বাংলা নিউজ > বায়োস্কোপ > Abar Bibaho Obhijaan : ফের জমবে মজা! 'আবার বিবাহ অভিযান' হচ্ছে, কিন্তু কবে?

Abar Bibaho Obhijaan : ফের জমবে মজা! 'আবার বিবাহ অভিযান' হচ্ছে, কিন্তু কবে?

আবার বিবাহ অভিযান

বার রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়ার সঙ্গে বিশেষ চরিত্রে থাকছেন সৌরভ দাস। সামনে এসেছিল চরিত্রদের লুক। এবার এই ছবির মুক্তির সময় জানাল প্রযোজনা সংস্থা SVF। জানা যাচ্ছে এই মার্চেই মুক্তি পাচ্ছে 'আবার বিবাহ অভিযান'

২০১৯-এ মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্তের ছবি 'বিবাহ অভিযান'। ছিলেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার আর বাংলাদেশের নুসরত ফারিয়া। কমেডিতে জমজমাট সেই ছবি হলে দর্শক টানতে সফল হয়েছিল। তারপর গতবছর ২০২২-এ ফের সেই ছবির সিক্যুয়েল আসার কথা ঘোষণা করেছিলেন নির্মাতারা। জানিয়েছিলেন আসছে, ‘আবার বিবাহ অভিযান’। তবে এবার এই ছবির পরিচালক সৌমিক হালদার।

গত বছর নভেম্বরেই শুরু হয়েছিল 'আবার বিবাহ অভিযান'-এর শ্যুটিং। সামনে এসেছিল ছবির চরিত্রদের লুক। এবার রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, নুসরত ফারিয়ার সঙ্গে বিশেষ চরিত্রে থাকছেন সৌরভ দাস। সামনে এসেছিল চরিত্রদের লুক। এবার এই ছবির মুক্তির সময় জানাল প্রযোজনা সংস্থা SVF। জানা যাচ্ছে এই মার্চেই মুক্তি পাচ্ছে 'আবার বিবাহ অভিযান'। তবে মুক্তির নির্দিষ্ট দিন এখনও জানানো হয়নি।

<p>রুদ্রনীল-অনির্বাণ-অঙ্কুশ</p>

রুদ্রনীল-অনির্বাণ-অঙ্কুশ

<p>প্রিয়াঙ্কা-নুসরত-সোহিনী</p>

প্রিয়াঙ্কা-নুসরত-সোহিনী

প্রসঙ্গত 'আবার বিবাহ অভিযান' হতে চলেছে পরিচালক হিসাবে সৌমিক হালদারের প্রথম ছবি। সৌমিক হালদারের আরও একটি পরিচয় রয়েছে, তিনি টলিউডের অন্যতম সেরা DOP। তিনি এর আগে কর্ণসুবর্ণের গুপ্তধন, দ্বিতীয় পুরুষ, গুমনামী, বল্লভপুরের রূপকথা, ইত্যাদি ছবিতে কাজ করেছেন। তবে পরিচালক হিসেবে আবার বিবাহ অভিযান হবে তাঁর প্রথম কাজ।

গতবারের মতোই এই ভাগের চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। গতবার ছবিটি যা সাফল্য পেয়েছিল সেটার কথা মাথায় রেখেই এই ছবির প্রযোজনা সংস্থা পরের ভাগ আনার পরিকল্পনা করেছিলেন বহুদিন আগেই। প্রথম ভাগের মতো এটিও হতে চলেছে আদ্যপান্ত কমেডিতে মোড়া। গল্পে বিবাহিত জীবনে বিরক্ত হয়ে ঘুরতে যাওয়া আর সেখান থেকেই ঘটেছিল বিপত্তি। জানা গিয়েছে এই ছবির শ্যুটিং কলকাতার পাশাপাশি থাইল্যান্ডেও হয়েছে। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.