বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শীঘ্রই’ বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা! টুইটারে ঘোষণা করলেন অভিনেতা নিজেই
 এই খবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)
 এই খবর জানিয়েছেন অঙ্কুশ (ছবি-ইনস্টাগ্রাম)

‘শীঘ্রই’ বিয়ের পিঁড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা! টুইটারে ঘোষণা করলেন অভিনেতা নিজেই

  • শুভশ্রী থেকে দর্শনা- অঙ্কুশকে আগাম অভিনন্দন জানাল তাঁর কো-স্টাররা। 

টলিগঞ্জ জুড়ে এখন বসন্তের ছোঁয়া। এক একথায় এখন টলিউডে বিয়ের লাইন লেগেছে। সদ্যই বিয়ের পর্ব সেরেছেন অনিবার্ণ-মধুরিমা। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন গৌরব-দেবলীনা। ফেব্রুয়ারিতে বিয়ের তারিখ পাকা নীল-তৃণা এবং প্রমিতা-রুদ্রজিতের। এই তালিকাতে ‘শীঘ্রই’ যোগ হচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলার নামও। অন্তত নিজের মুখে এমন কথা বলতে শোনা গেল অঙ্কুশ হাজরাকে।

 শীঘ্রই নাকি ব্যাচেলারদের ক্লাব ছেড়ে বিবাহিত পুরুষদের ক্লাবে যোগদান করবেন অঙ্কুশ। ‘বিবাহ অভিযান’ কো-স্টার অনির্বাণকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে একথা বলে শোনা গেল অঙ্কুশকে। টুইট বার্তায় অভিনেতা লিখলেন-‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’ 

টলিপাড়ার সুপারহিট অফ-স্ক্রিন জুটি  অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন কিছু লুকিয়ে রাখেননি তাঁরা। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন নিজেদের প্রেমকে। সোশ্যাল মিডিয়ায় একে অপরের প্রতি প্রেম জাহির করতে কোনওদিন পিছপা হন না অঙ্কুশ-ঐন্দ্রিলা। বরং এই মামলায় টলিউডের অপর যে কোনও জুটিকে গুনে গুনে দশ গোল দেবেন এই লাভ বার্ডস। এই প্রেমিক যুগলের খুনসুটি আর ঝগড়ার ভিডিয়ো ঝড় তোলে ফেসবুক, ইনস্টাগ্রামে। দেখতে দেখতে এই জুটির প্রেমের বয়স প্রায় এক দশক পার করেছে। আর শীঘ্রই পরিণিতি পেতে চলেছে এই প্রেম, তেমনই ইঙ্গিত দিলেন অঙ্কুশ। 

শুভশ্রী-দর্শনার প্রতিক্রিয়া
শুভশ্রী-দর্শনার প্রতিক্রিয়া

অঙ্কুশের এই টুইট রীতিমতো শোরগোল ফেলেছে টুইটারে, শুভশ্রী কমেন্ট বক্সে লিখেছেন- ওয়াও! ব্রেকিং নিউজ। অঙ্কুশের মৃগয়া কো-স্টার দশর্না লিখেছেন- বাহ.. দারুণ খবর'। ভক্তমহলও আগে থেকেই অভিনন্দন জানাতে শুরু করেছে অঙ্কুশকে। 

২০২১-এ তবে সত্যিই সাত পাকে বাঁধা পড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? এই প্রশ্নের জবাব পেতে তো অপেক্ষা করতে হবে, তবে রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে এই জুটি। রাজা চন্দর আসন্ন ছবিতে প্রথমবার পর্দায় জুটিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। 

বন্ধ করুন