বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: ‘কেউ ভাবেই না আমাকে নিয়ে’, আক্ষেপের কথা জানিয়ে কাজ চাইছেন ‘রাহুল’ অনিন্দ্য

Anindya Chatterjee: ‘কেউ ভাবেই না আমাকে নিয়ে’, আক্ষেপের কথা জানিয়ে কাজ চাইছেন ‘রাহুল’ অনিন্দ্য

অনিন্দ্য চট্টোপাধ্য়ায়

 অভিনয় জীবনের ১২ বছর অতিক্রম করেও কাজের অভাব অনিন্দ্যর! এখনও ওটিটিতে পথচলাই শুরু হয়নি অভিনেতার। সেই আফসোসের কথা ফাঁস করলেন অনিন্দ্য় চট্টোপাধ্যায়। 

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের সুবাদে ব্যাপক জনপ্রিয় অনিন্দ্য় চট্টোপাধ্যায়। নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসাও কুড়োচ্ছেন সিং রায় বাড়ির ছেলে রাহুল। ঠগবাজ প্রেমিক কিংবা প্লেবয়ের ভূমিকাটা পুরোদস্তুর সাফল্যের সঙ্গে তুলে ধরছেন অনিন্দ্য। অন্যদিকে সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছবি ‘বেলাশুরু’তেও দুর্দান্ত অভিনয় করছেন অভিনেতা। তাবড় অভিনেতাদের ভিড়ে নজর কাড়ছে অনিন্দ্য-মানামি জুটি। এত সাফল্য আর প্রশংসার মাঝেও একটা আক্ষেপ রয়ে গেছে অনিন্দ্যর।

আর সেই আফসোসের কথা ফেসবুকের দেওয়ালে ফাঁস করেছেন অনিন্দ্য। ঠিক যেমনভাবে দিন কয়েক আগে ১২ বছরের কেরিয়ারে প্রথমবার অ্যাওয়ার্ড পেয়ে ইমোশ্যানাল হতে দেখা গিয়োছিল। স্টার জলসা পরিবারের মঞ্চে সেরা ভিলেনের পুরস্কার পাওয়ার পর অনিন্দ্য জানিয়েছিলেন এটা তাঁর অভিনয় কেরিয়ারের প্রথম অ্যাওয়ার্ড। শনিবার রাতে নিজের ভাগ্য খোলবার লোভ নিয়ে কোনও দ্বিধা মনে না রেখে ফেসবুকে অনিন্দ্য প্রশ্ন, ‘বেলাশুরু বা অন্য কোনো সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনো সহৃদয় ডিরেক্টর আমাকে ওটিটির জন্যে ভাবেন তাহলে খুব খুশি হবো। অডিশন ও দেবো। ওটিটি করতে চাই কিন্তু কেউ ভাবেই না আমাকে নিয়ে।’

হ্যাঁ,ছোট পর্দা ও বড় পর্দায় চুটিয়ে কাজ করলেও এখনও পর্যন্ত ওটিটি প্ল্যাটফর্মে কাজের সুযোগ আসেনি অনিন্দ্যর কাছে। তাই তাঁর আবদার, এবার পরিচালকরা একটু তাঁর কথাও ভাবুক, এইটুকুই চাওয়া। তিনি লিখেছেন, ‘আমার তো তো ইচ্ছে করে বাকিদের মতন ওয়েব সিরিজ করতে। অগত্যা ফেসবুকেই লিখলাম। যদি কোনো ডিরেক্টরের চোখে পড়ে যাই। কাজ চাইতে আমার লজ্জা নেই আর অত বড় আর্টিস্টও আমি হয়ে যায়নি। এবার দেখি আমার ভাগ্য খোলে কিনা’।

এই পোস্টের কমেন্ট বক্সে অনিন্দ্য জানিয়েছেন, তাঁকে একটি ওয়েব সিরিজে কাজে অফার দিয়েছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্য়ায় তবে ডেট সমস্যার জেরে সেই কাজটি করতে পারেননি অনিন্দ্য। এখন দেখবার ওটিটি-তে কবে ডেবিউ করেন দ্যুতির এই দুষ্টু বর। 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.