বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: ‘ভাবি ২’ তৃপ্তির প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই অ্যানিম্যাল তারকা! খোলাখুলি জানালেন 'ডেটে যেতে চাই'

Tripti Dimri: ‘ভাবি ২’ তৃপ্তির প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই অ্যানিম্যাল তারকা! খোলাখুলি জানালেন 'ডেটে যেতে চাই'

তৃপ্তিতে মজে সিদ্ধার্থ কারনিক

Tripti Dimri: রুপোলি পর্দায় রণবীরের শয্যাসঙ্গী হয়ে খ্যাতির শীর্ষে! 'জাতীয় ক্রাশ' তৃপ্তি দিমরির প্রেমে পাগল এই ডিভোর্সি অ্যানিম্যাল তারকা। 

সন্দীপ রেড্ডি ভাঙ্গার বিতর্কিত ছবি ‘অ্যানিম্যাল’-এ স্বল্প উপস্থিতিতেই নজর কেড়েছেন তৃপ্তি দিমরি। এই ছবির সুবাদে এখন জাতীয় ক্রাশ ‘ভাবি ২’। তবে তৃপ্তি দিমরি কিন্তু শোবিজ দুনিয়ায় কাজ করছেন ২০১২ সাল থেকে। ‘লয়লা মজনু’ ছবির হাত ধরে রুপোলি সফর শুরু করেছিলেন এই সুন্দরী, এরপর ‘বুলবুল’, ‘কলা’-র মতো ওটিটি অরিজিন্যাল ফিল্মে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। কিন্তু ‘অ্যানিম্যাল’-এ রণবীর কাপুরের শয্যাসঙ্গী হয়েই মিলেছে যাবতীয় খ্যাতি।

সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে এই সুন্দরী, তাঁর প্রেমে হাবুডুবু খাচ্ছে লক্ষ পুরুষ হৃদয়। তালিকায় রয়েছেন ‘অ্যানিম্যাল’ ছবিতে কাজ করা এই তারকাও। সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলাখুলি তৃপ্তির প্রতি ভালোবাসা জাহির করেছেন অভিনেতা সিদ্ধান্ত কার্নিক। ফিল্মিজ্ঞান-কে দেওয়া এক সাম্প্রতিক সাক্ষাৎকারে সিদ্ধান্ত জানান, তৃপ্তিকে কফি ডেটে নিয়ে যেতে চান তিনি, সেই কফির বিল মেটাতেও আগ্রহী অভিনেতা।

অভিনেতা স্পষ্ট করেছেন, কোনও বিতর্ক তৈরি জন্য একথা বলছেন না তিনি। বাস্তবেই তৃপ্তি দিমরিকে দারুণ পছন্দ তাঁর। সেই ভালোলাগা থেকেই অভিনেত্রীর সঙ্গে নিজের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। তৃপ্তি দারুণ প্রতিভাবান অভিনেত্রী, জানান সিদ্ধান্ত। তাঁর কথায়, বেশ কয়েকবার দেখা সাক্ষাৎ হলেও এখনও তৃপ্তির সঙ্গে গভীর বন্ধুত্ব গড়ে ওঠেনি তাঁর। কিন্তু তিনি নিশ্চিত এই সম্পর্ক বিয়ের পিঁড়ি পর্যন্ত গড়াতে পারে।

ছোটপর্দার জনপ্রিয় নাম সিদ্ধান্ত কার্নিক। মাহি ওয়ে, রিশতা.কম, প্যায়ার কি ইয়ে এক কাহানি, কিসমত-সহ অজস্র মেগায় কাজ করেছেন। অভিনেত্রী মেধা গুপ্তার সঙ্গে বিবাহবন্ধনেও আবদ্ধ হয়েছিলেন সিদ্ধান্ত, তবে ২০২০ সালে ভেঙে যায় সেই বিয়ে।

তৃপ্তিকে কফি ডেটে নিয়ে যেতে চান সিদ্ধান্ত
তৃপ্তিকে কফি ডেটে নিয়ে যেতে চান সিদ্ধান্ত

যদিও আপতত তৃপ্তির নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে। জল্পনা স্যাম মার্চেন্টের সঙ্গে নাকি প্রেম করছেন সুন্দরী। সম্প্রতি বান্দ্রার একটি স্টোরের বাইরে লেন্সবন্দি হন তৃপ্তি এবং স্যাম। পেশায় ব্যবসায়ী স্যাম মার্চেন্ট। রেস্তোরাঁ আছে স্যামের। গোয়াতে ওয়েটার বিচ লাউঞ্জ ও গ্রিলেরও মালিক তিনি। বলিউড তারকাদের সঙ্গে নিত্য ওঠাবসা আছে স্যামের।

এর আগে অনুষ্কা শর্মার ভাই কার্নেশ শর্মার সঙ্গে সম্পর্কে ছিলেন তৃপ্তি। ২০২২ সালে কার্ণেশ শর্মার সঙ্গে আদরমাখা ছবি পোস্ট করে প্রেমে সিলমোহর দিয়েছিলেন তৃপ্তি। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই ছন্দপতন। পথ আলাদা হয় দুজনের। তাঁর কেরিয়ারেও কার্নেশের অবদান কম নয়। অনুষ্কার ভাইয়ের প্রযোজনায় বুলবুল, কলার মতো ছবিতে কাজ করেছেন সুন্দরী।

একদিকে স্যাম মার্চেন্টের সঙ্গে প্রেমচর্চা, অন্যদিকে সিদ্ধান্তের প্রেমের প্রস্তাব কিন্তু এখনই বিয়েতে আগ্রহী নন তৃপ্তি। বিয়ে নিয়ে প্রশ্ন রাখা হলে অভিনেত্রী কিছুদিন আগেই সটান জানান, আপতত কাজেই মন তাঁর। কাজ ছাড়া অন্য কিচ্ছু ভাবছেন না। কিন্তু কেমন বর চান তিনি? হবু বরের মধ্যে একটাই গুণ থাকা চাই। তৃপ্তির কথায়, হবু স্বামীকে একজন ভালো মনের মানুষ হতে হবে, আর কিচ্ছু চাই না।

 

বায়োস্কোপ খবর

Latest News

ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস আম কমাতে পারে ক্যানসারের আশঙ্কা! বলছে গবেষণা

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.