বাংলা নিউজ > বায়োস্কোপ > Arpita Mukherjee: সঠিক জীবনসঙ্গী বেছে নেবেন কী ভাবে? সহজ উপায় বাতলে দেন 'পার্থ-ঘনিষ্ঠ' অর্পিতা
কী বলেছিলেন অর্পিতা?

Arpita Mukherjee: সঠিক জীবনসঙ্গী বেছে নেবেন কী ভাবে? সহজ উপায় বাতলে দেন 'পার্থ-ঘনিষ্ঠ' অর্পিতা

  • মাস খানেক আগে একটি ইনস্টাগ্রামে একটি উপদেশ মূলক উক্তি পোস্ট করেছিলেন অর্পিতা। বিয়ের আগে সঙ্গীর ধৈর্য পরীক্ষা করার সহজ পন্থা বাতলে দিয়েছিলেন।

সঙ্গী কতটা ধৈর্যশীল বিয়ের আগেই তা বুঝে নেবেন কী ভাবে? বেশ কিছু দিন আগেই এই প্রশ্নের সহজ উত্তর দিয়ে দিয়েছিলেন 'পার্থ-ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়।

অনেক সময় যা অব্যক্ত থেকে যায়, তা-ই নানা পোস্টের আকারে ভেসে ওঠে নেটমাধ্যমে। ব্যতিক্রম হয়নি এ ক্ষেত্রেও। আবেগ-অনুভূতির ঝাঁপি ইনস্টাগ্রামে উজাড় করে দিতেন অভিনেত্রী। মাঝেসাঝে নানা উপদেশও দিতে অনুরাগীদের।

মাস খানেক আগে একটি ইনস্টাগ্রামে একটি উপদেশ মূলক উক্তি পোস্ট করেছিলেন অর্পিতা। বিয়ের আগে সঙ্গীর ধৈর্য পরীক্ষা করার সহজ পন্থা বাতলে দিয়েছিলেন। লেখা ছিল, ‘একজন মানুষকে বিয়ে করার আগে ধীর গতির ইন্টারনেট দেওয়া একটি কম্পিউটার তাকে ব্যবহার করে দাও। তাহলেই তার সে কেমন, তা বুঝতে নিতে পারবে।’

অর্পিতার সেই পোস্ট।
অর্পিতার সেই পোস্ট।

এই পোস্ট দিয়ে তিনি লেখেন, 'তখনই তাদের আসল রং দেখা যায়।'

পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায়ের 'ঘনিষ্ঠতা' নিয়ে রাজ্য রাজনীতি তোলপাড়। তৃণমূলের মহাসচিবের 'ঘনিষ্ঠ' অর্পিতার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ২১ কোটিরও বেশি টাকা, লাখ লাখ টাকার গয়না এবং আরও অনেক কিছু। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার অর্পিতা। আপাতত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)-এর হেফাজতে আছেন তিনি।

বাংলা ছবির পাশাপাশি ওড়িয়া এবং তামিল ছবিতেও অভিনয় করেছেন অর্পিতা। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ২৬ হাজারেরও বেশি। তাঁদের উদ্দেশে মাঝেসাঝেই নানা ধরনের বার্তা দিতেন তিনি।

বন্ধ করুন