বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita Kanjilal: খালি গলাতেই মিঠে সুর, শেরশাহ-র গান গাইলেন বনগাঁর অরুণিতা! নেটপাড়ায় প্রশংসার ঝড়
অরুণিতা কাঞ্জিলাল (ছবি-ইনস্টাগ্রাম) 
অরুণিতা কাঞ্জিলাল (ছবি-ইনস্টাগ্রাম) 

Arunita Kanjilal: খালি গলাতেই মিঠে সুর, শেরশাহ-র গান গাইলেন বনগাঁর অরুণিতা! নেটপাড়ায় প্রশংসার ঝড়

  • মুগ্ধ সকলেই। আরও আরও গান শোনার দাবি রাখল সকলে।

‘ইন্ডিয়ান আইডল’র ট্রফি না জিতলেও অরুণিতা কাঞ্জিলাল জিতেছেন দর্শকের মন। তাই তো, ১৫ অগস্ট ফলাফল সামনে আসার পর পবনদীপ রাজনকে বিজেতা হিসেবে মানতে রাজি ছিলেন না অনেকেই। তাঁদের দাবি ছিল, অরুণিতা পবনের থেকে অনেক অনেক ভালো গান গায়। এমনকী পবনদীপ নখের যোগ্য না অরুণিতার, এমনটাও কথা উঠেছিল। 

যদিও জেতা-হারার লড়াইয়ে তাঁদের সম্পর্কে ভাঁটা পড়েনি। বরং, একে-অপরের যে ভালো বন্ধুই আছেন তা বোঝা যায়, তাঁদের সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে। একসঙ্গে রিল ভিডিয়ো বানানো, শ্যুট থেকে শুুরু করে অনলাইন মিউজিক কনসার্ট-- সবেতেই আছেন দু'জনে। 

তবে, শেরশাহ ছবির ‘O ratein lambiyaan lambiyaan’ গেয়ে ফের একবার সকলের মন জয় করে নিল অরুণিতা। খালি গলায় এত ভালো গান শুনে মুগ্ধ সকলে। নেটপাড়ার বিশ্বাস এটাই যদি রেকর্ডিং স্টুডিওতে গাওয়া হত, তবে আসল গানকে ছাপিয়ে যেত। অরুণিতার এমন পারফরম্যান্সে আপ্লুত তাঁর অনুরাগীরা‌।

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর রাখিতে বনগাঁয় পরিবারের কাছে ফিরেছিলেন অরুণিতা। তবে ফের চলে গিয়েছেন মুম্বই। বেশ কিছু প্লেব্যাকের অফার আছে তাঁর কাছে। শোনা যাচ্ছে, অরুণিতা ও পবনদীপকে একসঙ্গে গান গাওয়ানোর কথা ভাবছেন এনেক মিউজিক কোম্পানি। আপাতত তাঁদের জনপ্রিয়তা আকাশচুম্বী। সেটাকই কাজে লাগাতে চাইছে মায়ানগরী।

বন্ধ করুন