বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের লুকিয়ে প্রেম করছে 'গাঁটছড়া'র রাহুল! বরের কেরামতি ধরতে পেরে কী করল দ্যুতি

ফের লুকিয়ে প্রেম করছে 'গাঁটছড়া'র রাহুল! বরের কেরামতি ধরতে পেরে কী করল দ্যুতি

ফের লুকিয়ে প্রেম করছে 'গাঁটছড়া'র রাহুল!

Anindya Chatterjee-Shreema Bhattacharjee: অনিন্দ্য চট্টোপাধ্যায় অর্থাৎ যাঁকে এখন সবাই গাঁটছড়ার রাহুল হিসেবেই চেনেন তিনি আবার পরকীয়ায় জড়ালেন! শ্রীমা ওরফে পর্দার দ্যুতি তাঁর দুষ্টুমি ধরতে পেরে কী করলেন?

‘খড়ি’হীন হওয়ার পর হুড়হুড় করে কমেছে ‘গাঁটছড়া’র টিআরপি। নতুন প্রজন্মের গল্প দর্শকদের মনে সেভাবে দাগ কাটতে পারছে না। বদলে গিয়েছে এই ধারাবাহিকের স্লট। সন্ধ্যা ৭টার স্লট নতুন ধারাবাহিক ‘তুঁতে’কে ছেড়ে সদ্য শেষ হওয়া ‘গোধূলি আলাপ’-এর স্লট ১০.৩০ -এ গেছে। তবুও এই ধারাবাহিকের এখনও কিছু একনিষ্ঠ ভক্ত এবং দর্শক আছেন। আর তাঁদের অন্যতম পছন্দের জুটি হল দ্যুতি এবং অনিন্দ্য।

অনিন্দ্য সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভীষণ অ্যাক্টিভ। তবে এদিন তিনি একটি বেশ মজার পোস্ট করেন। তাঁর অন স্ক্রিন স্ত্রীর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন। আর সেখানেই উঠে আসে অফ স্ক্রিন বিবাহিত জুটিদের বাস্তব।

অনিন্দ্যর পোস্ট করা প্রথম ছবিতে তাঁকে এবং শ্রীমাকে ক্যামেরার দিকে লুক দিয়ে কাছাকাছি বসে থাকতে দেখা গিয়েছে। সেই পোস্টে তিনি শ্রীমার মুখে কথা বসিয়ে লেখেন, 'এই শোনো একটা জরুরি কথা ছিল।' আর এই জরুরি কথা যে কী সেটা পরের বাকি সব ছবিতেই স্পষ্ট। বউয়ের চোখকে ফাঁকি দেওয়া যে অত সহজ নয় সেটাই যেন আবার প্রমাণিত হল। সে অন স্ক্রিন হোক বা অফ স্ক্রিন।

এই ছবিগুলো পোস্ট করে অনিন্দ্য ওরফে ‘গাঁটছড়া’র রাহুল লেখেন 'মাইরি বলছি আর হবে না! কী মিলছে তো?'

তাঁর এই পোস্টে রণিতা দাস লেখেন, 'এর পরে আবার হবে!' প্রত্যুষা পাল এই মজার পোস্ট দেখে হেসে কুটোপুটি খান। অনেক ভক্তরাই তাঁদের এই খুনসুটিতে মজা পেয়েছেন। কেউ কেউ আবার বাস্তবের সঙ্গেও মিল পেলেন বইকি! এক ব্যক্তি লেখেন, 'হায় রে! এত বছর পরেও একই অবস্থা! ৭ জন্ম পরেও রাহুল আর শুধরাবে না।' আরেক ব্যক্তি লেখেন, 'আরে বাবা রাহুল আর শুধরাবে না। বউকে দেখে শেখ।'

এই ছবিগুলোতে তাঁদের সিরিয়ালের কস্টিউম এবং সাজেই দেখা যাচ্ছে। কাজের ফাঁকে যে এসব বুদ্ধি এঁটে কারসাজি চলেছে সেটা বেশ স্পষ্ট!

বায়োস্কোপ খবর

Latest News

অলিম্পিক্সে শুরু ভারতের অভিযান, অনলাইনে কোথায় দেখবেন? কবে প্রথম পদক জিততে পারে? ভারতেই ফিরলেন! তবে আইএসএল নয়, আইলিগের ক্লাব ইন্টার কাশীর কোচ হলেন হাবাস চার পুলিশকর্মীর উপর ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ, চোপড়ায় অভিযানে গিয়ে শিকার হামলার কুণ্ডলীতে থাকলে এই যোগ, ব্যক্তি হয় ধনবান, অর্থ সম্পদ সমৃদ্ধিতে পূর্ণ থাকে জীবন অভিষেকের অফিসের বেসমেন্টে ধোঁয়া! ক্যামাক স্ট্রিটে অপারেশন শুরু দমকলের খনিজের ওপর সেস বসানোর মামলায় শীর্ষ আদালতে ধাক্কা খেল কেন্দ্র, লাভ হবে বাংলার? বাজেটের পর ভারতে সস্তা ক্যানসার চিকিৎসা! উপকৃত হবে AstraZeneca বিবাহিত জাভেদকে বিয়ে, শরীরিক সমস্যায় হতে পারেননি মা! কষ্টের কথা বললেন শাবনা আজমি অলিম্পিক ইভেন্টে হাজির নিতা আম্বানি, অভ্যর্থনা জানালেন ইমানুয়েল ম্যাক্রোঁ ‘রানিকে খুব মিস করব…’, আবেগঘন অভিকা! হঠাৎ বন্ধ তোমাদের রানি, বদলি তেঁতুলপাতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.