বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন মা প্রিয়াঙ্কাকে অভিনব শুভেচ্ছা অনুষ্কার, ‘রাত জাগার জন্য প্রস্তুত থাকো’
নতুন মা-বাবা প্রিয়াঙ্কা ও নিককে শুভেচ্ছা জানালেন অনুষ্কা।
নতুন মা-বাবা প্রিয়াঙ্কা ও নিককে শুভেচ্ছা জানালেন অনুষ্কা।

নতুন মা প্রিয়াঙ্কাকে অভিনব শুভেচ্ছা অনুষ্কার, ‘রাত জাগার জন্য প্রস্তুত থাকো’

  •  নেটমাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।শুভেচ্ছাবার্তা পাঠালেন অনুষ্কা শর্মা।

সম্প্রতি, নেটমাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছিলেন, সারোগেসিক মাধ্যমে মা-বাবা হলেন তিনি আর নিক। গভীর রাতেও সেই খবর হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে শনিবার সকাল থেকে তা নিয়ে আলোচনা আরও বাড়ে। বহু বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন এই যুগলকে।

বলিউডের থেকে হলিউডে সময় বেশি দিলেও, এখানেও প্রিয়াঙ্কার বন্ধুর সংখ্যা কম নয়। লারা ভূপতি, পূজা হেগড়ে, নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, ভিকি কৌশল— অনেকেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। এবার সেই তালিকায় যোগ হলো অনুষ্কা শর্মার নাম। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাট-পত্নী লিখেছেন, 'প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস, দু'জনের জন্যেই রইল শুভেচ্ছা। অনাস্বাদিত আনন্দ ভাগের অভিজ্ঞতা এবং ভালোবাসা তো বটেই, পাশাপাশি রাত জাগার জন্যেও একেবারে প্রস্তুত হয়ে থেকো। আর পুঁচকেটিকেও অফুরান ভালোবাসা।'

অনুষ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরি।
অনুষ্কার সেই ইনস্টাগ্রাম স্টোরি।

প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি, মঙ্গলবার এক পূর্ণ করল বিরাট-অনুষ্কার নয়ণের মণি ভামিকা। দক্ষিণ আফ্রিকার মাটিতেই চলেছিল জমিয়ে সেলিব্রেশন। ঘরোয়া আয়োজনেই মেয়ের প্রথম জন্মদিন সেলিব্রেট করেন বিরাট-অনুষ্কা। মা-মেয়েতে সেদিন ট্যুইনিং করেছিলেন সাদা ড্রেসে। সাদা-হলুদ-আকাশি রঙা বেলুন দিয়ে সাজানো হোটেলের খোলা ছাদেই বসেছিল এই সেলিব্রেশনের আসর। টিম ইন্ডিয়ার সদস্য ও তাঁদের পরিবারের উপস্থিতিতেই ভামিকার প্রথম জন্মদিন উদযাপন করছিলেন বিরাট-অনুষ্কা।

অন্যদিকে, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু নাতাশা পুনাওয়ালাও নিক প্রিয়াঙ্কাকে তাঁদের পরিবারের নয়া সদস্য আগমন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন