বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Box Office Collection Day 6: বিশ্বব্যপী ৫০০ কোটি, ভারতেও লাফিয়ে আয় অ্যানিম্যালের! ৬ নম্বর দিনে কত তুলল ঘরে

Animal Box Office Collection Day 6: বিশ্বব্যপী ৫০০ কোটি, ভারতেও লাফিয়ে আয় অ্যানিম্যালের! ৬ নম্বর দিনে কত তুলল ঘরে

ইতিমধ্যেই বিশ্বব্যপী ৫০০ কোটি আয় করে ফেলেছে অ্যানিম্যাল।

রণবীরকে সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে ‘অ্যানিম্যাল’। ৬৩.৮ কোটির ব্যবসা করেছিল এই সিনেমা শুক্রবারে। ইতিমধ্যেই বিশ্বব্যপী ৫০০ কোটি আয় করে ফেলেছে অ্যানিম্যাল।

রণবীর কাপুরে মজে এখন গোটা দেশ। দক্ষিণের খ্যাতনামা পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে নিয়ে অনেকেই অনেক ধরনের সমালোচনা করছেন। তবে সেসবকে বুড়ো আঙুল দেখিয়ে বক্স অফিসে সাফল্য ধরে রেখেছে অ্যানিম্যাল। বুধবারেও প্রায় ৩০ কোটির ব্যবসা করেছে এই সিনেমা গোটা দেশজুড়ে। ইতিমধ্যেই বিশ্বব্যপী ৫০০ কোটি আয় করে ফেলেছে অ্যানিম্যাল।

sacnilk.com-এর রিপোর্ট বলছে ৬ দিনে ছবির আয় ৩১২.৯৬ কোটি। আশা রাখা যাচ্ছে, ২০২৩ সালের চতুর্থ সিনেমা এটি যা পা রাখবে ৫০০ কোটির ঘরে। আর সেই হিসেবে রণবীরের কেরিয়ারের ‘বিগেস্ট হিট’ হবে এটি। 

রণবীরকে সবচেয়ে বড় ওপেনিং দিয়েছে ‘অ্যানিম্যাল’। ৬৩.৮ কোটির ব্যবসা করেছিল এই সিনেমা শুক্রবারে। তার খানিক পিছনেই আছে ‘ব্রহ্মাস্ত্র’, যা শুরুর দিন ব্যবসা করে ৩৬ কোটির। আর ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘সঞ্জু’র ওপেনিং ছিল ৩৪ কোটি। 

আপাতত আয়ের ভিত্তিতে এগিয়ে রয়েছে ‘সঞ্জু’। ব্লকবাস্টার হওয়া ছবিখানা ভারতে ব্যবসা করেছিল ৩৪২.৫৩ কোটির। আপাতত সামান্য পিছনেই আছে অ্যানিম্যাল। সপ্তাহান্তের শেষে ‘সঞ্জু’র আয়কে ছাপিয়ে যাবে এই সিনেমা। রণবীর পাবেন তাঁর কেরিয়ারের সবচেয়ে বড় হিট। ২০০৭ সালে রণবীর অভিনয়ে পা রাখেন সাওয়ারিয়া দিয়ে। প্রথম ছবি ফ্লপ করলেও, প্রথম সাফল্য এনে দেয় আজব প্রেম কি গজব কাহানি। 

অ্যানিম্যালের বক্স অফিস রিপোর্ট: 

৬ দিনেই রণবীর কাপুরের সিনেমা পেরিয়ে গিয়েছে ৩০০ কোটি। দ্রুত ছুঠছে ৫০০ কোটির দিকে। যদিও পথে কাঁটা হয়ে দাঁড়াবে শাহরুখ খানের ডাঙ্কি। সবন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় এই ছবিতে আরও কাজ করেছেন রশ্মিকা মন্দনা, অনিল কাপুর, ববি দেওলরা। এক নজরে দেখে নিন বক্স অফিস রিপোর্ট-

শুক্রবার: ৬৩.৮ কোটি

শনিবার: ৬৬.২৭ কোটি

রবিবার: ৭১.৪৬ কোটি

সোমবার: ৪৩.৯৬ কোটি

মঙ্গলবার: ৩৭.৪৭ কোটি

বুধবার: ৩০ কোটি

হিন্দির পাশাপাশি আরও চারটি ভাষায় মুক্তি পেয়েছেন অ্যানিম্যাল। তামিল, তেলুগু, মালয়ালাম, কানাড়া। 

স্যাম বাহাদুরের বক্স অফিস

এদিকে স্যাম বাহাদুরের হাল খুবই খারাপ। সর্দার উধম-এর পর ভালো ছবি দিয়েও বক্স অফিস জমাতে পারলেন না ভিকি আরও একবার। ৬ দিনে মেঘনা গুলজারের সিনেমার আয় মাত্র ৩৫.৮৫ কোটি। শুক্রবারে মেরি ক্রিসমাস আর যোদ্ধা মুক্তি পাচ্ছে, ফলে হলে টিকে থাকাই মুশকিল হয়ে পড়বে স্যাম বাহাদুরের। আর তারপর ২২ ডিসেম্বর আসবে শাহরুখ খানের ডাঙ্কি। রাজকুমার হিরানির পরিচালনায় প্রথম কাজ কিং খানের। ছবির নায়িকা তাপসী পান্নু। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.