বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny-Anurag: ‘যখন ঘরভর্তি লোক ওর দিকে তাকাবে…’, কেনেডির অডিশনে সানির অগ্নিপরীক্ষা নেন অনুরাগ

Sunny-Anurag: ‘যখন ঘরভর্তি লোক ওর দিকে তাকাবে…’, কেনেডির অডিশনে সানির অগ্নিপরীক্ষা নেন অনুরাগ

অনুরাগের ছবির নায়িকা হতে অগ্নিপরীক্ষা সানির  (AP)

Anurag Kashyap-Sunny Leone: সানিই হতে চলেছেন তাঁর ছবির নায়িকা, অডিশন পর্বের আগেই নিশ্চিত ছিলেন অনুরাগ। তা সত্ত্বেও ঘরভর্তি লোকের সামনে নিয়েছিলেন অভিনেত্রীর অগ্নিপরীক্ষা। সানির দৃঢ়চেতা মনোভাব মুগ্ধ করে তাঁকে। 

অনুরাগের ছবির নায়িকা হওয়া মোটেই সহজ নয় তা হাড়ে হাড়ে টের পেয়েছেন সানি লিওন। মে মাসে কান চলচ্চিত্র উৎসবে প্রশংসা কুড়িয়েছে ‘ব্ল্যাক ফ্রাইডে’ পরিচালকের ‘কেনেডি’। যে ছবিতে মুখ্য নারী চরিত্রে অভিনয় করেছেন সানি লিওন। গ্ল্যামার কুইন সানি এই ছবিতে ধরা দিয়েছেন একদম অচেনা অবতারে। পর্নস্টার তকমা যেন এত বছর পরেও পিছু ছাড়েনি সানির। কিন্তু কেনেডি-তে দর্শক দেখবে একদম অন্য সানি লিওনকে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ কশ্যপ জানিয়েছেন কেন নিও-নয়ার ধারার এই ছবিতে সানিকে কাস্ট করেছেন তিনি। সানির কাস্টিং নিয়ে চারিদিকে যে এতো আলোচনা সেই ধারণার সমালোচনা করেন অনুরাগ। তাঁর কথায়, ‘এটাই তো চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় ভারতের চিন্তা-ভাবনা। সকলকে তাঁরা একইরকমভাবে দেখতে অভ্যস্ত। সকলে চায় পর্দায় শাহরুখ খান প্রত্যেক বার একই জিনিস তুলে ধরবেন, যখন তাঁদের মনের মতো কিছু হয় না তখন বলবে- এটা কেন করল, এই রকম কেন করল না। পাঠান হিট হয়েছে মানে এখন এটাই ফর্মুলা। সানিকে মানুষজন নিজের দৃষ্টিভঙ্গির বাইরে কোনওদিন দেখেনি। আমি কখনও সানির একটা ছবিও দেখিনি, তবে ওর একটা সাক্ষাৎকার দেখেছিলাম! কী দুর্দান্ত মহিলা’। 

সানির অভিনয় ক্ষমতা সম্পর্কে কোনও ধারণা ছিল না অনুরাগের, তবুও তাঁকে কাস্ট করতে আগ্রহ দেখান পরিচালক। কারণ ওই সাক্ষাৎকারে সানির ঝলক দেখে তিনি নিশ্চিত ছিলেন অভিনেত্রীর দক্ষতা সম্পর্কে। পরিচালকের কথায়, সানির কাছে এই ছবির জন্য অডিশন দেওয়ার প্রস্তাব রাখলে এক কথায় রাজি হয়ে যান অভিনেত্রী, যা অবাক করেছিল তাঁকে। অনুরাগ নিশ্চিত ছিলেন সানিই তাঁর স্বপ্নের চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন। তুবও সানির অগ্নিপরীক্ষা নিতে ছাড়েননি অনুরাগ। তিনি বলেন,'আমি ওর জন্য অডিশন পর্বটা খুব অস্বস্তিকর করে তুলেছিাম। আমি সকলকে ঘরের মধ্যেই রেখেছিলাম, কারণ আমি দেখতে চেয়েছিলাম ও কী করে। মানসিক চাপ নেওয়ার ক্ষমতা কতখানি সেটা দেখতে চেয়েছিলাম।… ও নিজেকে নিয়ে কতখানি সচেতন তা জানতে চেয়েছি। ও মাথা উঁচু করে রুমে ঢোকে, লোকে ওকে নিয়ে কী ভাবছে সেই ব্যাপারে ওর মধ্যে কোনও ছুৎমার্গ নেই। ও একজন দৃঢ়চেতা মহিলা, আমি ওকে সম্মান করি। আমি জানতাম এই চরিত্রের জন্য ওই সেরা'। 

 এই ছবিতে সানির চরিত্র সম্পর্কে বিশেষ কিছু ফাঁস করতে না-রাজ অনুরাগ। তবে সানি সম্পর্কে কথা বলতে গিয়ে অনুরাগ কাশ্যপ ফিল্ম কম্প্যানিয়নকে এর আগে জানিয়েছিলেন, ‘আমার ৪০-এর উপরের একজন মহিলার দরকার ছিল। যাকে নিয়ে তার চারপাশের পুরুষরা যৌন চিন্তাভাবনা করে। সেই-সব পুরুষ যাদের বয়স ৫০-৬০-এর মধ্যে। আমার সেক্সের অভিনয় দেখার দরকার ছিল না। আমার দেখতে হত এমন একজন যে সত্যিকারের জীবনে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। সানির মধ্যে, আমি এমন একজন মহিলাকে পেয়েছি যে এই সমস্ত জিনিসগুলিকে অতিক্রম করে এসেছে।’

কেনেডি-তে সানির চরিত্র সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি, তবে টিজারে অভিনেত্রীর একটি ছোট্ট ঝলক রয়েছে। লিফটে উঠার পর তাকে হাসিতে ফেটে পড়তে দেখা যায়। এই ছবিতে অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিস অফিসারের গল্প উঠে এসেছে। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট।

বায়োস্কোপ খবর

Latest News

নন্দীগ্রামে রাতভর ঝামেলা, দাবি অভিজিতের, ভোটের সকালে শুনলেন ‘চাকরি চোর’ কটাক্ষ রূপ আর বাহারি সৌন্দর্য থাকলেই ইন্ডাস্ট্রিতে অনেক দূর যাওয়া যায়: ডলি সিং 'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.