বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Shah Rukh: এয়ারপোর্টে শাহরুখের হাত ধরে টানার চষ্টা ভক্তের, বাবাকে বাঁচাতে আরিয়ান কী করল দেখুন!

Aryan-Shah Rukh: এয়ারপোর্টে শাহরুখের হাত ধরে টানার চষ্টা ভক্তের, বাবাকে বাঁচাতে আরিয়ান কী করল দেখুন!

এয়ারপোর্টে ভক্তের হাতে হয়রানির শিকার শাহরুখ, বাবাকে বাঁচাতে এগিয়ে এল আরিয়ান। 

Shah Rukh Khan-Aryan Khan: এয়ারপোর্টে এক ভক্তের হাতে হেনস্থা হতে হয় শাহরুখ খানকে। এগিয়ে এসে বাবাকে রক্ষা করলেন ছেলে আরিয়ান।

এক ভক্তর অতি উৎসাহ থেকে শাহরুখ খানকে বাঁচাতে দেখা গেল ছেলে আরিয়ানকে মুম্বই বিমানবন্দরে। সেখানে শাহরুখকে হয়রান করেন এক ভক্ত, যাতে খানিকটা ঘাবড়েই গিয়েছিলেন কিং খান।

বড় ছেলে আরিয়ান খান, ছোট ছেলে আব্রাম খান আর ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে দেখা মিলেছিল শাহরুখের। মুম্বই বিমানবন্দরের অ্যারাইভাল গেট থেকে বেরিয়ে আসতে দেখা যায় শাহরুখকে সাদা টি-শার্ট, নীল প্যান্ট আর কালো জ্যাকেটে। আরিয়ান পরেছিলেন নীল টি-শার্ট আর সবুজ প্যান্ট। আর খুদে আব্রাম লাল টি-শার্ট কালো প্যান্ট। প্রত্যেকেরই মুখে ছিল মাস্ক। আর এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসার সময় দেখা যায় সেলফি তুলতে এক ভক্ত শাহরুখের খুব কাছে চলে যায়। এখানেই শেষ নয়, হাত ধরারও চেষ্টা করে। এটা দেখে একটু থমকে যান শাহরুখ, সঙ্গে সঙ্গে এগিয়ে আসে সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা। আর আরিয়ানও নিজের হাত বাড়িয়ে দেন বাবার দিকে, যাতে শাহরুখের গায়ে কেউ হাত দিতে না পারে। আরও পড়ুন: এত গলাগলি! ডিভোর্সের মাঝেই মাখোমাখো চারু-রাজীব, পোস্ট করলেন রোম্যান্টিক ছবি

আপাতত এই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল। বাবার প্রতি আরিয়ানের এই ভালোবাসা ও যত্ন মন কেড়েছে সকলের। এক সময় মাদক মামলায় নাম জড়ানোয় এই ছেলেকেই দায়িত্বজ্ঞানহীন, অসভ্য বলেছিল নেট-নাগরিকরা। তবে দেখা যাচ্ছে ধীরে ধীরে তাঁদের সে ধারণা বদলাচ্ছে। প্রসঙ্গত, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানকে নির্দোষ ঘোষণা করা হয়েছে মাদক মামলায়, কোনও প্রমাণের অভাবে। আদালতের তরফ থেকে যে পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছিল তাও ফেরত দেওয়া হয়েছে। শোনা যাচ্ছে, খুব জলদি পরিচালনায় হাত দেবেন আরিয়ান। বাবা আর বোন সুহানা খানের মতো অভিনয়ের শখ তাঁর নেই, বরং ক্যামেরার পিছনে থেকে কাজ করারই ইচ্ছে। আরও পড়ুন: আলিয়াকে দেখে উইকেন্ড কাটাবেন শাহরুখ, আর চুমুক দেবেন পানীয়ে, লিখলেন টুইটারে

২০১৮ সালে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। এরপর থেকে দীর্ঘ অপেক্ষা শাহরুখ ভক্তদের জন্য। যদিও আশার কথা হল, আগামী কয়েক মাসের মধ্যে একটি বা দুটি নয়, তিন-তিনটি ছবি নিয়ে আসছেন শাহরুখ। ‘পাঠান’-এর শ্যুটিং সম্পূর্ণ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। খুব খাটছেন তিনি পরের ছবিগুলোর জন্য।

২০২৩ সালের ২৫ শে জানুয়ারি হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে পাঠান। আর ২০২৩ সালে ডিসেম্বরের ২২ তারিখ মুক্তি পাবে ডানকি। আর এই দুটো ছবির মাঝে আসবে ‘জওয়ান’, ৫ জুন।

 

বন্ধ করুন