বাংলা নিউজ > বায়োস্কোপ > শারদ আনন্দে এ বছর বাঙালির পাতে অঞ্জন দত্তের নিবেদন ‘সাহেবের কাটলেট’
প্রকাশ্যে এল ট্রেলার 
প্রকাশ্যে এল ট্রেলার 

শারদ আনন্দে এ বছর বাঙালির পাতে অঞ্জন দত্তের নিবেদন ‘সাহেবের কাটলেট’

  • পুজোয় আসছে পরিচালক অঞ্জন দত্তের সাহেবের কাটলেট।ছবির কেন্দ্রে রয়েছে খাওয়া-দাওয়া, বাঙালিয়ানা - আর গান!

বিগত কয়েক বছর ধরে পুজো আর অঞ্জন দত্তের ছবির মুক্তি যেন সমান্তরাল হয়ে গিয়েছে। এবারেও তার ব্যতিক্রম ঘটবেনা। তবে চলতি বছরে একটু ভিন্ন স্বাদের ছবি নিয়েই হাজির হতে চলেছেন এই মাল্টি ট্যালেন্টেড শিল্পী। ব্যোমকেশ নয়, এই পুজোয় সাাহেবের কাটলেট নিয়ে হাজির পরিচালক, অভিনেতা, গায়ক- অঞ্জন দত্ত। এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে ছবির কেন্দ্রে রয়েছে খাওয়া-দাওয়া, বাঙালিয়ানা - আর গান! রবিবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

একজন শেফের জীবন নিয়েই এই ছবি। কলকাতার শেফ চন্দননগরে পৈতৃক বাড়ি বিক্রির সিন্ধান্ত নিয়ে ফেলেছে, সেই টাকা দিয়েই প্যারিস যাওয়ার স্বপ্ন তাঁর। অথচ চন্দননগরের বাড়িতে পৌঁছোলে ঠিক কী কী পরিস্থিতির সম্মুখীন হতে হবে তাঁকে- সেই নিয়েই এগোবে ছবির গল্প।  রান্না, গান, হাস্যরসের ভরপুর এই ছবির গল্পে থাকছে সম্পর্কের টানাপোড়েনের গল্প। তবে ভরপুর কমেডিও থাকছে। ছবিতে মুখ্য চরিত্রে অঞ্জন দত্ত ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। এছাড়াও থাকছেন শ্রীতমা দে,অনিন্দিতা বোস,কাঞ্চন মল্লিক,অম্বরিশ ভট্টাচার্যরা। অঞ্জন পুত্র নীল দত্ত সাহেবের কাটলেট-এ মিউজিক বিভাগটি সামলেছেন।

আনলক ৫-এর নির্দেশিকা অনুযায়ী ১৫ অক্টোবর থেকে খুলছে সিনেমা হল। বলিউড অবশ্য বেশ খানিকটা সামলে, এখনই মুক্তি পাচ্ছে না নতুন কোনও ছবি। তবে বাঙালির শ্রেষ্ঠ উত্সবকে ঘিরে একঝাঁক ছবি মুক্তি পাচ্ছে বাংলায়। যার মধ্যে অন্যতম সাহেবের কাটলেট।আগামী ২১ অক্টোবর মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন