বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: উত্তরাখণ্ডের পাহাড়ি গান গাইছে বাঙালি অরুণিতা, পাশে বসে হারমোনিয়াম বাজাল পবনদীপ!
অরুণিতা-পবনদীপ (ছবি-ইনস্টাগ্রাম)
অরুণিতা-পবনদীপ (ছবি-ইনস্টাগ্রাম)

Arunita-Pawandeep: উত্তরাখণ্ডের পাহাড়ি গান গাইছে বাঙালি অরুণিতা, পাশে বসে হারমোনিয়াম বাজাল পবনদীপ!

  • পবনের রঙে রাঙিয়ে নিয়েছেন নিজেকে অরুণিতা? ভিডিয়ো ভাইরাল হতেই প্রশ্ন জাগল দর্শক মনে।

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হয়ে গেলও দর্শকদের মনে তাঁর রেশ থেকে গিয়েছে এখনও। বিশেষ করে ওই শো-র দুই প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন। এই জুটির রসায়ন প্রথম থেকেই মন কেড়েছে দর্শকদের। তাই তো শো শেষ হওয়ার ৫ মাস পরেও খবরের শিরোনামে থাকেন দু'জনেই। 

মাঝে শোনা গিয়েছিল বিচ্ছেদ হয়েছে এই জুটির। তবে, সেই খবর যে পুরোটাই গুঞ্জন ছিল তা প্রমাণ করে দিয়েছিল অরুদীপের সোশ্যাল মিডিয়া পোস্ট। একসাথে কাটানো নানা মুহূর্তের ছবি তাঁরা প্রায়শই দিয়ে থাকেন সেখানে। সম্প্রতি ‘অরুদীপ ফ্যান পেজ’ থেকে একটা ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে পাশাপাশি বসে আছেন তাঁরা।

এক মহিলা অরুণিতার কাছে জানতে চান, এতদিন একসাথে থেকে পবনদীপের থেকে তিনি কোনও পাহাড়ি গান শিখেছেন কি না! সবার অনুরোধে গান ধরে অরুণিতা। আর হারমোনিয়াম বাজায় পবন। পরে দেখা যায় অরুর সুরে সুর মিলিয়েছে সেও! একসাথেই গান শেষ করেন দু'জনে। 

‘ইন্ডিয়ান আইডল’র ট্রফি পবনদীপ জিতে নিলেও, জনপ্রিয়তার খাতিরে কড়া টক্কর দেন অরুণিতাও। শো-র বিচারক হিমেশ রেশমিয়া-র সুরে ইতিমধ্যে বেশ কয়েকটি গানে প্লেব্যাক করেছেন তাঁরা। সাথে আবার মিউজিক ভিডিয়োতেও কাজ করেছেন। ইংল্যান্ড, কানাডায় তাঁদের কনসার্ট ছিল সুপার ডুপার হিট।

বন্ধ করুন