বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: 'হতেই পারে যে...' ইনস্টাগ্রামে বোমা ফাটালেন অঙ্কুশ, চুপিসারে বিয়ে করে ফেলেছেন ঐন্দ্রিলাকে?

Ankush-Oindrila: 'হতেই পারে যে...' ইনস্টাগ্রামে বোমা ফাটালেন অঙ্কুশ, চুপিসারে বিয়ে করে ফেলেছেন ঐন্দ্রিলাকে?

অঙ্কুশ চুপিসারে বিয়ে করে ফেলেছেন ঐন্দ্রিলাকে?

Ankush-Oindrila: ঐন্দ্রিলার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক অঙ্কুশের। বহুদিন ধরেই চলছে তাঁদের বিয়ে নিয়ে জল্পনা। এবার সেই বিষয়ে যেন বোমা ফাটালেন অভিনেতা!

দীর্ঘদিন ধরেই ঐন্দ্রিলা সেনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ হাজরা। তাঁদের মজা বা আদুরে ভিডিয়ো অনেক সময়ই নেটিজেনদের নজর কাড়ে। তাঁরা টলিউডের অন্যতম পাওয়ার কাপল। বহুদিন ধরেই তাঁদের বিয়ে নিয়েও জোর জল্পনা চলছে। কবে বিয়ে করবেন সেই হামেশাই প্রশ্ন শুনতে হয় তাঁদের। এবার সেই বিষয়ে কী বললেন তিনি?

অঙ্কুশ কী বললেন ঐন্দ্রিলাকে বিয়ে করা নিয়ে?

অঙ্কুশ হাজরা বর্তমানে তাঁর আগামী ছবি মির্জা বিয়ে তুমুল ব্যস্ত। এটি তাঁর প্রথম প্রযোজিত ছবি। সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির টিজার। তার মধ্যেই সেটে গুরুতর আহত হয়ে পা ভাঙেন তিনি। হয়েছে সার্জারিও। আর তাই বর্তমানে তিনি বাড়ি বন্দি। আর্ভসেই সুযোগে তিনি ভক্তদের সঙ্গে প্রশ্ন উত্তর খেলায় মেতেছেন। এখানেই এদিন তাঁর এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেন, 'তুমি জি বাংলার স্টেজে বলেছিলে যে ঐন্দ্রিলা দিকে ২০২৩ সালেই বিয়ে করবে। সেই প্রমিজটার কী হল?'

আরও পড়ুন: ‘বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির - শিলাজিৎ - জয়জিতের

আরও পড়ুন: ৫৮ -এর যুবক বলবে কে! ছেলের ব্র্যান্ডের প্রচারে শার্টলেস অবতারে শাহরুখ, ছড়ালেন উষ্ণতা

এই প্রশ্নের উত্তরে এদিন অঙ্কুশ একটি ছোট ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে বলেন, 'এসব জিনিস যে সবসময় জানা যাবে তার কোনও মানে নেই। হতেই পারে যে হয়ে গিয়েছে। কেউ জানে না। এগুলো সব সময় ঢাক ঢোল পিটিয়ে করতে হবে সেটার কোনও মানে নেই।' আর তার এই উত্তর শুনেই অনেকের মনেই প্রশ্ন জেগেছে তবে কি সত্যি সত্যিই বিয়ে হয়ে গিয়েছে অঙ্কুশ ঐন্দ্রিলার যা কেউ জানে না?

<p>অঙ্কুশের স্টোরি</p>

অঙ্কুশের স্টোরি

আরও পড়ুন: 'খুব ভালো মানুষ ছিল', ১৯ এই না ফেরার দেশে দঙ্গলের ছোট ববিতা, বন্ধু সুহানির স্মৃতিতে বুঁদ জায়রা

আরও পড়ুন: 'এমা প্যান্ট পরেনি...' শুধু টপ পরে তোপের মুখে সোহিনী! তুলোধনা করে কী বলছে নেটপাড়া?

মির্জা প্রসঙ্গে

মির্জা ছবিটির পরিচালনা করেছেন সুমিত সাহিল জুটি। প্রযোজনা অঙ্কুশ হাজরার প্রযোজনা সংস্থার। ছবির গল্প লিখেছেন অর্ণব ভৌমিক। অভিনয়ে থাকবেন অঙ্কুশ হাজরা, কৌশিক গঙ্গোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন, ঋষি কৌশিক প্রমুখ। এই ছবিটি ইদে মুক্তি পাবে।

বায়োস্কোপ খবর

Latest News

আদালতের নির্দেশে মাঝেরহাটে পার্টি অফিস ভাঙতে গিয়ে পুলিশকে বাধা, তুমুল উত্তেজনা জঙ্গি হাবিবুল্লারহের সঙ্গে যোগ! সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার যুবক জিমও করেননি, বিশেষ খাবারও খাননি! কীভাবে কম সময়ে ২৩ কেজি ওজন কমালেন ব্যবসায়ী একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর পুরসভার নয়া ভবনের রঙ নীল-সাদার বদলে হল লালচে, দ্রুত সরানো হবে একাধিক বিভাগ মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী কাটমানি না দিতে পারায় রূপশ্রীর আবেদন বাতিল! BDO’র কাছে অভিযোগ দৃষ্টিহীন বাবার কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো বিয়ের পরই নতুন বউকে দামি গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম জানেন?

T20 WC 2024

একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.