বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Bijlani: 'খতরো কে খিলাড়ি ১১'-র বিজেতা অর্জুন! বিজলানির হাতে ট্রফি, ইনস্টায় ছবি স্ত্রী নেহার
খতরো কে খিলাড়ি ১১ কি জিতলেন অর্জুন বিজলানি, উঠছে প্রশ্ন!
খতরো কে খিলাড়ি ১১ কি জিতলেন অর্জুন বিজলানি, উঠছে প্রশ্ন!

Arjun Bijlani: 'খতরো কে খিলাড়ি ১১'-র বিজেতা অর্জুন! বিজলানির হাতে ট্রফি, ইনস্টায় ছবি স্ত্রী নেহার

  • খতরো কে খিলাড়ি ১১-র ট্রফি হাতে অর্জুনের ছবি পোস্ট করলেন স্ত্রী নেহা! বিজেতা কে?

চলতি সপ্তাহের শেষেই টেলিকাস্ট হবে ‘খতরো কে খিলাড়ি’র গ্র্যান্ড ফিনালে এপিসোড। কিন্তু তার আগেই প্রকাশ্যে বিজেতার নাম। শোনা যাচ্ছে, চলতি সিজনের বিজেতা টিভি অভিনেতা অর্জুন বিজলানি। অর্জুনের স্ত্রী নেহার ইনস্টাগ্রাম স্টোরি আর ভিডিও দেখে তেমনটাই মত নেটপাড়ার। 

অর্জুন ও নেহার বন্ধু সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যা পরে রিপোস্ট করেন নেহা। সেখানে দেখা যাচ্ছে একটি গ্রুপ ফোটোতে ‘খতরো কে খিলাড়ি’র ট্রফি হাতে ধরে রয়েছেন অর্জুন। ক্যাপশনেও লেখা আছে, ‘‘KKK winner’! হাউজ পার্টির বেশ কিছু ছবিও নেহা দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে জমিয়ে পার্টি করছে সকলে। সেখানেই এক ভিডিওতে ক্লোজআপে দেখানো হয়েছে ট্রফি। যার গায়ে লেখা আছে, ‘winner | season 11’।

অর্জুনের সঙ্গে একটা ছবি দিয়ে নেহা তাঁর ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি তোমার জন্য গর্বিত মাই জান… আমি জানি তুমি কী করেছ… দুনিয়ার সমস্ত খুশি এভাবেই তোমার কাছে আসুক’। নিজের পোস্টে অর্জুনকে ট্যাগও করেছেন নেহা।

অর্জুন পত্নী নেহার ইনস্টা পোস্ট। 
অর্জুন পত্নী নেহার ইনস্টা পোস্ট। 

জুলাইতে শুরু হয় ‘খতরো কে খিলাড়ি’। রোহিত শেট্টির সঞ্চালনায় এই ডান্স রিয়েলিটি শো-তে এবার দেখা গিয়েছে বরুণ সুদ, রাহুল বৈদ্য, আস্থা গিল, বিশাল আদিত্য সিং, সানা মকবুল, অর্জুন বিজলানি, বরুণ সুদ, দিব্যাঙ্কা ত্রিপাঠি, শ্বেতা তিওয়ারি-র মতো তারকাদের। যার মধ্যে ফাইনালে ওঠেন সবার প্রথমে দিব্যাঙ্কা, টিকিট টু ফিনালে জিতে। তারপর তাঁর সঙ্গে যোগ দেন অর্জুন, দিব্যাঙ্কা, রাহুল, শ্বেতা, বরুণ, বিশাল।

বন্ধ করুন