বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডন থেকে আনা দামি চশমা উপহার অনুপমকে!‘মানাচ্ছে না’, মুখের উপর বললেন অনিল কাপুর
অনুপম খের

লন্ডন থেকে আনা দামি চশমা উপহার অনুপমকে!‘মানাচ্ছে না’, মুখের উপর বললেন অনিল কাপুর

  • উপহার পেয়ে উচ্ছ্বসিত অনুপম খের। 

বলিউডের অন্যতম প্রবীণ অভিনেতা অনুপম খের। তিনি নিজের অনন্য স্টাইলের জন্যও পরিচিত। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। সম্প্রতি অনুপম খেরের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন অভিনেতা অনিল কাপুর। বন্ধুর জন্য হাতে করে একটি দামি উপহারও নিয়ে গিয়েছিলেন অনিল। দামি উপহার পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুপমও।

উপহার পেয়ে ভিডিয়ো শেয়ার করে অনুপম খের লেখেন, ‘আমার প্রিয় বন্ধু মিস্টার অনিল কাপুর জি লন্ডন থেকে আমার জন্য ডিজাইনার চশমা এনেছেন। চশমাটা কত দামি দু-তিনবার তিনি উল্লেখ করেছেন। কিন্তু আমি কিছু মনে করিনি। কারণ উদারতা একটি ভালো বন্ধুত্বের উদাহরণ। ভগবান এমন বন্ধু সবাইকে দিক! ধন্যবাদ অনিল জি'।

 

 

ভিডিয়োতে অনুপমকে চশমা উপহার দিতে দেখা গেছে অনিল কাপুরকে। এরপরই চশমাটা পরে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন অনুপম। উল্লেখ করেছেন দীর্ঘ দিনের তাঁদের বন্ধুত্বের কথা। চশমা পরার পর অনিল কাপুর একটু মজার ছলেই বলেন, ‘এটা তোমাকে মানাচ্ছে না’। সঙ্গে সঙ্গে অনুপম খের বলে ওঠেন, ‘কীসব আজেবাজে বকছ’।

১৯৮৪ সালে মহেশ ভাটের ‘সারাংশ’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করেন অনুপম। তিনি আজ একজন সুপরিচিত বলিউড অভিনেতা। 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে', 'কুছ কুছ হোতা হ্যায়', 'এ ওয়েনডেসডে'-এর মতো বহু ব্লকবাস্ট্র হিট ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

 

 

বন্ধ করুন