইঙ্কল বলছেন… মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব

Latest IPL News

১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.