বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit-Sourav: দাদা গুগলে সার্চ করেন তাঁর নাম… সৌরভের বাড়িতে গিয়ে বড় উপহার পেলেন অরিজিৎ

Arijit-Sourav: দাদা গুগলে সার্চ করেন তাঁর নাম… সৌরভের বাড়িতে গিয়ে বড় উপহার পেলেন অরিজিৎ

সৌরভের বাড়িতে গেলেন অরিজিৎ। 

সম্প্রতি সৌরভের বাড়িতে নৈশভোজে হাজির ছিলেন 

দুজনেই বাংলার আইকন। আর একে-অপরের জন্য পাগল। এমন জিনিস খুব কমই তো চোখে পড়ে। কথা হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায় আর অরিজিৎ সিং প্রসঙ্গে। সম্প্রতি বাংলার ‘দাদা’র বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন এই সুরের জাদুকর। সেখানেই বাংলার গায়কের প্রতি নিজের ভালোলাগা জাহির করে নেন সৌরভ। 

বলিউড এখন প্রায় একাই কাঁপাচ্ছেন অরিজিৎ সিং। সত্যি বলতে কোনও রোম্যান্টিক গান তাঁকে ছাড়া ভাবতেই পারে না আজকের জেনারেশন। তাঁর গান হাসায়, কাঁদায়, প্রেমের ক্ষতে প্রলেপ দেয়। সেটা নাকি সৌরভের ক্ষেত্রেও খাটে। দাদাও খুব ভালোবাসেন অরিজিতের গান শুনতে। একথা দাদার ঘনিষ্ঠমহলে অনেকেই জানে। অরিজিতের লাইভ শো দেখারও খুব ইচ্ছে তাঁর রয়েছে। 

বাড়িতে নৈশভোজের সময় হাজির ছিলেন সৌরভের দাদা, CAB-র সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও। নিজের দাদার সঙ্গে অরিজিতের পরিচয়ও করিয়ে দেন। আর কথা প্রসঙ্গে ওখানেই নাকি বলেন, তিনি প্রায়ই অরিজিৎ সিংয়ের গান শোনার জন্য গুগলে সার্চ করেন।

এর আগে অরিজিৎ যখন দাদাগিরিতে এসেছিলেন তখন গান গেয়ে শুনিয়েছিলেন সৌরভকে। মন্ত্রমুগ্ধের মতো সে গান শুনেছিলেন বাংলার মহারাজ। এদিকে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের গায়কও জানিয়েছিলেন তিনি ছোট থেকে কত ভক্ত সৌরভের। 

এদিকে, সৌরভকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে BCCI সভাপতি পদ থেকে সরানো হয়েছে কদিন আগেই। যা নিয়ে উত্তাল হয়েছিল বঙ্গরাজনীতি। সোশ্যাল মিডিয়াতেও উঠেছিলে উষ্মার ঝড়। তবে সকলেই জানেন, সৌরভ ঠিক এই সময়টাও ঘুরে দাঁড়াবেন। কঠিন জবাব ফিরিয়ে দেবেন ফের একবার নিজের ‘হেটার্স’দের। 

 

বন্ধ করুন