বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের থেকে মোদী ভালো, দাবি অনুপম খেরের মায়ের, চান দেখা করতে! মন্তব্য কঙ্গনার
মোদীকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন অনুপম খেরের মা দুলারি, কমেন্ট করলেন কঙ্গনা। 

ছেলের থেকে মোদী ভালো, দাবি অনুপম খেরের মায়ের, চান দেখা করতে! মন্তব্য কঙ্গনার

  • শনিবার ছিল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। শুভেচ্ছা এল অনুপম খেরের মায়ের তরফে। যা খুব ভালো লেগেছে কঙ্গনা রানাওয়াতেরও। 

শনিবার ৭২ বছরে পা রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বলিউডের তারকা অক্ষয় কুমার, সলমন খান, শাহরুখ খানরা শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁকে। অনুপম খের একটা ভিডিয়ো পোস্ট করেছিলেন মা দুলারির। যেখানে দেখা গিয়েছে অভিনেতার বর্ষীয়ান মা আশীর্বাদ করছেন মোদীকে। আর এই পোস্টে মন্তব্যও করেছেন কঙ্গনা রানাওয়াত।

ভিডিয়োতে দেখা যাচ্ছে অনুপম খেরের ভাই রাজু মাকে প্রশ্ন করছেন প্রধানমন্ত্রীর জন্মদিনে তিনি কিছু বলতে চান নাকি। যাতে তিনি বলেন, মোদীর কাছে রয়েছে হাজার হাজার মায়ের আশীর্বাদ, যার মধ্যে একজন দুলারি নিজেও। রাজু এরপর আরও প্রশ্ন করেন, ‘কেন তুমি এত পছন্দ কর মোদীকে?’ আর তাতে জবাব আসে, ‘আমি নিজেও জানি না। তবে আমার মনে হয় ওঁ তোমাদের থেকে অনেক ভালো। খুবই ভালো। আমি ওঁকে নিয়ে খুব খুশি।’ এরপর ছেলের কথায় শুভেচ্ছা বার্তাও দেন। বলেন, ‘ওঁর জন্য অনেক শুভেচ্ছা। আজ হোক বা কাল, ঠিক একদিন দেখা করব। হ্যাপি বার্থ ডে মোদী সাব।’ আরও পড়ুন: ‘এই মানুষটা সঙ্গে থাকলে…’, বরকে মিস করে লাভিডাবি পোস্ট অনুষ্কার, এল বিরাটের জবাব

অনুপম খের এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘মা চাইছিল মোদীজিকে ওঁর জন্মদিনে শুভেচ্ছা জানাবে। তাই আমার ভাই রাজু এই ভিডিয়োটা বানিয়েছে। মা এখানে বলেছেন তাঁর উপর হাজার হাজার মায়ের আশীর্বাদ আছে, আমার মায়েরও। এগুলো সোজা ওর হৃদয়ের ভিতর থেকে এসেছে। @narendramodi আশা করি সব মায়েদের আশীর্বাদে আপনি অনেক ভালো থাকবেন।’ নিজের পোস্টে ‘Modiji Rocks’, ‘Dulari Rocks’, ‘Birthday Wishes’, ‘Prime Minister’-এর মতো একগাদা হ্যাশট্যাগ ব্যবহার করেছেন তিনি। আরও পড়ুন: মণ্ডপে বসে ছেলে দেখতেন, পুজো-প্রেম ফাঁস করলেন ‘মোহর’-খ্যাত সোনামণি সাহা

অনুপমের এই ভিডিয়োতে কঙ্গনা রানাওয়াত লিখলেন, ‘সবসময় মুখে হাসি এনে দেন মাতাজি। ভগবান আপনাকে লম্বা আয়ু দিক।’ আর তাঁর উত্তরে ‘দ্য কাশ্মীর ফাইলস’ অভিনেতা লেখেন, ‘@kanganaranaut থ্যাঙ্ক ইউ জি’।

কঙ্গনা নিজেও শনিবার শুভেচ্ছা জানিয়েছিলেন মোদীকে। লিখেছিলেন

বন্ধ করুন