বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের জন্য আরিয়ানকে টার্গেট করা হয়েছে, মন্তব্য শত্রুঘ্ন সিনহার
আরিয়ান প্রসঙ্গে মুখ খুললেন শত্রুঘ্ন
আরিয়ান প্রসঙ্গে মুখ খুললেন শত্রুঘ্ন

শাহরুখের জন্য আরিয়ানকে টার্গেট করা হয়েছে, মন্তব্য শত্রুঘ্ন সিনহার

  • বাবার জন্যেই ছেলের এতো ভোগান্তি, সাফ জানালেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারি নিয়ে তুমুল চর্চা বলিউডে। বাদশা খানের পাশে দাঁড়াতে দেখা গেছে একাধিক বলিউড তারকাকে। মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর একাধিক বার খারিজ হয়েছে আরিয়ানের জামিনের আবেদন। খান পরিবারের এই দুঃসময়ে এবার পাশে দাঁড়ালেন বর্ষীয়ান বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

বর্ষীয়ান অভিনেতার কথায় শাহরুখ পুত্র হওয়ার কারণেই আরিয়ানকে টার্গেট করা হয়েছে। আরিয়ানের সমর্থনে কথা বলতে দেখা গেল তাঁকে। পাশাপাশ শত্রুঘ্নর আক্ষেপ, শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে এসে দাঁড়াচ্ছেন না। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমরা বলতে পারি না তাঁর ধর্ম পথের মাঝে আসছে। কিন্তু কিছু লোক এখন সেই বিষয় ব্যবহার করতে শুরু করেছে, যা মোটেও ঠিক নয়। যে কেউ ভারতীয় সে ভারতের সন্তান এবং আমাদের সংবিধানে সবাই সমান। ছেলেকে টার্গেট করার কারণ অবশ্যই শাহরুখ। মুনমুন ধামেচা এবং আরবাজ বণিকের মতো আরও নাম আছে, কিন্তু কেউ তাদের সম্পর্কে কথা বলছে না’। 

তিনি আরও বলেন, এর আগে, দীপিকা পাড়ুকোন একই ধরনের ক্ষেত্রে ফোকাসে ছিলেন, যদিও অন্যান্য নামও জড়িত ছিল। শত্রুঘ্ন সিনহার কথায়, ‘কেউ এগিয়ে আসছে না। সবাই ভাবছে এটা শাহরুখের সমস্যা। ও বুঝে নিক। ইন্ডাস্ট্রিতে সবাই ভিতু।’ তাঁর মতে শাহরুখের মতো খ্যাতিনামার সন্তান বলেই আরিয়ান এমন হেনস্থার শিকার হচ্ছেন।

 

 

বন্ধ করুন