বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Box Office: রণবীরের Animal যেন তুফান মেল, ভাঙল ‘ব্রহ্মাস্ত্র’র রেকর্ড, পারবে কি 'সঞ্জু'কে হারাতে?

Animal Box Office: রণবীরের Animal যেন তুফান মেল, ভাঙল ‘ব্রহ্মাস্ত্র’র রেকর্ড, পারবে কি 'সঞ্জু'কে হারাতে?

অ্যানিম্যাল বনাম ব্রহ্মাস্ত্র

অ্যানিম্যাল মাত্র ৫ দিনেই ছবি ৩০০ কোটি ছুঁইছুঁই। এই মুহূর্তে রণবীরের ছবির সামগ্রিক সংগ্রহ ২৮৩.৭৪ কোটি টাকা। সেখানে রণবীরের এর আগে অন্য়তম Biggest Hit ব্রহ্মাস্ত্রর সামগ্রিক আয় ছিল ২৫৭.৪৪ কোটি টাকা। তবে এখনও রণবীরের Animal পিছনে রয়েছে রণবীরের সঞ্জুর থেকে। ‘সঞ্জু’র আয় ছিল ৩৪২ কোটি টাকা।

বক্স অফিসে ঝড়ের মতো ব্যাটিং, রণবীর কাপুরের Animal যেন ‘তুফান মেল’। ছবিতে রণবীরের অনস্ক্রিন রুদ্ধশ্বাস পারফরম্যান্সে বুঁদ হয়ে রয়েছেন সিনেমাপ্রেমী দর্শক। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার 'অ্যানিম্যাল' ভাঙছে একের পর এক বক্স অফিস রেকর্ড। এর আগে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে চূড়ান্ত সাফল্য পেয়েছিলেন রণবীর। তবে এবার Animal-এর হাত ধরে নিজেই নিজের রেকর্ড ভেঙে ফেলেছেন কাপুর পুত্র। 

রণবীর যেন ‘পুরুষ সিংহ’। এই মুহূর্তে সোমবারের হিন্দি ছবির কালেকশনের নিরিখে 'অ্যানিম্যাল' রয়েছে দ্বিতীয় স্থানে। 'অ্যানিম্যাল'-এর ঠিক আগেই রয়েছে Baahubali 2। সোমবার রাজামৌলির ছবির কালেকশন ছিল ৪০.২৫ কোটি। আর 'অ্যানিম্যাল'-এর সোমবারেকর কালেকশন ৪৩.৯৬ কোটি, যার মধ্যে হিন্দি থেকে এসেছে ৪০.০৩ কোটি।

সোমবারের পর মঙ্গলবারও রণবীরের 'অ্যানিম্যাল'-এর আয় নেহাত মন্দ নয়। sacnilk.com-এর প্রাথমিক রিপোর্ট অনুসারে অ্যানিম্যাল মঙ্গলবার বক্স অফিসে ব্যবসা করল ৩৮.২৫ কোটি। সপ্তাহের মাঝে যা নেহাত মন্দ নয়। মাত্র ৫ দিনেই ছবি ৩০০ কোটি ছুঁইছুঁই। এই মুহূর্তে রণবীরের ছবির সামগ্রিক সংগ্রহ ২৮৩.৭৪ কোটি টাকা। সেখানে রণবীরের এর আগে অন্য়তম Biggest Hit ব্রহ্মাস্ত্রর সামগ্রিক আয় ছিল ২৫৭.৪৪ কোটি টাকা। তবে এখনও রণবীরের Animal পিছনে রয়েছে রণবীরের সঞ্জুর থেকে। ‘সঞ্জু’র আয় ছিল ৩৪২ কোটি টাকা। 

এদিকে বক্স অফিস কালেকশনের দিক থেকে ‘পাঠান’ আর ‘গদর ২’-এর মতো ছবিকেও পিছনে ফেলে দিয়েছে রণবীরের 'অ্যানিম্যাল'। যদিও শাহরুখ খানের ‘জওয়ান’ এখনও ধরাছোঁয়ার বাইরেই! তবে Animal- মুক্তি পেয়েছে মাত্র ৬ দিন হয়েছে। এখনও সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবি লম্বা রেসের ঘোড়া বলেই মনে করছেন বাণিজ্য বিশ্লেষকরা।  

১ ডিসেম্বর মুক্তি পায় রণবীর কাপুরের অ্যানিম্যাল। প্রি বুকিং শুরু হয়ে গিয়েছিল তারও দিন তিনেক আগেই। ছবি হলে আসার আগেই টিকিটের প্রি বুকিং হয়ে গিয়েছিল প্রায় ৩৪ কোটির। এরপর দেখা যায় মুক্তির দিন অর্থাৎ শুক্রবারে আয় হয়েছে ৬৩.৮ কোটি। সে জায়গায় ভিকি কৌশলের 'স্যাম বাহাদূর' ছবিটি এখন ধুঁকছে। ভিকির ছবির ব্যবসায়িক সাফল্য হতাশাজনক। ৫ দিনে এই সিনেমা আয় করেছে মাত্র ২২ কোটি।

তবে 'অ্যানিম্যাল'-এর কাছে ৮ ডিসেম্বর আরও দুটি চ্যালেঞ্জ আসতে চলেছে। কারণ ওই দিনেই মুক্তি পাচ্ছে আরও দুটি হিন্দি ছবি। পাশাপাশি ২১ ডিসেম্বর আসছে শাহরুখের 'ডাঙ্কি', ২২ ডিসেম্বর আসছে প্রভাসের ‘সালার’। যদিও ততদিনে কালেকশন অনেকটাই বাড়িয়ে নেমে ‘অ্যানিম্যাল’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঋত্বিক ঘটকের ছাত্র ছিলেন, কলকাতায় প্রয়াত আর্টহাউস ছবির পথিকৃৎ কুমার সাহানি Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা সহজ নয়! আপনি পারবেন ৫ সেকেন্ডে? IPL শুধু ক্রিকেট নয়… সমর্থকদের সামনে নামতে মুখিয়ে রয়েছেন DC অধিনায়ক পুকুরে জাল ফেলতেই উঠে এল ১ কেজি ওজনের ইলিশ ‘তুমি সব অ্যাঙ্গেল থেকেই…’! প্রশংসা মহিলা প্রতিযোগীর, লজ্জায় গাল লাল সৌরভের সন্দেশাখালিতে বিক্ষোভে প্ররোচনা দেওয়ার অভিযোগ, মিনাখাঁ থেকে গ্রেফতার ISF নেত্রী ৮ না ৯ মার্চ কবে মহাশিবরাত্রি? জেনে নিন সঠিক তারিখ ও পুজো বিধি এক আঙুলের চেয়েও ছোট 'ওয়াশিং মেশিন', কাজ করছে একই নিয়মে! কিনবেন নাকি রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুদ ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.