বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal OTT release: রণবীর-ববির চর্চিত চুমু বাদ! ‘অ্যানিম্যালের OTT ভার্সন তো স্ক্যাম', বলছে ক্ষুব্ধ ফ্যানেরা

Animal OTT release: রণবীর-ববির চর্চিত চুমু বাদ! ‘অ্যানিম্যালের OTT ভার্সন তো স্ক্যাম', বলছে ক্ষুব্ধ ফ্যানেরা

রণবীর-ববির চুমুর দৃশ্য বাদ 

Animal OTT release: অ্যানিম্যালের ক্লাইম্যাক্সে রণবীর-ববির চুমু ঘিরে হয়েছিল হইচই! তবে ওটিটিতেও ঠাঁই পেল না সেই দৃশ্য। পরিচালের সিদ্ধান্তে হতাশ ভক্তরা। 

২০২৩-এর অন্যতম চর্চিত আর বিতর্কিত ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’। অবশেষে ওটিটি-তে হাজির এই ছবি। রুপোলি পর্দায় এই ছবির দীর্ঘ ছিল ৩ ঘন্টা ২১ মিনিট, ওটিটিতে আরও ৮ মিনিট লম্বা হবে ‘অ্য়ামিন্যাল’ জানিয়েছিলেন পরিচালক। তবে মুক্তির পর হতাশ ভক্তরা। ক্লাইম্যাক্সে কোথায় রণবীর-ববির চুমুর দৃশ্য? পুরোটাই তো গাল-গল্প! 

‘অ্যানিম্যাল’-এ তৃপ্তি দিমরির সঙ্গে রণবীরের নগ্ন দৃশ্য ঘিরে বিতর্কের ঝড় বয়ে গিয়েছে। রশ্মিকা মন্দানার সঙ্গেও বেশ কিছু দৃশ্যে অন্তরঙ্গ হতে দেখা গিয়েছে রণবীরকে। তবে এই ছবিতে লর্ড ববির সঙ্গে রণবীরের একটি ভেজা চুমুর দৃশ্যও ছিল, যা ছেঁটে ফেলেন পরিচালক। ওটিটি প্ল্য়াটফর্মে চুমুর দৃশ্য দেখা যাবে আশ্বাস দিয়েছিলেন ববি, কিন্তু কোথায় কী! নেটফ্লিক্সে মুক্তি পাওয়া অ্যানিম্যাল-এর রানটাইম ৩ ঘন্টা ২৪ মিনিট অর্থাৎ মাত্র ৩ মিনিট বাড়তি রয়েছে ওটিটিতে। সবচেয়ে বেশি হতাশাজনক ক্ল্যাইম্যাক্সের দৃশ্য। কারণ সেখানে ওই চর্চিত চুমুই নেই! এক্স হ্যান্ডেলে ক্ষোভ উগরে এক ভক্ত লেখে, ‘অ্যানিম্যাল ওটিটি ভার্সন পুরোটাই স্ক্যাম, বড় পর্দায় ৩ ঘন্টা ২৩ মিনিট, ওটিটিত ৩ ঘন্টা ২৪ মিনিট'। অপর একজন লেখেন, ‘এরা পাগল নাকি! বলেছিল ওটিটিতে নাকি ৮ মিনিট বড় হবে, কিছুই তো বাড়তি নেই’। 

এই ছবিতে রণবীরকে ‘আলফা মেল’কে (অতিরিক্ত পুরুষালি) হিসাবে তুলে ধরতে চেয়েছেন সন্দীপ। বাবাকে অন্ধের মতো ভালবাসে রণবিজয় (রণবীরের চরিত্রের নাম)। বাবাকে রক্ষা করার জন্য যে কোনও পর্যায়ে চলে যেতে পারে সে। মাত্র ১৫ মিনিটের উপস্থিতিতে এই ছবির লাইমলাইট কেড়েছেন ববি দেওল। মদের গ্লাস মাথায় ‘জামাল কুদু’তে নাচে মগ্ন সে, আবার ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে সদ্য বিবাহিতা তৃতীয় স্ত্রীকে ধর্ষণে মেতে ওঠা ভিলেন ববি। আক্ষরিক অর্থে তাঁর শরীরে দয়া-মায়া নেই।  

উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও হিংসার উদযাপনের দায়ে শুরু বিদ্ধ এই ছবির একদম ক্লাইম্যাক্স দৃশ্য নিয়ে বলতে গিয়ে পরিচালক জানিয়েছিলেন, 'একটা দৃশ্য ছিল যেখানে রণবীরের গালে চুমু খেয়ে ববি বলবেন, ‘ভাই, আমি কিন্তু আমার বাবার সঙ্গে এক দিনও সময় কাটাতে পারিনি’, এরপরই নিজের প্য়ান্টের চেন খুলে দেবেন অভিনেতা। শ্যুটিংয়ের সময় সেই দৃশ্য়টি দারুণ দেখালেও এডিটিং-এর সময় সন্দীপ ছবি থেকে সেটি সরিয়ে দেন, কারণ তাঁর মনে হয় ‘ চুমু দেখানোটা একটু বেশিই সিনেম্যাটিক হয়ে যাবে’।

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কাপুরের অ্যানিম্যাল। বিতর্ক সঙ্গে থাকলেও দু-হাতে লক্ষ্মী লুটেছে টিম অ্যানিম্যাল। বিশ্ব বক্স অফিসে ৯১৫ কোটি টাকার ব্যবসা হাঁকানো ছবি মুক্তির দু-মাস যেতে না যেতেই মুক্তি পেল নেটফ্লিক্সে। তবে বিতর্ক এবারেও পিছু ছাড়েনি। ছবির লাভ বন্টন নিয়ে সিনে ওয়ান স্টুডিওজ ও টি-সিরিজের মধ্যে ঝামেলা দেখা গিয়েছিল, মামলা গড়ায় দিল্লি হাইকোর্ট পর্যন্ত। পরে অবশ্য নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নেন দুই প্রযোজনা সংস্থা। এর জেরে নির্দিষ্ট দিনেই ওটিটি-তে এসেছে ‘অ্যানিম্যাল’। 

বায়োস্কোপ খবর

Latest News

Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা?

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.