বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurag Kashyap on Animal: অ্যানিম্যাল বিতর্কে সন্দীপের পাশেই অনুরাগ! বললেন, 'আজকাল এদেশের লোকজন সহজেই রেগে যায়...'

Anurag Kashyap on Animal: অ্যানিম্যাল বিতর্কে সন্দীপের পাশেই অনুরাগ! বললেন, 'আজকাল এদেশের লোকজন সহজেই রেগে যায়...'

অ্যানিম্যাল বিতর্কে সন্দীপের পাশেই অনুরাগ!

Anurag Kashyap on Animal: অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকে যেন এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক অনুরাগ কাশ্যপ।

মাত্র কয়েকদিন হল মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত ছবি অ্যানিম্যাল। আর তারপর থেকেই যেন এই ছবি নিয়ে চর্চার কোনও অন্ত নেই। দর্শকদের থেকেও বিপুল সাড়া পাচ্ছে এই ছবি। যদিও মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে অ্যানিম্যাল। কারও দারুণ ভালো লেগেছে এই অ্যাকশনে ভরপুর এই ছবি। কারও আবার নারী বিদ্বেষী, হিংস্র লেগেছে। আর দুই ধরনের মতামতই এখন সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে অ্যানিম্যালকে নিয়ে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুরাগ কাশ্যপ।

অ্যানিম্যাল নিয়ে কী বললেন অনুরাগ?

নিউজ ১৮-কে দেওয়া সাক্ষাৎকারে অনুরাগ কাশ্যপ জানিয়েছেন তিনি মারাকেচ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গিয়েছিলেন। সেখান থেকে সদ্যই ফিরেছেন, ফলে তাঁর এখনও রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল ছবিটি দেখা হয়নি। তবে ছবিটি না দেখলেও ছবিটি নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছে সেই বিষয়ে অবগত তিনি। আর সেই বিতর্ক নিয়ে এবার সরব হলেন অনুরাগ।

আরও পড়ুন:

আরও পড়ুন: মিঠুন ফেরালেন ছবি বিশ্বাসের স্মৃতি, প্রকাশ্যে কাবুলিওয়ালার ট্রেলার

অনুরাগ কাশ্যপের মতে, আজকাল ভারতের লোকজন ছবি দেখে সহজেই রেগে যান বা বিরক্ত হন। তবে কারও কিন্তু অধিকার নেই যে একজন পরিচালক কী বা কেমন ছবি বানাবেন সেটা বলে দেওয়ার। একজন পরিচালকের সম্পূর্ণ অধিকার আছে কোন বিষয়ে ছবি বানাবেন সেটা স্বাধীন ভাবে বাছা এবং বানানোর। যদিও তিনি মনে করেন যে যাঁরা শিক্ষিত তাঁরা কোনও ছবি দেখে এভাবে রেগে বা বিরক্ত হয়ে যান না। তবে এটা ঠিক সিনেমা হামেশাই কখনও বিতর্ক কখনও ইমোশন কখনও আবার সমালোচনা উসকে দেয়।

একই সঙ্গে অনুরাগ কাশ্যপ স্মরণ করিয়ে দেন যে এর আগে যখন কবীর সিং মুক্তি পায় তখনও একই আলোচনা উসকে হয়েছিল। তিনি এদিন তাঁর বক্তব্যে স্পষ্ট করে দেন যে যে যাই বলুক না কেন ভারতের সমাজে আজও ৮০ শতাংশ মানুষই কবীর সিংয়ের মতোই।

তবে অনুরাগ কাশ্যপ যতই সন্দীপ রেড্ডি ভাঙাকে সমর্থন করুন না কেন গীতিকার স্বানন্দ কিরকিরে কিন্তু তাঁর টুইটার অ্যাকাউন্টে অ্যানিম্যাল ছবিটিকে নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন। মূলত এই ছবিতে যেভাবে মহিলাদের চরিত্রকে তুলে ধরা হয়েছে। তবে মতে ভারতীয় ছবি যদি এভাবে চলতে থাকে তাহলে সেটা ভয়ঙ্কর হতে পারে।

অ্যানিম্যাল প্রসঙ্গে

অ্যানিম্যাল ছবিটি ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। তাঁর বিপরীতে জুটি বেঁধেছেন রশ্মিকা মন্দানা। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অনিল কাপুর, ববি দেওল, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

শেষ ৪ মাসে ৮০ মাওবাদী নিকেশ, ১২৫ গ্রেফতার শুধু ছত্তিশগড়েই! রইল কিছু পরিসংখ্যান ‘‌কংগ্রেস–সিপিএম এখানে বিজেপি করে’‌, মুর্শিদাবাদের মাটি থেকে তোপ দাগলেন মমতা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মহিলা, কী বার্তা জ্যোতির কে অধিকার দিয়েছে সংখ্য়ালঘু দেখলেই NIA ঢুকে পড়বার? অস্ত্র নিয়ে মিছিল করার: মমতা সারেগামাপার আগে গানের সুরে ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! কবে-কখন? ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের কত টাকা মাইনে পান আইএএস অফিসাররা? কী কী বিশেষ সুযোগ সুবিধা পান তাঁরা T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? আজ মীন রাশিতে বুধের উদয়ে সমস্যা কমবে এই রাশির, অপূর্ণ ইচ্ছা হবে পূরণ গরমের ছুটিতেও স্কুলে হাজির থাকতে হবে সরকারি স্কুলের শিক্ষকদের, জারি নির্দেশিকা

Latest IPL News

ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.