বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika-Arjun: জামার বোতাম লাগাচ্ছে অর্জুন, পাশে মালাইকা! ‘গাড়িতে কী করছিলে’ এল দুষ্টু প্রশ্ন

Malaika-Arjun: জামার বোতাম লাগাচ্ছে অর্জুন, পাশে মালাইকা! ‘গাড়িতে কী করছিলে’ এল দুষ্টু প্রশ্ন

মালাইকা-অর্জুনের ভিডিয়ো দেখে মস্করা নেট-নাগরিকদের!

সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন তারকা জুটি মালাইকা আর অর্জুন। বেগুনি রঙের গ্লিটারি শর্ট বডিকন ড্রেস পরেছিলেন মালাইকা। আর প্রেমিকার সঙ্গে টুইনিং করে বেগুনি রঙের শার্ট অর্জুনের।

নেট-নাগরিকদের নজরে থাকেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর সবয়ময়। এমনিতেই তাঁদের অসমবয়সের প্রেম নিয়ে চর্চার কোনও কমতি নেই। তাঁর উপর ডিভোর্সি এক সন্তানের মা মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক কাপুর পরিবারের অনেকের পছন্দ নয় বলেও খবর।

সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন এই তারকা জুটি। বেগুনি রঙের গ্লিটারি শর্ট বডিকন ড্রেস পরেছিলেন মালাইকা। আর প্রেমিকার সঙ্গে টুইনিং করে বেগুনি রঙের শার্ট অর্জুনের। তবে এই ভিডিয়ো সোশ্যালে ছড়িয়ে পড়তেই ভাইরাল। নেট-নাগরিকরা জমিয়ে ট্রোল করলেন দুই তারকাকে।

আসলে ভিডিয়োতে দেখা যাচ্ছে জামার বোতাম লাগাতে লাগাতে পার্কিং ধরে এগিয়ে আসছেন অর্জুন। আর এটাই হয়ে দাঁড়িয়েছে কৌতুহলের কারণ। এক ভক্ত মজার ছলে প্রশ্ন করেছে, ‘গাড়িতে এমন কী করছিলে ভাই, যে গাড়ি থেকে বেরিয়ে জামার বোতাম আটকাতে হচ্ছে!’ সঙ্গে আবার কেউ কেউ মালাইকার চকমকে পোশাকের সামনে অর্জুনের শার্ট ফিকে পরে গিয়েছে বলে মন্তব্য করেছেন।

অর্জুন-মালাইকাকে নিয়ে মস্করা অনুরাগীদের। 
অর্জুন-মালাইকাকে নিয়ে মস্করা অনুরাগীদের। 

সম্প্রতি HT's Most Stylish Couple হিসেবে নির্বাচিত হয়েছেন মালাইকা আর অর্জুন। নীল রঙের ম্যাচিং পোশাকে সেদিন এসেছিলেন। অ্যাওয়ার্ডের মঞ্চে একে-অপরকে প্রশংসায় ভরিয়ে দেন এই দুই তারকা। অর্জুন যেমন মালাইকার উদ্দেশে বলেন, ‘আমি তোমাকে ধন্যবাদ জানাতে চাই বেবি। তোমার জন্যই ওরা আজ আমাকে স্টাইলিশ বলল।’ আর এই শুনেই মালাইকা বলে ওঠেন, ‘আমার মনে হয় আমরা একে-অপরকে কমপ্লিমেন্ট করি। সবাই জানতে চাইছে আমরা কেন ম্যাচিং করে পোশাক পরেছি। আসলেই কিন্তু এটা ইচ্ছাকৃত নয়।’

বন্ধ করুন