বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra: ওটিটির জগতে পা রাখছেন অঙ্কুশ, জুটি বাঁধছেন সন্দীপ্তার সঙ্গে, আসছে ‘শিকারপুর’

Ankush Hazra: ওটিটির জগতে পা রাখছেন অঙ্কুশ, জুটি বাঁধছেন সন্দীপ্তার সঙ্গে, আসছে ‘শিকারপুর’

সন্দীপ্তার সঙ্গে জুটি বাঁধছেন অঙ্কুশ

Ankush Hazra Ott debut: বড় পর্দার পর এ বার ওয়েব সিরিজে ডেবিউ হতে চলেছে অঙ্কুশের। বিপরীতে রয়েছেন সন্দীপ্তা। আসছে ‘শিকারপুর’। পরিচালকের আসনে নির্ঝর মিত্র।

ওটিটি-তে পা রাখছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এতদিন বড় পর্দায় দাপিয়ে কাজ করেছেন। এ বার জি ফাইভের সিরিজে অঙ্কুশ। রহস্য রোমাঞ্চে ভরা এই সিরিজের নাম ‘শিকারপুর’। পরিচালকের আসনে নির্ঝর মিত্র। 

সিরিজে এক গ্রামের ছেলের চরিত্রে অভিনয় করবেন অঙ্কুশ। তাঁর চরিত্রের নাম কেষ্টা। গ্রামের চুমকি আর কেষ্টর প্রেম দেখা যাবে সিরিজে। চুমকি হলেন সন্দীপ্তা সেন। নায়িকার বাবার চরিত্রে অভিনয় করবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। 

উল্লেখ্য, এর আগে একাধিক ওয়েব সিরিজের অফার এসেছিল অঙ্কুশের কাছে। কিন্তু কোনও চিত্রনাট্যই অভিনেতার পছন্দ হয়নি। তিনি আগেই জানিয়েছিলেন, ভালো কোনও গল্প পেলে তিনি ওটিটির জগতে পা রাখতে রাজি হয়ে যাবেন। যেমন কথা তেমনই কাজ অভিনেতার। নির্ঝর পরিচালিত সিরিজের গল্প বেশ পছন্দ হয়েছে অভিনেতার। অঙ্কুশের কথায়, ‘এমন একটা কেষ্টরই তো খোঁজ ছিল আমার’।

আরও পড়ুন: পরনে ব্রা কাটিং টপ, বড় সাইজের ডাব হাতে মলদ্বীপে জাহ্নবী, শেয়ার করলেন বোল্ড ছবি

অন্যদিকে, শনিবার নতুন এক ঘোষণা সেরেছে অঙ্কুশ। মাসকয়েক আগেই ঘটা করে নিজের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মির্জা’র কথা ঘোষণা করেছিলেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম ‘অঙ্কুশ মোশন পিকচার্স’। তবে মির্জা বানানোর জন্য হাত মিলিয়েছিলেন ‘নেক্সটজেন ভেঞ্চারর্স’-এর সঙ্গে। তবে কদিন যেতে না যেতেই ছন্দপতন। পরিষ্কার জানিয়ে দিলেন আর একসঙ্গে কাজ করবেন না তাঁরা। 

অভিনেতা-প্রযোজক এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, ‘নেক্সটজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে কিছু অভ্যন্তরীণ মত-পার্থক্যের কারণে তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। ভবিষ্যতে কোনও ভাবে একত্রিত হবে না। মির্জার কাজ আপাতত স্থগিত থাকবে।’

এদিকে নেক্সটজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে আরও একটা সিনেমা ঘোষণা করেছিলেন অঙ্কুশ, ‘বেঙ্গল পুলিশ’। তা নিয়ে এখনও কোনও আপডেট দেননি তিনি।

 

 

 

বন্ধ করুন