বাংলা নিউজ > বায়োস্কোপ > Dibyojyoti-Soumily: অনুরাগের ছোঁয়ার ‘সূর্য-উর্মি’র প্রেমচর্চা, পাহাড়ে একসঙ্গে সৌমিলি-দিব্যজ্যোতি? ভাইরাল ছবি

Dibyojyoti-Soumily: অনুরাগের ছোঁয়ার ‘সূর্য-উর্মি’র প্রেমচর্চা, পাহাড়ে একসঙ্গে সৌমিলি-দিব্যজ্যোতি? ভাইরাল ছবি

পাহাড়ে একসঙ্গে সৌমিলি-দিব্যজ্যোতি?

মাসখানেক ধরেই চলছে দিব্যজ্যোতি আর সৌমিলির প্রেমের গুঞ্জন। একসঙ্গে কাজ করছেন তাঁরা জি বাংলার অনুরাগের ছোঁয়াতে। একসঙ্গে পাহাড়ের ছবি দিয়ে প্রেম জল্পনা উসকে দিলেন দুই অভিনেতা। 

প্রেম নাকি ছাইচাপা আগুনের মতো মতো, কিছুতেই ধামাচাপা দেওয়া যায় না! এই রকম কথা তো অনেকের মুখেই শোনা যায়। তবে কখনও কখনও নাকি বাস্তবেও ঘটে। ঠিক যেমন বিনোদন জগতের ক্ষেত্রে। তারকারা নিজেদের প্রেম বা ভালোবাসার মানুষটাকে যতই গোপনে রাখার চেষ্টা করুক না কেন, তা সামনে চলেই আসে।

এই যেমন টলিপাড়ায় মাসকতক ধরেই ফিসফাস শালি-জামাইবাবুর প্রেমের। যদিও তা বাস্তবে নয়, রিল লাইফে। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের কথা হচ্ছে। সেখানের সূর্য আর উর্মি নাকি প্রেম করছেন! মানে দিব্যজ্যোতি দত্ত আর সৌমিলি চক্রবর্তী। ধারাবাহিকে তাঁরা শালি-জামাইবাবু। আবার আরেকটা পরিচয়ও আছে, ভাসুর ও ভাইয়ের বউ।

আরও পড়ুন: বিদেশ থেকে এসে হয়েছেন বলিউডের ‘ডান্স কুইন’! জড়ান আর্থিক দুর্নিতীতে, বলুন তো কে?

একাধিক নায়িকার সঙ্গে এর আগে নাম জড়িয়েছে দিব্যজ্যোতির। তিনি যে গুড লুকিং, তা একবাক্যে মেনে নেবেন নিন্দুকেরাও। আর ইন্ডাস্ট্রির নায়িকাদের সঙ্গেও বেশ ভাব। কখনও সৌমিতৃষা কুণ্ডু, কখনও নিজের সিরিয়ালের নায়িকা স্বস্তিকা দত্ত তো কখনও আবার সৌমিলি, কতই না লিঙ্কআপ! যদিও সব হাওয়াতেই উড়িয়ে দিয়েছেন। সবাইকেই নাম দিয়েছেন ‘বন্ধু’র।

আরও পড়ুন: ‘বর-শাশুড়ি বাড়ির কাজের লোক, আমি রানি!’, হয়ে গিয়েছে বিয়ে, অভিজ্ঞতা ভাগ নন্দিনীর

নেটপাড়া খুঁজে বের করল এক আশ্চর্য মিল। একই সময়ে পাহাড় থেকে ছবি শেয়ার করেছেন দিব্যজ্যোতি আর সৌমিলি। যদিও আলাদা-আলাদা। সৌমিলির ছবিটি তোলা হয়েছে গ্যাংটকের ম্যালে। আর দিব্যজ্যোতিকে দেখা গেল পাহাড়ের কোনও রাস্তায় খাদের দিকে মুখ করে দাঁড়িয়ে থাকতে। আর দুজনকেই পাহাড়ে দেখে, অনুরাগী মনে প্রশ্ন, একসঙ্গে ভ্যাকেশনে যাননি তো?

সৌমিলিকে দেখা গেল সিলভার রঙের জ্যাকেটে। কাঁধে লম্বা স্লিং ব্যাগ। দুই গালে হাত দিয়ে ছবিখানা তুলেছেন। অপর দিকে, দিব্যজ্যোতি পরে আছেন নীল জিন্স আর চেকড টি-শার্ট। চোখে এভিয়েটর সানগ্লাস। দিব্যর পোস্টে কমেন্ট করলেন অনস্ক্রিন মা লাবন্য ওরফে রূপাঞ্জনা মিত্র। লিখেছেন, ‘তু কাহা হ্যায়’। এখন প্রশ্ন হল, সত্যিই কি একসঙ্গে ছুটি কাটাচ্ছেন দিব্যজ্যোতি আর সৌমিলি?

আরও পড়ুন: ‘আপনি যে পুছবে, আমি জবাব দেবে’, সারেগামাপা-খ্যাত সোনিয়ার বাংলা শুনে তাজ্জব রচনা

মাসখানেক আগেই হঠাৎ সোশ্যাল মিডিয়ায় একে-অপরকে আনফলো করে দিয়েছিলেন দিব্যজ্যোতি আর স্বস্তিকা। শোনা গিয়েছিল ধারাবাহিকের সেটেও নাকি কথা বন্ধ। যদিও কয়েকদিনেই মিটে যায় ঝামেলা। একে-অপরকে ফের ফলো করা শুরু করেন। তা নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে পর্দার সূর্য জানিয়েছিলেন, ‘কোনও ঝগড়া নেই আমাদের। স্বস্তিকার সঙ্গে দিব্যজ্যোতির বন্ধুত্ব সারাজীবন থাকবে। স্বস্তিকাকে প্রশ্ন করলেও ও এই কথাটাই বলবে। একটা ঘরে অনেকগুলো বাসন রাখলে টুংটাং শব্দ তো হবেই। কিন্তু তা বলে কেউ সেই বাসনগুলো ছু়ড়ে ফেলে দেয় না। আমাদের বন্ধুত্বটাও সেইরকমই।’

 

বায়োস্কোপ খবর

Latest News

মমতা যত অত্যাচার করবে শুভেন্দুকে তত বড় নেতা বানাবে বিজেপি, ঘোষণা অমিত শাহের 'BJP ৩৭০ আসন না জিতলে...', শোয়ার বাজার নিয়ে বড় ভবিষ্যদ্বাণী প্রশান্ত কিশোরের তীরে এসে ডুবল তরী? ভোট পঞ্চমীতে বাংলার আসনভিত্তিক নির্বাচনী অঙ্ক এল সামনে ‘রণবীরই সন্তানের বাবা তো?’, দীপিকার বেবি বাম্পকে বলা হল ‘ভুয়ো’, নেটপাড়ায় হৈচৈ বজরংবলী আশীর্বাদে ভরাবেন! বৃদ্ধ মঙ্গলের ঘরে যাত্রা কোন কোন রাশিকে এই সুবিধা দেবে প্রজ্বল চৌরাশিয়া UPSC CSE 2023-এ AIR 694 অর্জন করেছেন KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর ভোট পরবর্তী হিংসার আশঙ্কা গোয়েন্দা রিপোর্টে, রাজ্যে নির্বাচন মিটলেও থাকবে বাহিনী জেলে পার্থ, তাঁর এলাকায় পুরনো নেতাকে ভোটের কাজ দিলেন মমতা, ২০০০-তেও ছিলেন TMC বিজ্ঞাপনে নিষেধাজ্ঞাকে চ্যালেঞ্জ, হাইকোর্টের ডিভিশন বেঞ্চের দ্বারস্থ হল বিজেপি

Latest IPL News

KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.