বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya-KL Rahul: প্রথম বিবাহবার্ষিকী রাহুল-আথিয়ার, রূপকথার মতো বিয়ে, দেখুন অন্দরের অদেখা ভিডিয়ো

Athiya-KL Rahul: প্রথম বিবাহবার্ষিকী রাহুল-আথিয়ার, রূপকথার মতো বিয়ে, দেখুন অন্দরের অদেখা ভিডিয়ো

রাহুল-আথিয়ার বিয়ের অন্দরের ছবি

Athiya-KL Rahul: ২০২২ সালের ২৩ জানুয়ারি সাতপাকা বাঁধা পড়েন সুনীশ শেট্টি কন্যা আথিয়া ও ভারতীয় দলের ক্রিকেটার কেএল রাহুল। প্রথম বিবাহাবার্ষিকীতে বিয়ের নানান মুহূর্তের অদেখা ভিডিয়ো শেয়ার করলেন তারকা দম্পতি।

দেখতে দেখতে কেটে গেল একটা বছর। ২৩ জানুয়ারি, প্রথম বিবাহবার্ষিকী পালন করলেন অভিনেত্রী আথিয়া শেট্টি ও ভারতীয় দলের ক্রিকেটার কেএল রাহুল। প্রথম বিবাহবার্ষিকীর বিশেষ দিনে বিয়ের অদেখা রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করলেন তারকা দম্পতি। যৌথ পোস্টে লিখেছেন, ‘তোমাকে খুঁজে পাওয়াটা ছিল বাড়ি ফিরে আসার মতো’ সঙ্গে জুড়ে দিয়েছেন অনন্ত চিহ্ন।

আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের বিবাহবার্ষিকী পোস্ট

ভিডিয়োর শুরুতে নব দম্পতির বিয়ের আংটি হাতে পরে দেখা যাচ্ছে। এরপরই নব বধূর সাজে আথিয়ার হাতের কলিরাঁ, বিয়ের সাজ দেখানো হয়েছে। দিদির হাতে ধরে বিয়ের আসনে নিয়ে যাচ্ছেন আহান। বিয়ের আসরে রাহুল-আথিয়ার রোম্যান্টিক মুহূর্ত ফুটে উঠেছে। দুজনে গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের নানার খুটিনাটি রোম্যান্টি মুহূর্ত ধরা পড়েছে ভিডিয়োতে। বিয়ের আসরে বসে নব দম্পতি, তাঁদের ঘিরে রয়েছে পরিবার, তেমনই নানা মিষ্টি-মধুর অদেখা মুহূর্ত ভেসে উঠেছে এই ভিডিয়োতে। আরও পড়ুন: জেনিফার থেকে অনন্যা, প্যারিস ফ্য়াশন উইকে এবার লাইমলাইটে এই ৪ লুক, আপনার মতে কোনটি সেরা

আথিয়া এবং রাহুলের যৌথ ভিডিয়ো পোস্টে ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। কমেন্টে অনেকেই তাঁদের ‘কিউট’ বলে মন্তব্য করেছেন। কোনও এক ভক্ত লিখেছেন, ‘আমি কিন্তু কাঁদছি না’। কেউ লেখেন, ‘অসাধারণ’। আইপিএল টিম লখনউ সুপার জায়ান্টসের পেজ থেকে মন্তব্য, ‘আজকে ইন্টারনেটে সবচেয়ে হেল্দি পোস্ট’।

সুনীল এবং আহানের শুভেচ্ছা বার্তা

প্রথম বিবাহবার্ষিকী পালন করছেন অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল। সেই উপলক্ষে ইনস্টাগ্রামে অভিনেতা সুনীল শেট্টি এবং অভিনেত্রীর ভাই আহান দম্পতির জন্য একটি বিশেষ ছবি পোস্ট করেছেন। সঙ্গে খোলা চিঠিতে লিখেছেন বিশেষ বার্তা।

সুনীলের পোস্ট করা ছবিতে, কেএল রাহুলকে জড়িয়ে ধরে বসেছিলেন আথিয়া । দুজনের মুখেই অমলিন হাসি। অভিনেত্রী পরেছেন একটি কালো সোয়েটশার্ট এবং নীল ডেনিম। রাহুল পরেছিলেন সাদা টি-শার্ট ও ট্রাউজার। ছবিটি শেয়ার করে সুনীল লিখেছেন, ‘শুভ প্রথম বিবাহবার্ষিকী বাচ্চা’ সঙ্গে ভালোবাসার ইমোজি। আর নজর না লাগার টিকা। অভিনেতার সেই পোস্টে আথিয়া লিখেছেন, ‘লাভ ইউ পাপা’।

দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে আহান একটি ছবি পোস্ট করেছেন। যেখানে আথিয়া এবং রাহুল মণ্ডপের ভিতরে দাঁড়িয়ে রয়েছেন বিয়ের সাজে। পোস্টটির ক্যাপশনে আহান লেখেন, ‘সময় কত তাড়াতাড়ি বয়ে যায়! শুভ প্রথম বিবাহবার্ষিকী’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

তিন ভাগে গড়ে উঠছে একুশে জুলাইয়ের মঞ্চ, পৃথক র‌্যাম্পের সঙ্গে থাকছে নানা ব্যবস্থা এস বসুরায় অ্যান্ড কোম্পানির ১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ED আদ্যিকালের মতো হাতে লেখা বোর্ডিং পাস, বিমানযাত্রীর পোস্ট ভাইরাল, জবাব ইন্ডিগোর হার্দিক-নাতাশার পর অভিষেক-ঐশ্বর্যর পালা? ডিভোর্স জল্পনা নিয়ে সামনে এল বড় আপটেড ভারতীয় দলের কোচ হওয়ার পর, চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কি কথা হয় গৌতম গম্ভীরের? 'রাম এঁটো খেয়েছিল তো আমি…' নিজেকে ঈশ্বরের সঙ্গে তুলনা করে কটাক্ষের মুখে সোনু KKR-এর ২ কোচ গম্ভীরের সঙ্গে যোগ দিতে চলেছেন, দ্রাবিড় জমানার ফিল্ডিং কোচও থাকছেন সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে ‘পরিস্থিতিটা খুব এলার্মিং…’, দুমদাম বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, কতটা চিন্তায় রাজা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.