বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: ‘কেউ ভাবেই না আমাকে নিয়ে’, আক্ষেপের কথা জানিয়ে কাজ চাইছেন ‘রাহুল’ অনিন্দ্য
অনিন্দ্য চট্টোপাধ্য়ায়

Anindya Chatterjee: ‘কেউ ভাবেই না আমাকে নিয়ে’, আক্ষেপের কথা জানিয়ে কাজ চাইছেন ‘রাহুল’ অনিন্দ্য

 অভিনয় জীবনের ১২ বছর অতিক্রম করেও কাজের অভাব অনিন্দ্যর! এখনও ওটিটিতে পথচলাই শুরু হয়নি অভিনেতার। সেই আফসোসের কথা ফাঁস করলেন অনিন্দ্য় চট্টোপাধ্যায়। 

স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের সুবাদে ব্যাপক জনপ্রিয় অনিন্দ্য় চট্টোপাধ্যায়। নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসাও কুড়োচ্ছেন সিং রায় বাড়ির ছেলে রাহুল। ঠগবাজ প্রেমিক কিংবা প্লেবয়ের ভূমিকাটা পুরোদস্তুর সাফল্যের সঙ্গে তুলে ধরছেন অনিন্দ্য। অন্যদিকে সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছবি ‘বেলাশুরু’তেও দুর্দান্ত অভিনয় করছেন অভিনেতা। তাবড় অভিনেতাদের ভিড়ে নজর কাড়ছে অনিন্দ্য-মানামি জুটি। এত সাফল্য আর প্রশংসার মাঝেও একটা আক্ষেপ রয়ে গেছে অনিন্দ্যর।

আর সেই আফসোসের কথা ফেসবুকের দেওয়ালে ফাঁস করেছেন অনিন্দ্য। ঠিক যেমনভাবে দিন কয়েক আগে ১২ বছরের কেরিয়ারে প্রথমবার অ্যাওয়ার্ড পেয়ে ইমোশ্যানাল হতে দেখা গিয়োছিল। স্টার জলসা পরিবারের মঞ্চে সেরা ভিলেনের পুরস্কার পাওয়ার পর অনিন্দ্য জানিয়েছিলেন এটা তাঁর অভিনয় কেরিয়ারের প্রথম অ্যাওয়ার্ড। শনিবার রাতে নিজের ভাগ্য খোলবার লোভ নিয়ে কোনও দ্বিধা মনে না রেখে ফেসবুকে অনিন্দ্য প্রশ্ন, ‘বেলাশুরু বা অন্য কোনো সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনো সহৃদয় ডিরেক্টর আমাকে ওটিটির জন্যে ভাবেন তাহলে খুব খুশি হবো। অডিশন ও দেবো। ওটিটি করতে চাই কিন্তু কেউ ভাবেই না আমাকে নিয়ে।’

হ্যাঁ,ছোট পর্দা ও বড় পর্দায় চুটিয়ে কাজ করলেও এখনও পর্যন্ত ওটিটি প্ল্যাটফর্মে কাজের সুযোগ আসেনি অনিন্দ্যর কাছে। তাই তাঁর আবদার, এবার পরিচালকরা একটু তাঁর কথাও ভাবুক, এইটুকুই চাওয়া। তিনি লিখেছেন, ‘আমার তো তো ইচ্ছে করে বাকিদের মতন ওয়েব সিরিজ করতে। অগত্যা ফেসবুকেই লিখলাম। যদি কোনো ডিরেক্টরের চোখে পড়ে যাই। কাজ চাইতে আমার লজ্জা নেই আর অত বড় আর্টিস্টও আমি হয়ে যায়নি। এবার দেখি আমার ভাগ্য খোলে কিনা’।

এই পোস্টের কমেন্ট বক্সে অনিন্দ্য জানিয়েছেন, তাঁকে একটি ওয়েব সিরিজে কাজে অফার দিয়েছিলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্য়ায় তবে ডেট সমস্যার জেরে সেই কাজটি করতে পারেননি অনিন্দ্য। এখন দেখবার ওটিটি-তে কবে ডেবিউ করেন দ্যুতির এই দুষ্টু বর। 

বন্ধ করুন