বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ‘আপনি যে পুছবে, আমি জবাব দেবে’, সারেগামাপা-খ্যাত সোনিয়ার বাংলা শুনে তাজ্জব রচনা

Didi No 1: ‘আপনি যে পুছবে, আমি জবাব দেবে’, সারেগামাপা-খ্যাত সোনিয়ার বাংলা শুনে তাজ্জব রচনা

দিদি নম্বর ১-এ ভুলভাল বাংলা বলে ট্রোল সোনিয়া গজম। 

বাংলা সারেগামাপা-তে তৃতীয় হয়েছেন খড়গপুরের মেয়ে সোনিয়া গজম। এদিকে তাঁর বাংলা শুনে যে কারও চোখ উঠবে কপালে। একই হাল হল দিদি নম্বর ১-এর সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়েরও। 

শুধু বাংলা সারেগামাপা নয়, জাতীয় মঞ্চেও গান গেয়ে ঝড় তুলেছেন সোনিয়া গজম। এবার তিনি এসেছিলেন দিদি নম্বর ১-এ। আর সেখানেই সোনিয়ার মুখের বাংলা ভাষা শুনে তাজ্জব হয়ে যান শো-এর হোস্ট রচনা বন্দ্যোপাধ্যায়। এতটাই অবাক হয়ে যান যে, ভাষা হারিয়ে ফেলেন।

জি বাংলার তরফে শেয়ার করা প্রোমোতে দেখা গেল রচনা সোনিয়ার উদ্দেশে প্রশ্ন করছেন, ‘সোনিয়া কিছু বাংলা শিখলে?’ আর তাতে জবাব এল, ‘আপনি যে পুছবে, আমি জবাব দেবে’। এমন জগাখিচুরি কথা শুনে রচনার মুখ হাঁ হয়ে যায়। পাশে থাকা সোনিয়ারই সহ-প্রতিযোগী সুস্বাতী মল্লিক বুঝিয়ে বলেন, ‘ও বলতে চাইছে পুছবে (ঘর মোছার অঙ্গিভঙ্কি করে), ও জবাব দেবে’। আর তারপরই ওঠে হাসির রোল।

আরও পড়ুন: মমতার কথা রাখলেন না কবীর সুমন! ১০ দিন হওয়ার আগেই হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

রচনা কোনওরকমে নিজেকে সামলে নিয়ে বলেন, ‘এত বাংলা শিখেছ, আমি তো অবাক হয়ে যাব।’ তাতে সারেগামাপা-খ্যাত এই গায়িকার জবাব, তিনি বম্বে গিয়ে নাকি বাংলাই ভুলে গেছেন। তাতে রচনা বলেন, ‘কিছুক্ষণ পর যখন প্রশ্নগুলো আসবে বাংলায়, পড়তে পারবে তো?’ তাতে ফের ভাঙাচোরা বাংলাতেই সোনিয়ার কাছ থেকে জবাব এল, ‘হ্যাঁ পড়তে পারি। থ্রি, ফোর, ফাইভ ক্লাসে থার্ড ল্যাঙ্গোয়েজ ছিল’।

আরও পড়ুন: মায়ের জন্য প্রেমিকা টিকছে না বিক্রমের! করলেন দাদাগিরিতে সৌরভের কাছে দুঃখপ্রকাশ

২০২৩ সালের বাংলা সারেগামাপা-তে অংশ নিয়েছিলেন সোনিয়া গজম। তবে বিজয়ী হন লক্ষ্মীকান্তপুরের পদ্মপলাশ হালদার, ও অস্মিতা কর। আর দ্বিতীয় অ্যালবার্ট কাবো ও তৃতীয় সোনিয়া। সেই সময় পুরস্কার হিসেবে ১ লক্ষ টাকা পান। এরপর যোগ দেন জাতীয় মঞ্চে। তবে সেখানেও ফাইনালে পৌঁছে ফিরতে হয় খালি হাতে। বিজেতার ট্রফি জিতে নেন অ্যালবার্ট কাবো।

আরও পড়ুন: বাবা হয়েই বিপাকে দুর্নিবার! হাসপাতাল থেকে শিশুর ভিডিয়ো পোস্ট করে পড়লেন ট্রোলে

গানের দুনিয়ায় ইতিমধ্যেই বেশ নাম করেছেন এই কন্যে। লাইভ শো-তেও ডাক পান প্রচুর। খড়গপুরের মেয়ে সোনিয়ার অইএসপি তাঁর বলিষ্ঠ কণ্ঠস্বর। তবে বাংলা সারেগামাপা-তে বেশিরভাগ সময়ই গেয়েছিলেন হিন্দি গান, এই অস্পষ্ট বাংলা উচ্চারণের কারণে। তাই তাঁকে তৃতীয় করায় বিতর্কের ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। 

এদিন দিদি নম্বর ১-এ ছিল গায়িকা স্পেশাল এপিসোড। আরও হাজির হয়েছিলেন চন্দ্রিকা ভট্টাচার্য, সুস্বাতী মল্লিক, অন্বেষা দত্তরা। হাসি, ঠাট্টা, খেলার পাশাপাশি গানেও ভরে উঠেছিল গোটা এপিসোড। 

বায়োস্কোপ খবর

Latest News

EURO Cup-৫ গোলদাতা!ইউরো কাপে স্কটল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে যাত্রা শুরু জার্মানির ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 18 ওভার শেষে Uganda-র স্কোর 40/9 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 12 ওভার শেষে Nepal-র স্কোর 69/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.