বাংলা নিউজ > বায়োস্কোপ > Arbaaz on Khiladi: অক্ষয় নন, খিলাড়ির অফার প্রথম পান আরবাজ! প্রস্তাব ফেরানোর কারণ জানিয়ে বললেন, 'সময়টাই যেন...'

Arbaaz on Khiladi: অক্ষয় নন, খিলাড়ির অফার প্রথম পান আরবাজ! প্রস্তাব ফেরানোর কারণ জানিয়ে বললেন, 'সময়টাই যেন...'

অক্ষয় নন, খিলাড়ির অফার প্রথম পান আরবাজ!

Arbaaz on Khiladi: দারার ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন আরবাজ খান। বর্তমানে তিনি এই সিনে জগতের অন্যতম পরিচিত মুখ। কিন্তু জানেন কি তিনি খিলাড়ি ছবিটির জন্য প্রথম পছন্দ ছিলেন?

দারার ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন আরবাজ খান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে এই ইন্ডাস্ট্রিতে আসার পর তিনি কোন কোন ছবির অফার পেয়েছিলেন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে অক্ষয় কুমার নন, বরং খিলাড়ি ছবিটির জন্য প্রথম পছন্দ ছিলেন তিনি। কিন্তু কেন করতে পারেননি সেই ছবি?

খিলাড়ির অফার প্রথমে পান আরবাজ!

খিলাড়ি ছবির অফার পেয়েও করতে পারেননি আরবাজ খান। সেই ছবির মাধ্যমেই তাঁর বলিউডে হাতেখড়ি হওয়ার সুযোগ এসেছিল। কিন্তু তিনি সেটা নেননি। এতদিন পর কারণ জানিয়ে তিনি বলেন, 'ওই একই পরিচালকরা আরও একটি ছবি নিয়ে তখন আমার কাছে এসেছিলেন। কিন্তু আমি ছবিটি করতে পারিনি তখন কারণ আমি ততক্ষণে অন্য আরেকজন পরিচালকের ছবিতে সই করে ফেলেছিলাম। আর সেই ছবিটি ছিল খিলাড়ি। আমায় অক্ষয় কুমারের চরিত্রটাই অফার করা হয়েছিল। কিন্তু দুর্ভাগ্যের বিষয়ে সেই ছবিটা তো বটেই, আরেকটা ছবিও করা হয়নি।'

আরও পড়ুন: 'দু মিনিটের জন্য আমাকে...' শ্রেয়সের হার্ট অ্যাটাকের পর কী বলেছিলেন অক্ষয় কুমার?

আরও পড়ুন: হাতে ক্রাচ নিয়ে ছবি দেওয়ার পরদিনই বড় চমক! আগামী সপ্তাহ থেকেই ‘ওয়ার ২’ শুট শুরু হৃতিকের

আরবাজ এদিন আরও জানান তিনি তাঁর প্রথম ছবির জন্য ১ লাখ টাকা পেয়েছিলেন। তবে খিলাড়ি আরবাজ ফিরিয়ে দিলেও সেটা অক্ষয় কুমারের কেরিয়ারের অন্যতম কাল্ট ছবি হয়ে থেকে গিয়েছে। দারুণ হিট করে ছবিটি। অন্যদিকে আরবাজ দারার ছবির মাধ্যমে ডেবিউ করেন।

আরবাজ খান প্রসঙ্গে

আরবাজ খান হলেন সেলিম খানের পুত্র এবং সলমন খানের ভাই। তিনি সদ্যই বিয়ে করেছেন। গত বছরের ২৪ ডিসেম্বর তিনি মেকআপ আর্টিস্ট সুরা খানকে বিয়ে করেছেন। তাঁদের বোন অর্পিতা খানের বাড়িতে বসেছিল তাঁদের বিবাহ বাসর। তিনি একাধিক ছবিতে কাজ করেছেন যেমন পেয়ার কিয়া তো ডরনা কেয়া, হ্যালো ব্রাদার, গর্ব, ভাগাম ভাগ, ইত্যাদি।

কোথায় কীভাবে শুরু হয় আরবাজ এবং সুরার প্রেম কাহানি?

পাটনা শুক্লা নামক একটি ছবির সেটে প্রথম আলাপ হয় আরবাজ এবং সুরার। সেখান থেকেই তাঁদের প্রেমের শুরু। এই ছবিতে আরবাজ ছাড়াও আছেন রবিনা টন্ডন, চন্দন রায় সান্যাল, সতীশ কৌশিক, মানব ভিজ, অনুষ্কা কৌশিক, প্রমুখ। এই ছবিতে এক নারীর দুর্দান্ত লড়াইয়ের গল্প দেখানো হবে, যা আবর্তিত হয়েছে পাটনা শহরে। ছবিটির প্রযোজনা করেছেন আরবাজ।

আরও পড়ুন: 'কদিনেই সুস্থ হয়ে যাব...' মির্জার সেটে চোট, পায়ের সার্জারির পর কী বললেন অঙ্কুশ?

প্রসঙ্গত আরবাজ খানের এটা দ্বিতীয় বিয়ে। তিনি এর আগে ১৭ বছর মালাইকা আরোরার সঙ্গে দাম্পত্য জীবন কাটান। এরপর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। একদিকে মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, অন্যদিকে আরবাজ খানের জীবনে আসেন জর্জিয়া। যদিও সেই প্রেমও টেকেনি তাঁদের। তারপরই তিনি প্রেমে পড়েন সুরার এবং বিয়ে করে নেন। তবে মালাইকার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হলেও তাঁরা এখনও দুজন মিলেই তাঁদের সন্তান আরহানকে মানুষ করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.