বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyojyoti Dutta: স্বস্তিকার সঙ্গে প্রেমের জল্পনা! দিব্যজ্যোতি বলছেন, ‘লিভ ইনে অনেকে ঠকায়…’

Dibyojyoti Dutta: স্বস্তিকার সঙ্গে প্রেমের জল্পনা! দিব্যজ্যোতি বলছেন, ‘লিভ ইনে অনেকে ঠকায়…’

লিভ ইনের থেকে, বিয়েতেই বেশি ভরসা দিব্যজ্যোতির।

ছোট পর্দার জনপ্রিয় নায়কদের তালিকায় এখন নাম আসে দিব্যজ্যোতি দত্তের। তাঁর সুপুরুষ চেহারায় পাগল মহিলা ভক্তেরা। বিয়ে না লিভ ইন সম্পর্ক, কী বেশি পছন্দ অনুরাগের ছোঁয়ার সূর্যর?

অনুরাগের ছোঁয়ার সূর্যের উপর দর্শকদের অভিযোগ রয়েছে, সে নাকি বিয়ে করা বউ দীপাকে জীবনে সঠিক স্থান আর সম্মান দিতে ব্যর্থ হয়েছে। আর বাস্তবে দিব্যজ্যোতি দত্তের চর্চিত প্রেমিকের তালিকা বেশ লম্বা। তা সে রোশনি তন্বী ভট্টাচার্য থেকে সৌমিতৃষা কুণ্ডু, স্বস্তিকা দত্ত--- কতই না নাম এসেছে তাঁর জীবনে। কিন্তু বর্তমানে নিজেকে তিনি সিঙ্গেল বলেই দাবি করেন। 

দিব্যজ্যোতি এক সাক্ষাৎকারে, লিভ ইনের থেকে এগিয়ে রাখলেন বিয়েটাই! নিবেদিতা অনলাইনকে বললেন, ‘আমাদের তো শাস্ত্রমতে অনেক রকম বিয়ে হয়। আসল হল দুটো মানুষের বোঝাপড়া, একে-অপরের কাছে আত্মসমর্পণ করা। এবার দুটো মানুষ কীসে খুশি থাকে, তা বলা মুশকিল। তবে আমার ক্ষেত্রে হয়তো বিয়েটাই হবে। কিন্তু লিভ ইনও হয়ে যেতে পারে। এখন বলা খুব মুশকিল। অনেক দূরের ব্যাপার। আর লিভ ইনটা তো গান্ধর্ব মতে বিয়েই। দুটো মনের মিলনই সব’, বলতে শোনা গেল অনুরাগের ছোঁয়ার নায়ককে। 

আরও পড়ুন: লাল কুর্তা থেকে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা! ‘আদৃত-প্রেমিকা’ কৌশাম্বির হট অ্যান্ড সেক্সি লুকে বুঁদ নেটপাড়া

‘বিয়ে মানে একটা অথরাইজেশন। অনেকে লিভ ইনে সঙ্গীকে ঠকায়। আমার ভাই প্রারোদ্ধি আর অস্মিতা চক্রবর্তী দীর্ঘদিন ধরে লিভ ইন করছে। ওরাএকে-অপরের প্রতি খুব সৎ।’, লিভ ইন সম্পর্কে আরও বলেন দিব্যজ্যোতি। 

আরও পড়ুন: ইদে নুসরত যেন নিষ্কলঙ্ক চাঁদ, বউকে ম্যাচিং করে সাজ যশের, ঈশানকে দেখতে উৎসুক নেটপাড়া

দিব্যজ্যোতি খুব ইশ্বর বিশ্বাসী। যার ছাপ পড়ে তাঁর সোশ্যাল মিডিয়াতেও। জানালেন, ‘মা খুব আদ্যাত্মিক। মায়ের থেকেই এটা পেয়েছি। আমার বাড়িতে মা লক্ষ্মীর পুজো করা হয়। মহাদেব আছে, গোপাল আছে। মাকে দেখেছি ঠাকুরের সেবা করতে। সেটাই আমার জীবনেও প্রভাব ফেলেছে।’

আরও পড়ুন: ইদে সলমনের বাড়ির বাইরে উত্তাল জনতা, চলল লাঠি, বাবা সেলিমকে নিয়ে বারান্দায় দাবাং

কলেজ পড়তে পড়তেই জয়ী ধারাবাহিকে কাজের সুযোগ আসে। সেই সময় ইতিহাসে অনার্স নিয়ে পড়তেন। তবে প্রথম বর্ষের পর আর কলেজের পড়াশোনা করতে পারেননি। শেষ করা হয়নি গ্র্যাজুয়েশন। বর্তমানে নিউট্রিশনে ডিপ্লমা করছেন অনুরাগের ছোঁয়ার সূর্য দিব্যজ্যোতি। আপাতত তাঁকে আর স্বস্তিকার জুটিকে মনপ্রাণ দিয়ে ভালোবাসে দর্শক-অনুরাগীরা। দুই বছরের বেশি সময় ধরে টিআরপি তালিকাতেও ভালো নম্বর পেয়ে আসছে জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের T20 WC 2024: লামিচানের ভিসা পেতে আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে কথা নেপাল সরকারের টিকল না মন বদ্ধ ঘরে! বৃষ্টিতে স্লিপ চড়ল রাজপুত্র ইউভান, ইয়ালিনিও নামল নাকি মাঠে দ্বিতীয়বার নিকাহ পড়লেন মুনাওয়ার! কার সঙ্গে বিয়ে সারলেন বিগ বস ১৭ এর বিজয়ী? Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি

Latest IPL News

KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.