বাংলা নিউজ > বায়োস্কোপ > Article 370 Teaser: সন্ত্রাসের হাত থেকে কাশ্মীরকে বাঁচাতে বদ্ধপরিকর ইয়ামি! প্রকাশ্যে আর্টিকেল ৩৭০ এর টিজার

Article 370 Teaser: সন্ত্রাসের হাত থেকে কাশ্মীরকে বাঁচাতে বদ্ধপরিকর ইয়ামি! প্রকাশ্যে আর্টিকেল ৩৭০ এর টিজার

প্রকাশ্যে আর্টিকেল ৩৭০ এর টিজার

Article 370 Teaser: প্রকাশ্যে এসেছে আর্টিকেল ৩৭০ এর টিজার। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে ইয়ামি গৌতমকে।

ইয়ামি গৌতমকে আগামীতে আর্টিকেল ৩৭০ ছবিতে দেখা যাবে। এটি ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। তার আগে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার। সেখানে দেখা গেল তিনি কাশ্মীর থেকে সন্ত্রাস মুছে ফেলতে বদ্ধপরিকর।

আর্টিকেল ৩৭০ এর টিজার

আর্টিকেল ৩৭০ ছবির টিজারে ইয়ামকে একেবারে অগ্নিশর্মা রূপে দেখা গেল। তিনি এই ছবির টিজারে বলেন কাশ্মীরে এখন যে সন্ত্রাস দেখা যাচ্ছে সেটা সেইসব মানুষদের জন্য নয় যাঁরা আজাদী চাইছেন বরং এটি সেইসব দুর্বৃত্ত রাজনৈতিক নেতাদের জন্য যাঁরা এটিকে ব্যবসা হিসেবে গড়ে তুলেছে এবং বজায় রেখেছে। তাই তিনি বলছেন এই ৩৭০ ধারা যতক্ষণ না তুলে নেওয়া হচ্ছে ততক্ষণ এইসব মানুষদের ধরা যাবে না।

আরও পড়ুন: ‘এটাই আসল দীপাবলি’, রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগে রজনীকান্তের সঙ্গে হনুমান মন্দিরে অনুপম খের

আরও পড়ুন: 'কম্পিটিশন ছিল না এ কথা...' ৮৯ তম জন্মবার্ষিকী, চিরপ্রতিদ্বন্দ্বী উত্তম কুমারকে কোন নজরে দেখতেন সৌমিত্র চট্টোপাধ্যায়?

টিজারের শেষে দেখা যায় ইয়ামি গৌতম কারও দিকে বন্দুক তাক করছেন যাঁর মুখ থেকে অঝোরে রক্ত ঝরছে। এরপর সবটা অন্ধকার হয়ে যায়। এবং নেপথ্য কণ্ঠে বেজে ওঠে ৩৭০ ধারা তুলে নেওয়া হচ্ছে, অর্থাৎ জম্মু এবং কাশ্মীরের সেই বিশেষ জায়গায় সরিয়ে নেওয়া হচ্ছে এবং এই রাজ্যটিকে ইউনিয়ন টেটিটোরিতে বদলানো হল।

আরও পড়ুন: 'কোন নেশা করে ভাই?' নিজেই নিজের পতনের ছক কষছেন! করণের কফির আড্ডায় ওরির কথায় হেসে কূলকিনারা পাচ্ছে না নেটিজেনরা

আর্টিকেল ৩৭০ ছবিটি প্রসঙ্গে

আর্টিকেল ৩৭০ ছবিটির প্রযোজনা করেছে জিও স্টুডিয়ো এবং বি৬২ স্টুডিয়ো। এখানে এই ৩৭০ ধারাকে কেন্দ্র করে চলা নানা ঘটনাকে তুলে ধরা হয়েছে। এই ছবিটির পরিচালনা করেছেন আদিত্য সুহাস। ইয়ামি গৌতমকে আবারও কোনও দেশাত্মবোধক ছবিতে দেখা যাবে। এর আগে তিনি উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবিতে কাজ করেছিলেন। প্রসঙ্গত ২০১৯ সালের ৫ জানুয়ারি কেন্দ্রীয় সরকার জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা সরিয়ে নেন।

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.